সদ্য সংবাদ

  অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে   নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া  সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার  ১৫০ যাত্রীসহ ভারতীয় বিমানকে ‘বাঁচাল’ পাকিস্তান  বিপিএলের প্লেয়ারেরা কে কোন দলে খেলবে   ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা  থানার ভেতরে মারধর আ`লীগ নেতার বিরুদ্ধে মামলা , অপরাধীর পক্ষ নেওয়ায় ওসি তদন্ত ক্লোজড  আমির খানের মেয়ের ছবিতে মিডিয়ায় তোলপাড়   শেখ হাসিনা জনগণের সঙ্গে নির্মম রসিকতা করছেন: রিজভী  নতুন সড়ক পরিবহন আইন কার্যকর শুরু হয়েছে: ওবায়দুল কাদের  পেঁয়াজ নিয়ে আলোচনা-সমালোচনায় সরগরম  নবীনগরে সাবেক সাংসদ আব্দুল লফিত স্মরণে আলোচনা সভা  সাঘাটায় প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত   ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প

মুম্বাইয়ের হারে খুশি প্রীতি জিনতা

 Tue, May 22, 2018 12:38 PM
মুম্বাইয়ের হারে খুশি প্রীতি জিনতা

ডেস্ক রিপোর্ট : : ইন্ডিয়ার প্রিমিয়ার লিগে একাবারও শিরোপা জেতা হয়নি প্রীতি জিনতার পাঞ্জাবের।

দলের সেরা সাফল্য ২০১৪ সালের রানার্স আপ। এছাড়া আইপিএলের প্রথম মৌসুমে সেমিফাইনাল খেলেছিল দলটি। আর তাই বলতে গেলে হারানোর কিছু ছিল না পাঞ্জাবের। 


কিন্তু মুম্বাইতো আইপিএলের সেরা দল। সর্বোচ্চ তিনবার চ্যাম্পিয়ন তারা। গত আসরেও শিরোপা ঘরে উঠেছে তাদের। সেজন্যই হয়তো নিজের দল পাঞ্জাবের হারের চেয়ে মুম্বাইয়ের হারে বেশি খুশি হয়েছেন প্রীতি জিনতা। 


রোববার ধোনীর দল চেন্নাই সুপার কিংসের বিপক্ষে পাঁচ উইকেট হেরেছে প্রীতি জিনতার দল। তার দল হেরে যাওয়াতে মন খারাপ হওয়ার কথা প্রীতির। কিন্তু ইন্টারনেটে একটা ভিডিও ভাইরাল হয়েছে। তাতে প্রীতির মুখ নাড়ানো দেখে মনে হয়েছে প্রীতি বলেছেন, মুম্বাই ফাইনালে উঠতে না পারায় তিনি খুব খুশি। এনডিটিভির খবরে এমনটাই বলা হয়েছে। 


কিন্তু মুম্বাই প্লে অফে খেলতে না পারায় প্রীতি কেন খুশি হবেন! কারণ প্রীতির দল পাঞ্জাব গ্রুপ পর্বে মুম্বাইয়ের বিপক্ষে দুই ম্যাচেই হেরেছ। আর সেজন্য পাঞ্জাব প্লে অফে যেতে পারেনি বলে মনে করতে পারেন প্রীতি। সেজন্য মুম্বাই বিদায় নেওয়ায় হয়তো খুশি প্রীতি। নিজেদের ছিটকে যাওয়ার শোক বলিউড অভিনেত্রী হয়তো মুম্বাইয়ের বিদায়ের খুশি দিয়ে ভুলতে চাচ্ছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন