সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

মুম্বাইয়ের লুলিয়াকে নিয়ে নতুন বাড়িতে সালমান

 Thu, Sep 15, 2016 10:54 PM
মুম্বাইয়ের লুলিয়াকে নিয়ে নতুন বাড়িতে সালমান

ডেস্ক রিপোর্ট:: নতুন বাড়ি কিনেছেন বলিউড অভিনেতা সালমান খান। মুম্বাইয়ের অভিজাত এলাকা বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট ছেড়ে একই পাড়ায় নতুন বাড়িতে উঠেছেন সালমান খান। সঙ্গে রয়েছেন তার বাবা-মা এবং গার্লফ্রেন্ড লুলিয়া।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গেছে, মুম্বাইয়ের বান্দ্রা এলাকাতেই নতুন বাড়ি কিনেছেন সালমান। এখন সেই বাড়িতেই বসবাস করছেন তিনি। সঙ্গে রয়েছেন সালমান খানের বাবা চিত্রনাট্যকার সেলিম খান ও সৎমা সাবেক হেলেন। সালমান খানের রোমানিয়ান গার্লফ্রেন্ড লুলিয়াও রয়েছেন নতুন বাড়িতে।
তবে সালমানের ভাই আরবাজ, সোহেল থাকবেন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টেই। বোন আলভিরা ও অর্পিতা রয়েছেন তাঁদের শ্বশুরবাড়িতে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন