সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার

 Sat, Jul 17, 2021 9:07 PM
মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার

এশিয়া খবর ডেস্ক:::: বিয়ের পিঁড়িতে বসলেন ভারতের জাতীয় দলের হয়ে খেলা

তারকা অলরাউন্ডার শিবম দুবে। শুক্রবার দীর্ঘদিনের বান্ধবী আঞ্জুম খানকে বিয়ে করেন তিনি। গোটা ক্রিকেট মহলই উচ্ছ্বসিত তারকার ছাদনাতলায় যাওয়ার খবরে।

তবে বিয়ের মঞ্চেও বিতর্কের সাক্ষী থাকলেন তিনি। নিজের বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারদের সাথে শেয়ার করে নিয়েছিলেন তিনি। আর সেই ছবি দেখেই ফেটে পড়েন ক্রিকেট ভক্তদের একাংশ। তিনি নিজে হিন্দু হয়েও মুসলিম বান্ধবীকে বিয়ে করার সময় ইসলামিক রীতি অনুসারে বিয়ে সেরেছেন কেন, তা নিয়েই উত্তাল হয়ে ওঠে নেটমাধ্যম।

কিন্তু গণতান্ত্রিক ভারতে জনগণের পূর্ণ অধিকার রয়েছে নিজস্ব পছন্দের রীতিতে বিয়ে করার। ভারতের সংবিধান সেই অধিকার দিয়েছে প্রত্যেককে। তাই অহিন্দুকে বিয়ে করাই হোক বা হিন্দু রীতি ব্যতীত অন্য মতে বিয়ে করা- পছন্দ একান্তই শিবমের।

তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যেকোনো ব্যক্তিকে আক্রমণ করা রীতিমতো সহজ হয়ে দাঁড়িয়েছে।


রাজস্থান রয়্যালস খেলা তারকাকে বিয়ের কিছু ছবিতে দেখা গিয়েছে ইসলামিক রীতি মেনেই বান্ধবীর সাথে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

যাহোক, টুইটারে নিজের বিয়ের খবর জানিয়ে শিবম দুবে লিখেছেন, ‘আমরা ভালোবাসার সাথে ভালোবেসেছি, যা ভালোবাসার থেকেও বেশি। আর এখান থেকেই আমাদের চিরন্তন থাকার যাত্রা শুরু হলো। জাস্ট ম্যারেড!’

শিবম দুবেকে শেষবার বাইশগজে দেখা গিয়েছিল আইপিএলে। আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পরে আর মাঠে নামেননি। আরব আমিরাতে আবারো রাজস্থানের জার্সিতে দেখা যাবে তাকে। টি২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার পক্ষ থেকে একজন পেস বোলিং অলরাউন্ডারের খোঁজ করা হচ্ছে। আইপিএলে ভালো পারফরম্যান্স করলে দুবে সরাসরি বিশ্বকাপের টিকিট পেয়ে যেতে পারেন। আর জাতীয় দলে সুযোগ না পেলে ঘরোয়া ক্রিকেটে মুম্বাইয়ের জার্সিতে খেলতে দেখা যাবে তাকে।


২০১৯-২০ মরশুমে হার্দিক পান্ডিয়ার অনুপস্থিতিতে শিবম দুবে জাতীয় দলের হয়ে একটি ওয়ানডে ও ১৩টি টি২০ ম্যাচে খেলেছেন। টি২০-তে জাতীয় দলের হয়ে ৫ উইকেট নেয়ার পাশাপাশি ১০৫ রান করেছেন। একমাত্র ওয়ানডে খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পরের সিরিজেই বাদ পড়েন তিনি। মহামারীর কারণে যে সিরিজ শেষের আগেই পাততাড়ি গোটাতে হয়। তারপর থেকে জাতীয় দলের রাডারের বাইরেই তিনি।


সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন