সদ্য সংবাদ

 টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত  এই সেই অ্যাকশন হিরো রুবেল  বিক্ষোভের মুখে কুয়েত সরকারের পদত্যাগ  ‘ব্যারিস্টার সুমন প্রধানমন্ত্রীর নজরে আসতে মামলা করেন’  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড   প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন  পেঁয়াজের দাম নিয়ে যা বললেন পার্থ  রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ  ত্যাগী নেতা অয়েজুদ্দীন বিশ্বাসকে পাশে চায় গোদাগাড়ীর মানুষ  সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!

মৃত্যুর আগে মডেল রাউধার ফোনে বার্তা: তুমি জান্নাতের ফুল হয়ে যাবে

 Fri, May 26, 2017 9:49 AM
মৃত্যুর আগে মডেল রাউধার ফোনে বার্তা: তুমি জান্নাতের ফুল হয়ে যাবে

ডেস্ক রিপোর্ট:: মালদ্বীপের মডেল ইসলামি ব্যাংক মেডিকেল কলেজের শিক্ষার্থী রাউধার মোবাইল ফোনে তার মৃত্যুর দিন

ভোরে একটি বার্তা এসেছিলো। ওই বার্তায় লেখা ছিলো- তুমি বেহেশতের ফুল হয়ে যাবে’। এই তথ্যটি এখন তদন্তকারী সং¯’ার হাতে। এর সূত্রধরে বৃহস্পতিবার রাজশাহীতে সংবাদ সম্মেলন করে রাউধার বাবা ডা. মোহাম্মদ আথিফ দাবি করেন, সেই বার্তার মাধ্যমে রাউধাকে হত্যার হুমকি দেয়া হয়েছিলো। লিখিত বক্তব্যে তিনি আবারও দাবি করেন, রাউধাকে হত্যা করা হয়েছে। রাউধা আত্মহত্যা করেনি। হত্যাকা-ের কয়েক দিন আগে রাজশাহীর একটি রেস্টুরেন্ট রাউধার সঙ্গে এক যুবকের ঝগড়া হয়েছিলো। ওই যুবকটি কে ছিল? তা জানা যাবে রেস্টুরেন্টের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করলে।’ ওই যুবককে আটক করা গেলে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে বলেও তিনি জানান।

ডা. আথিফ আরও বলেন, ‘পাসওয়ার্ড ছাড়া আইফোনে প্রবেশ সম্ভব নয়। কিš‘ কে বা কারা রাউধার আইফোনে তার মৃত্যুর পর প্রবেশ করে এবং সেখান থেকে রাউধার বান্ধবী সিরাথ ও বন্ধু মহসিনের নাম ডিলিট করে দেয়। মহসিন ও সিরাতের নামই বা কেন ডিলিট করা হলো এবং কে এই কাজটি করলো তা খুঁজে বের করা প্রয়োজন।’ সংবাদ সম্মেলনে রাউধার বাবার পাশাপাশি তার আইনজীবী কামরুল মনিরও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

গত ২৯ মার্চ রাজশাহীর ইসলামি ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী হোস্টেলের ২০৯ নম্বর কক্ষ থেকে রাউধার লাশ উদ্ধার করে পুলিশ। ওই দিন রাতে নগরের শাহ্ মখদুম থানায় কলেজ কর্তৃপক্ষ একটি অপমৃত্যুর মামলা করে। পরে রাউধার বাবা আদালতে হত্যা মামলা দায়ের করেন। পুনময়নাতদন্তের জন্য তার লাশ কবর থেকে উঠানো হয়েছিলো। বর্তমানে মামলাটি তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন