সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

মুসলিম পোশাকে র‍্যাম্পে হাঁটলেন মডেলরা

 Mon, Apr 23, 2018 1:18 PM
মুসলিম পোশাকে র‍্যাম্পে হাঁটলেন মডেলরা

ডেস্ক রিপোর্ট : : মুসলিম পোশাকে র‍্যাম্পে হাঁটলেন মডেলরা। আর এমনটা হয়েছে ইন্দোনেশিয়ার রাজধানী

 জাকার্তায় অনুষ্ঠিত মুসলিম ফ্যাশন ফেস্টিভাল’১৮-তে। এই মুসলিম ফ্যাশন ফেস্টিভালে মুসলিম নারীদের ঐহিত্যবাহী বিভিন্ন পোশাকে নিজেদের উপস্থাপন করছেন মডেলরা। খবর সিনহুয়া।


প্রতি বছরের মতো এ বছরও মুসলিম ফ্যাশন ফেস্টিভাল’১৮ আয়োজন করেছে ইন্দোনেশিয়া সরকার। ১৯ এপ্রিল বৃহস্পিতবার থেকে শুরু হওয়া আজাং তাহুনান মুসলিম ফ্যাশন ফেস্টিভাল’১৮ শেষ হয়েছে আজ ২২ এপ্রিল রোববার।


জাকার্তা কনভেনশন সেন্টারে আয়োজিত এ ফ্যাশন ফেস্টিভালে শতাধিক ডিজাইনারের চার শতাধিক ব্রান্ডের পোশাক পরে ‍র‍্যাম্পে হাঁটেন মডেলরা। এছাড়া পোশাকের প্রদর্শনী, পোশাক বিষয়ে টকশোসহ বিভিন্ন আয়োজন করা হয়েছে এই ফ্যাশন ফেস্টিভালে।


এটি ইন্দোনেশিয়া সরকারের বার্ষিক মুসলিম ফ্যাশন ইভেন্ট। আর এই ফ্যাশন ফেস্টিভালের লক্ষ্য স্থানীয় মুসলিম ফ্যাশন শিল্পের মাধ্যমে দেশটির অর্থনীতিকে শক্তিশালী করা। এমন আয়োজনের ফলে সাম্প্রতিক বছরগুলোতে স্থানীয় মুসলিম ফ্যাশন ইন্ডাস্ট্রি প্রসার লাভ করেছে।


ইন্দোনেশিয়াকে বিশ্বের মুসলিম ফ্যাশন কেন্দ্রে পরিণত করার লক্ষ্যে এ ফ্যাশন শোয়ের আয়োজন করে দেশটির সরকার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন