সদ্য সংবাদ

 কক্সবাজারের ৩৪ জন পরিদর্শককে একযোগে বদলি  নিশিরাতে ভোটের কথা সিইসি স্বীকার করে নিয়েছেন: রিজভী  অভিযোজন তহবিলের নিশ্চয়তা চায় টিআইবি  জাতিসংঘের ভাষণে ইরানের কঠোর বিরোধিতা সৌদি  মসজিদে বিস্ফোরণ: ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে সহায়তা প্রধানমন্ত্রীর  টঙ্গীতে ভূয়া ব্রিটিশ সিটিজেন জলিলের খপ্পরে পড়ে নিঃস্ব লন্ডন প্রত্যাশী উজ্জল   ধনী-গরিব সব রাষ্ট্রই যেন করোনার ভ্যাকসিন পায়: রাষ্ট্রপতি   করোনা শেষ না হতেই এবার 'টুইনডেমিক' আতঙ্ক  গণতন্ত্রের জন্য লড়াইয়ে নামতে হবে: মান্না   ব্রুনাইয়ে মানব পাচার: চক্রের তিনজন গ্রেফতার   পিবিআই এর অভিযানে অপহৃত লামিয়াকে ফতুল্লা থেকে উদ্ধার   পঞ্চগড়ে নারীর ক্ষমতায়ন জেন্ডার সমতা বিষয়ে আলোচনা   মহেশপুরে চাষ হচ্ছে মনিপুরি ইলিশ   শৈলকুপায় সাপের কামড়ে দুই মাসে ১১ জনের প্রাণহানী  ঝিনাইদহে নবাগত পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের যোগদান  আটকেপড়া প্রবাসীদের সৌদি ফেরাতে বিমানের বিশেষ ফ্লাইট  সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

মৃত নারী ভক্তের উপহার ফিরিয়ে দিলেন সঞ্জয়

 Mon, Mar 19, 2018 1:09 PM
মৃত নারী  ভক্তের উপহার ফিরিয়ে দিলেন সঞ্জয়

ডেস্ক রিপোর্ট : : ভারতীয় অভিনেতা সঞ্জয় দত্ত শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। সঙ্গত কারণেই ভারতজুড়ে তার রয়েছে অসংখ্য

 ভক্ত যাদের মধ্যেই একটি বড় অংশই নারী। ভক্তরা অনেক সময় প্রিয় তারকাকে উপহার স্বরূপ অনেক কিছু পাঠিয়ে থাকেন। কিন্তু সম্প্রতি এক নারী ভক্তের দেয়া উপহার বিস্মিত করেছে সঞ্জয় দত্তকে। মিস্টার দত্ত শেষ পর্যন্ত উপহারটি গ্রহণ করেননি।


নিশি হরিশচন্দ্র ত্রিপাঠি বাস করতেন মুম্বাইতেই। গত জানুয়ারিতে তিনি মারা যান। তার মৃত্যুর পর একটি ব্যাংক থেকে ফোন পান সঞ্জয় দত্ত। সেখানে তাকে জানানো হয় যে, নিশি হরিশচন্দ্র ত্রিপাঠি তার অর্থ ও সম্পদের প্রাপক হিসেবে তাকে অর্থাৎ সঞ্জয় দত্তকে মনোনীত করে গেছেন।


সঞ্জয় দত্ত ব্যাংককে জানান যে ভক্তের এ ধরণের আচরণে তিনি আপ্লুত কিন্তু তার অর্থ সম্পদের ওপর থেকে তার অধিকার তিনি তুলে নিচ্ছেন।


তার আইনজীবী সুভাষ যাদব বলেন, মিজ ত্রিপাঠি তার সেভিংস অ্যাকাউন্ট ও লকারের নমিনি তাকে করেছেন ব্যাংকের কাছ থেকে এ খবর পেয়ে সঞ্জয় দত্ত রীতিমত বিস্মিত হয়েছেন। তবে সেখানে কি পরিমাণ অর্থ সম্পদ ছিলো তা নিশ্চিত হওয়া যায়নি।


সঞ্জয় দত্ত বলেছেন যেহেতু ওই ভক্তকে তিনি ব্যক্তিগতভাবে চিনেন না এবং দুজনের কখনো দেখাও হয়নি তাই তার সম্পদের ওপর থেকে অধিকার তিনি তুলে নিয়েছেন।


বরং ত্রিপাঠির পরিবারকে আইনগত প্রক্রিয়া শেষ করে কিভাবে অর্থ ও লকারে থাকা মূল্যবান সামগ্রী ফিরিয়ে দেয়া যায় সেটিই এখন দেখছেন মি. দত্তের আইনজীবীরা। জানা গেছে, ত্রিপাঠির ৮০ বছর বয়সী মা ও তিন সহোদর আছে পরিবারে।


সূত্র: বিবিসি

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন