সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

মুখ্যমন্ত্রী জয়ললিতার মৃত্যুতে ভারতের সিনেমা জগতে শোকের ছায়া

 Wed, Dec 7, 2016 3:20 PM
মুখ্যমন্ত্রী জয়ললিতার মৃত্যুতে ভারতের সিনেমা জগতে শোকের ছায়া

ডেস্ক রিপোর্ট:: তামিলনাড়–র মুখ্যমন্ত্রী জয়ললিতার (৬৮) মৃত্যুতে ভারতের সব স্তরে নেমে এসেছে শোকের ছায়া।

এক সময়ের তামিল সিনেমার জনপ্রিয় অভিনেত্রী জয়ললিতা অভিনয় জীবনকে ছেড়ে বেছে  নেন রাজনৈতিক জীবন। তবে রাজনীতিতে প্রবেশ করলেও সিনেমা জগতের সঙ্গে যে তার অটুট বন্ধন গড়ে উঠেছিল তা কোনদিনই তিনি মুছে ফেলেন নি।
তার মৃত্যুতে ভারতের সিনেমা জগত শ্রদ্ধার সঙ্গে তার কথা যেভাবে স্মরণ করছে তাতে মনে হয়, তারা তাদের কোন সহকর্মীকে হারানোর শোক পালন করছেন। জয়লিতার মৃত্যুতে ভারতের সিনেমা জগতের কিংবদন্তী অনেক তারকাই শোক প্রকাশ করেছেন।
তামিল সিনেমার জনপ্রিয় নায়ক রজনীকান্ত জয়ললিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। বলেন, জয়ললিতা ছিলেন একজন  সাহসী কন্যা, তিনি এদেশের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন। তার মৃত্যুতে শুধু তামিলনাড়– নয় পুরো ভারত একটি ‘সাহসী কন্যা’  হারিয়েছে। জয়ার আত্মার শান্তির জন্য প্রার্থণা করে টুইট করেছেন রজনী।

বলিউড কিংবদন্তী অভিনেতা অমিতাভ ব”চনও জয়ললিতার মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করেছেন। বলেন, জয়ললিতাই একমাত্র মুখ্যমন্ত্রী যিনি দেশজুড়ে ভারতীয় সিনেমার শতবর্ষ উদযাপন করেছিলেন । তার ওই কাজ সত্যিই প্রশংসার দাবিদার। মহান এই শিল্পী ও রাজনীতিবিদের আত্মার শান্তি কামনা করছি।
জয়ললিতার মৃত্যুর সংবাদ শুনে শোকাহত হয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তিনি এক টুইট বার্তায় লিখেছেন, আমি জয়ললিতার আত্মার শান্তি কামনা করছি।
জয়ললিতার মৃত্যুতে তামিল সিনেমা জগতের অনেকেই শোক প্রকাশ করেছেন। এর মধ্যে রয়েছেন অভিনেতা পৃথিবান, জেয়াম রাভি, তৃষা কৃষ্ণনান, অভিনেত্রী শ্রুতি হাসান এবং পরিচালক গৌতম বসু দেব প্রমুখ।

সূত্র : এডিটিভি

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন