সদ্য সংবাদ

 মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ  তেতুঁলিয়া সীমান্তে বিজিবির শীতার্তদের মাঝে কম্বল বিতরণ  অমিতাভ নাতনি নভ্যার ভাইরাল ছবি ঘিরে জল্পনা  সারাদেশে শীত থাকবে মাসজুড়ে  ১২ মাসের বেতন দিতে না পারলে পরিষদ বাতিল: স্থানীয় সরকার মন্ত্রী  পঞ্চগড়ে গভীর রাতে শীতার্তদের পাশে জেলা প্রশাসক   কারাগারে মানসিক স্বাস্থ্য বিষয়ক অনলাইন প্রশিক্ষণ শুরু  বাগলী স্থল শুল্ক ষ্টেশনে মানববন্ধন  আড়াইহাজারে সোয়া ৫টন অবৈধ পলিথিন সহ গ্রেফতার ২   ভারতে টিকা নেয়ার পর ৪৪৭ জনের পার্শ্বপ্রতিক্রিয়া  সিদ্ধিরগঞ্জে ভাবীকে পিটিয়ে রক্তাক্ত যখম করলেন দেবর  সাংবাদিকদের কল্যাণে সরকার কাজ করে যাচ্ছে -পিআইবি মহাপরিচালক   ফাইজারের করোনা ভ্যাকসিন নেয়ার পর নরওয়ের ২৩ নাগরিকের মৃত্যু  সিরাজগঞ্জ বিএনপি বিজয়ী কাউন্সিলর প্রার্থী খুন

মুসলিম পোশাকে র‍্যাম্পে হাঁটলেন মডেলরা

 Mon, Apr 23, 2018 1:18 PM
মুসলিম পোশাকে র‍্যাম্পে হাঁটলেন মডেলরা

ডেস্ক রিপোর্ট : : মুসলিম পোশাকে র‍্যাম্পে হাঁটলেন মডেলরা। আর এমনটা হয়েছে ইন্দোনেশিয়ার রাজধানী

 জাকার্তায় অনুষ্ঠিত মুসলিম ফ্যাশন ফেস্টিভাল’১৮-তে। এই মুসলিম ফ্যাশন ফেস্টিভালে মুসলিম নারীদের ঐহিত্যবাহী বিভিন্ন পোশাকে নিজেদের উপস্থাপন করছেন মডেলরা। খবর সিনহুয়া।


প্রতি বছরের মতো এ বছরও মুসলিম ফ্যাশন ফেস্টিভাল’১৮ আয়োজন করেছে ইন্দোনেশিয়া সরকার। ১৯ এপ্রিল বৃহস্পিতবার থেকে শুরু হওয়া আজাং তাহুনান মুসলিম ফ্যাশন ফেস্টিভাল’১৮ শেষ হয়েছে আজ ২২ এপ্রিল রোববার।


জাকার্তা কনভেনশন সেন্টারে আয়োজিত এ ফ্যাশন ফেস্টিভালে শতাধিক ডিজাইনারের চার শতাধিক ব্রান্ডের পোশাক পরে ‍র‍্যাম্পে হাঁটেন মডেলরা। এছাড়া পোশাকের প্রদর্শনী, পোশাক বিষয়ে টকশোসহ বিভিন্ন আয়োজন করা হয়েছে এই ফ্যাশন ফেস্টিভালে।


এটি ইন্দোনেশিয়া সরকারের বার্ষিক মুসলিম ফ্যাশন ইভেন্ট। আর এই ফ্যাশন ফেস্টিভালের লক্ষ্য স্থানীয় মুসলিম ফ্যাশন শিল্পের মাধ্যমে দেশটির অর্থনীতিকে শক্তিশালী করা। এমন আয়োজনের ফলে সাম্প্রতিক বছরগুলোতে স্থানীয় মুসলিম ফ্যাশন ইন্ডাস্ট্রি প্রসার লাভ করেছে।


ইন্দোনেশিয়াকে বিশ্বের মুসলিম ফ্যাশন কেন্দ্রে পরিণত করার লক্ষ্যে এ ফ্যাশন শোয়ের আয়োজন করে দেশটির সরকার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন