সদ্য সংবাদ

 সরকার ইভিএমের ওপর ভর করেছে: মির্জা ফখরুল  নায়িকা দেখতে পাঁচ রাত ফুটপাতে কাটালেন এক ভক্ত   রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল: আইসিজে   দেশকে সন্ত্রাস-দুর্নীতিমুক্ত করতে চাই: প্রধানমন্ত্রী  বাসাবাড়ির চুলায় নয়, শিল্পে গ্যাস দেব: সংসদে প্রতিমন্ত্রী  মেহেরপুরে ফেনসিডিল রাখার দায়ে যুবকের জেল  মেহেরপুর শ্মশানঘাট মন্দিরে ৩ দিনব্যাপী কালী পূজা  ডুমুরিয়ায় এমপি পুত্রের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন  কালিয়াকৈরে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতি  রংপুরে নিবন্ধনকৃত শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ  পলাশে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে অভিভাবকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে  বাংলাদেশের নতুন বোলিং কোচ ওয়েস্ট ইন্ডিজের গিবসন  সিদ্ধিরগঞ্জে হত্যা মামলার পলাতক আসামি শরীফ গ্রেফতার  বিমানে লাগেজ হারালে বা নষ্ট হলে কেজি প্রতি লক্ষাধিক টাকা ক্ষতিপূরণ  ৯ লাখ নারী কর্মী বিদেশে গেছেন: প্রবাসী কল্যাণ মন্ত্রী  ফতুল্লায় ধর্ষককে ছেড়ে দেওয়া যুবলীগ নেতা শ্যামল গ্রেফতার

মুম্বাইয়ের হারে খুশি প্রীতি জিনতা

 Tue, May 22, 2018 12:38 PM
মুম্বাইয়ের হারে খুশি প্রীতি জিনতা

ডেস্ক রিপোর্ট : : ইন্ডিয়ার প্রিমিয়ার লিগে একাবারও শিরোপা জেতা হয়নি প্রীতি জিনতার পাঞ্জাবের।

দলের সেরা সাফল্য ২০১৪ সালের রানার্স আপ। এছাড়া আইপিএলের প্রথম মৌসুমে সেমিফাইনাল খেলেছিল দলটি। আর তাই বলতে গেলে হারানোর কিছু ছিল না পাঞ্জাবের। 


কিন্তু মুম্বাইতো আইপিএলের সেরা দল। সর্বোচ্চ তিনবার চ্যাম্পিয়ন তারা। গত আসরেও শিরোপা ঘরে উঠেছে তাদের। সেজন্যই হয়তো নিজের দল পাঞ্জাবের হারের চেয়ে মুম্বাইয়ের হারে বেশি খুশি হয়েছেন প্রীতি জিনতা। 


রোববার ধোনীর দল চেন্নাই সুপার কিংসের বিপক্ষে পাঁচ উইকেট হেরেছে প্রীতি জিনতার দল। তার দল হেরে যাওয়াতে মন খারাপ হওয়ার কথা প্রীতির। কিন্তু ইন্টারনেটে একটা ভিডিও ভাইরাল হয়েছে। তাতে প্রীতির মুখ নাড়ানো দেখে মনে হয়েছে প্রীতি বলেছেন, মুম্বাই ফাইনালে উঠতে না পারায় তিনি খুব খুশি। এনডিটিভির খবরে এমনটাই বলা হয়েছে। 


কিন্তু মুম্বাই প্লে অফে খেলতে না পারায় প্রীতি কেন খুশি হবেন! কারণ প্রীতির দল পাঞ্জাব গ্রুপ পর্বে মুম্বাইয়ের বিপক্ষে দুই ম্যাচেই হেরেছ। আর সেজন্য পাঞ্জাব প্লে অফে যেতে পারেনি বলে মনে করতে পারেন প্রীতি। সেজন্য মুম্বাই বিদায় নেওয়ায় হয়তো খুশি প্রীতি। নিজেদের ছিটকে যাওয়ার শোক বলিউড অভিনেত্রী হয়তো মুম্বাইয়ের বিদায়ের খুশি দিয়ে ভুলতে চাচ্ছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন