সদ্য সংবাদ

  সৌদি সরকার সমালোচক রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  কংগ্রেস বিধায়ককে রাস্তায় ফেলে পিটুনি, উত্তাল বিধানসভা  মেহেরপুর সাড়ে ৬ হাজার শলাকা বিড়ি উদ্ধার ও জরিমানা  ‘আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি-মন্ত্রীর তো যাবজ্জীবন হবে’  বিজয়নগরে সিএনজি চালিত অটোরিকশা এবং পিকআপ ভ্যানের সংঘর্ঘে এক ব্যক্তি নিহত  মুক্তি পেল শাহরুখকন্যার প্রথম সিনেমা  পরিবহন খাতে চাঁদার সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীও জড়িত: নাসিম  ধর্মঘটের নামে জনগণকে দুর্ভোগে ফেলবেন না: সেতুমন্ত্রী  ওসিশূন্য পার্বতীপুর রেলওয়ে থানা এলাকায় দিনে-দুপুরে চুরি  নবীনগরে এন্টিবায়োটিক অপব্যবহার প্রতিরোধে সিভিল সার্জনের সচেতনামূলক সভা  সিদ্ধিরগঞ্জ আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতির মা‘য়ের জানাযা অনুষ্ঠিত  পঞ্চগড়ে রাস্তা মেরামতের দু’দিন পরেই বিটুমিন উঠে যাচ্ছে  এসপি মনিরুলের হস্তক্ষেপে ঢাকা- চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক  রংপুর বিভাগীয় পর্যায়ে পাঁচ নারীকে জয়িতা সম্মাননা প্রদান   রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে  বাড়ির জন্য ব্যাংক ঋণ পাওয়া যাবে ২ কোটি টাকা   ২ ভাইয়ের বাড়ি-প্লটের সংখ্যা মেলাতে হিমশিম খাচ্ছে সিআইডি  পেঁয়াজ লবণ চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই:  কাশ্মীর ইস্যুতে আর্থিক ক্ষতি ১১ হাজার কোটি টাকা!  গুজবে লবণের বাজারে অস্থিরতা, ১৭ ব্যবসায়ীকে আটক, ২২ জনকে জরিমানা

মুখ্যমন্ত্রী জয়ললিতার মৃত্যুতে ভারতের সিনেমা জগতে শোকের ছায়া

 Wed, Dec 7, 2016 3:20 PM
মুখ্যমন্ত্রী জয়ললিতার মৃত্যুতে ভারতের সিনেমা জগতে শোকের ছায়া

ডেস্ক রিপোর্ট:: তামিলনাড়–র মুখ্যমন্ত্রী জয়ললিতার (৬৮) মৃত্যুতে ভারতের সব স্তরে নেমে এসেছে শোকের ছায়া।

এক সময়ের তামিল সিনেমার জনপ্রিয় অভিনেত্রী জয়ললিতা অভিনয় জীবনকে ছেড়ে বেছে  নেন রাজনৈতিক জীবন। তবে রাজনীতিতে প্রবেশ করলেও সিনেমা জগতের সঙ্গে যে তার অটুট বন্ধন গড়ে উঠেছিল তা কোনদিনই তিনি মুছে ফেলেন নি।
তার মৃত্যুতে ভারতের সিনেমা জগত শ্রদ্ধার সঙ্গে তার কথা যেভাবে স্মরণ করছে তাতে মনে হয়, তারা তাদের কোন সহকর্মীকে হারানোর শোক পালন করছেন। জয়লিতার মৃত্যুতে ভারতের সিনেমা জগতের কিংবদন্তী অনেক তারকাই শোক প্রকাশ করেছেন।
তামিল সিনেমার জনপ্রিয় নায়ক রজনীকান্ত জয়ললিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। বলেন, জয়ললিতা ছিলেন একজন  সাহসী কন্যা, তিনি এদেশের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন। তার মৃত্যুতে শুধু তামিলনাড়– নয় পুরো ভারত একটি ‘সাহসী কন্যা’  হারিয়েছে। জয়ার আত্মার শান্তির জন্য প্রার্থণা করে টুইট করেছেন রজনী।

বলিউড কিংবদন্তী অভিনেতা অমিতাভ ব”চনও জয়ললিতার মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করেছেন। বলেন, জয়ললিতাই একমাত্র মুখ্যমন্ত্রী যিনি দেশজুড়ে ভারতীয় সিনেমার শতবর্ষ উদযাপন করেছিলেন । তার ওই কাজ সত্যিই প্রশংসার দাবিদার। মহান এই শিল্পী ও রাজনীতিবিদের আত্মার শান্তি কামনা করছি।
জয়ললিতার মৃত্যুর সংবাদ শুনে শোকাহত হয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তিনি এক টুইট বার্তায় লিখেছেন, আমি জয়ললিতার আত্মার শান্তি কামনা করছি।
জয়ললিতার মৃত্যুতে তামিল সিনেমা জগতের অনেকেই শোক প্রকাশ করেছেন। এর মধ্যে রয়েছেন অভিনেতা পৃথিবান, জেয়াম রাভি, তৃষা কৃষ্ণনান, অভিনেত্রী শ্রুতি হাসান এবং পরিচালক গৌতম বসু দেব প্রমুখ।

সূত্র : এডিটিভি

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন