সদ্য সংবাদ

 প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত  এই সেই অ্যাকশন হিরো রুবেল  বিক্ষোভের মুখে কুয়েত সরকারের পদত্যাগ  ‘ব্যারিস্টার সুমন প্রধানমন্ত্রীর নজরে আসতে মামলা করেন’  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড   প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন  পেঁয়াজের দাম নিয়ে যা বললেন পার্থ  রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ  ত্যাগী নেতা অয়েজুদ্দীন বিশ্বাসকে পাশে চায় গোদাগাড়ীর মানুষ  সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!  প্রতিবন্ধী মানুষের চক্ষু সেবার মান উন্নয়নে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মৃত্যু রহস্য: রুবির কথা শুনে যা বললেন সালমান শাহ’র মা

 Tue, Aug 8, 2017 11:38 AM
মৃত্যু রহস্য: রুবির কথা শুনে যা বললেন সালমান শাহ’র মা

ডেস্ক রিপোর্ট : : নতুন মোড় নিয়েছে সালমান শাহ মৃত্যু রহস্য। এ নায়কের হত্যা মামলার অন্যতম আসামি রুবি

রোববার ভিডিওবার্তায় জানালেন, সালমান আত্মহত্যা করেননি, খুন হয়েছেন। তোলপাড় করা ভিডিওটি নিয়ে সালমানের মা নীলা চৌধুরী ফেসবুকে কয়েকটি বার্তা লিখেছেন। তিনি লেখেন, ‘আচ্ছালামু আলাইকুম। প্রিয় দেশবাসী আমাকে সাহায্য করুন। দেখুন কীভাবে রুবি সুলতানা বলছে সালমান শাহকে হত্যা করা হয়েছে। যেভাবে পারেন এফবিআইকে জানান। বাংলাদেশের সকল চ্যানেলকে অনুরোধ করছি রুবির স্টেটমেন্টটা চালাই দেন।’


আরেক স্ট্যাটাসে লেখেন, ‘প্রিয় ভক্ত বাচ্চারা ও দেশবাসী আমার সালমান শাহর মৃত্যুর পর যেভাবে সাহায্য করেছেন সেইভাবে আজ আমাদের দোয়া ও নামাজের মাধ্যমে সাহায্য করুন। আল্লাহ যেন আমাকে নিরাপদ রাখেন ও সুস্থ মস্তিষ্কে যেন সবকিছুর মোকাবেলা করতে পারি। আমিন।’


এদিকে তিনি সালমানের স্ত্রী সামিরা ও তার পরিবার যেন দেশ থেকে পালিয়ে যেতে না পারে সেদিকেও নজর দিতে অনুরোধ করেন। রুবিকে উদ্দেশ্য করে নীলা চৌধুরী লিখেছেন, ‘রুবি তুমি এত কথা বলতে পারছো তাহলে এফবিআই বা আমেরিকার পুলিশকে জানাতে পারছো না কেন, তারা যাতে তোমাকে নিরাপদে রাখে। তোমার ফোন নাম্বার দাও।’


সালমান হত্যা মামলার ১১জন আসামির মধ্যে অন্যতম রুবির পুরো নাম রাবেয়া সুলতানা রুবি। তিনি দীর্ঘদিন যাবত যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়ার ফিলাডেলফিয়াতে চাইনিজ স্বামী ও দুই সন্তানসহ বসবাস করছেন। তিনিই একমাত্র জীবিত ব্যক্তি যার কাছে প্রমাণ আছে— সালমান আত্মহত্যা করেননি, তাকে হত্যা করা হয়েছে। ভিডিওতে এমন দাবি করেন রুবি।


সালমান মারা যাওয়া পর অনেকের মতো রুবিকেও পুলিশ সন্দেহ করে। কিন্তু ঘটনার সঙ্গে তার সংশ্লিষ্টতার কোনো প্রমাণ পাওয়া যায়নি। তবে সালমান ভক্তরা বরাবরই বলে আসছিলেন— সালমানের মৃত্যুর ব্যাপারে রুবি কিছু না কিছু জানেন।


সালমান মারা যাওয়ার পর থেকে রুবি বিদেশে আছেন। এর আগে অনেকবার দাবি করেন, সালমানের মৃত্যুর ব্যাপারে কিছু জানেন না তিনি। কিন্তু ভিডিওতে ভয়ের সাথে বলছেন, সালমানকে খুন করা হয়েছিল। সামিরার (সালমানের স্ত্রী) পরিবার আর রুবির স্বামী এই খুনের সাথে জড়িত। রুবির ছোট ভাই রুমিকে নিয়ে খুন করানো হয়। তার ধারণা পরে রুমিকেও মেরে ফেলা হয়েছে।


রুবি জানান, জীবন হারানোর আশঙ্কায় আছেন তিনি। তিনিই নাকি একমাত্র জীবিত মানুষ যার কাছে প্রমাণ আছে সালমানকে খুন করা হয়েছে। তাই তাকেও মেরে ফেলা হতে পারে। কেন খুন করা হতে পারে রুবিকে? তার ভাষ্যে, ‘কারণ আবার (সালমানের মৃত্যুরহস্য) কেস ওপেন হইছে।’ তিনি দাবি করেন, সালমানের অন্য হত্যাকারীদের মধ্যে কয়েকজন চীনা নাগরিক ছিলেন। এর মাধ্যমে তিনি সালমানের শাশুড়ি লুসি ও নিজের স্বামীর দিকে ইঙ্গিত দেন।


বিষয়টি আইন-শৃঙ্খলা বাহিনীকে জানানোর অনুরোধ করেন রুবি। সালমান শাহর মা নীলা চৌধুরীরও সাহায্য চেয়েছেন তিনি।

ভাই রুমির হত্যার সঙ্গে খালু, খালাতো ভাই ও স্বামী চীনা নাগরিক চ্যান লিং চ্যান ওরফে জন চ্যান (ধানমন্ডির সাংহাই রেস্টুরেন্টের মালিক) জড়িত আছেন বলে সন্দেহ রুবির। এ হত্যারও বিচার চান তিনি।


১৯৯৩ সালে প্রথম চলচ্চিত্র ‘কেয়ামত থেকে কেয়ামত’ দিয়ে রাতারাতি তারকাখ্যাতি পান সালমান শাহ। সব মিলিয়ে ২৭টি চলচ্চিত্রে অভিনয় করেন, যার বেশিরভাগই হিট। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন এ নায়ক। সালমানের মৃত্যু হত্যা না আত্মহত্যা এ নিয়ে দুই দশক ধরে বিতর্ক চলছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন