সদ্য সংবাদ

 বিএনপি-জামায়াত বারবার ধর্মকে ব্যবহার করেছে  আনন্দ টিভি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুতে কালিয়াকৈরে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  পার্বতীপুরে ল্যাকটেটিং মাদার ভাতাভোগীদের প্রশিক্ষণ উদ্বোধন  রংপুরে পাটপণ্য উতপাদনকারীদের চারদিনের প্রশিক্ষণ কর্মসূচি শুরু  মেয়ের ‘লাভ আজকাল’ ঘনিষ্ঠ দৃশ্য ছবির ট্রেলার ভালো লাগেনি সাইফের  সংসদে এমপি মান্নানের শেষ বিদায় শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী-স্পিকার   ‘চট্টগ্রাম লালদীঘির গণহত্যা’ মামলায় ৫ পুলিশের মৃত্যুদণ্ড   সিদ্ধিরগঞ্জে ট্রাক চাপায় পশু চিকিৎসক নিহত: ট্রাকসহ চালক আটক  আযান দিয়েও ভোটারদের কেন্দ্রে আনা যাচ্ছে না: রুমিন ফারহানা   নিবন্ধন পেতে আবেদন করেছে ৩৫৯৭ নিউজ পোর্টাল: তথ্যমন্ত্রী   সব দুর্নীতিই আইনের আওতায় আসছে: দুদক চেয়ারম্যান  লিবিয়ায় যুদ্ধ বন্ধ করে শান্তি প্রতিষ্ঠায় একমত বিশ্বনেতারা   আফ্রিকার শীর্ষ এ ধনাঢ্য নারীর নেপথ্যে  ২০৩১ সালে শেষ হচ্ছে গ্যাসের মজুত: প্রতিমন্ত্রী নসরুল হামিদ   ম্যাজিস্ট্রেটদের কার্যক্রম দৃশ্যমান নয়: মাহবুব তালুকদার  "স্কাউটিংকে দেশসেবা ও মানবিক কল্যাণে কাজে লাগাতে হবে"  ঝিনাইদহে গ্রন্থাগারের উদ্যোগে এতিম ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ  ঝিনাইদহে জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা  ঝিনাইদহ সদর হাসপাতালের নার্স ও আয়ার বিরুদ্ধে রোগীকে মারধরের অভিযোগ  জেলা ট্রাফিক পুলিশের অভিযানে ঝিনাইদহে বিভিন্ন যানবাহন থেকে হাইড্রোলিক হর্ন জব্দ

মেগান বিরহে প্রিন্স হ্যারিকে!

 Tue, Nov 8, 2016 2:42 PM
মেগান বিরহে প্রিন্স হ্যারিকে!

বিনোদন ডেস্ক :: এই জুন মাসে প্যাট্রিক জে অ্যাডামসের এক নাটকে নায়ক মাইকের সঙ্গে একটি যৌন উত্তেজক দৃশ্যে অর্ন্তবাসটি খুলতে হয় ‘স্যুট’ অভিনেত্রী মেগান মার্কলকে। তারপর থেকে হ্যারি এবং মার্কল যুক্তরাজ্য ও কানাডায় বিভিন্ন গোপন ¯’ানে দেখা করেন।

কিš‘ এবার ক্যারিবীয়াতে রাজকীয় সফরের জন্য হ্যারিকে ২০ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত দেশের বাইরে থাকতে হবে ফলে তার আগে যদি মার্কেলের সাথে দেখা না হয়, তাহলে বলতে হয় রাজপুত্রের কপালটাই মন্দ। কারণ, এতে তাদের বি”েছদের মহুর্তটা গিয়ে দাঁড়াবে এক মাসে।

সূত্রমতে, তারা তাদের এই সর্ম্পকের ব্যপারে আন্তরিক। যখনই সময় পায় তারা দেখা করে, এমনকি তারা আটলান্টিক মহাসাগরেও ভ্রমনে গিয়েছেন এবং তারা খুব শীঘ্রই আবার দেখা করবেন। হ্যারি বারবারই বলেছেন, তিনি তার প্রেমিকাকে লোকচক্ষুর আড়ালেই রাখতে চান। যেহেতু তার এই ভ্রমণ অফিসিয়ালি অনেক মিডিয়াই কাভারেজ করবে অতএব তিনি এই ভ্রমণে মার্কলকে আমন্ত্রন জানানোর কথা সপ্নেও ভাবেন না।

এক সপ্তাহ আগেও হ্যারি মার্কলের শহর টরেন্টোতে থাকাকালীন সময়েই তাদের সম্পর্কের খবর ফাঁস হয়। এরপর থেকেই তারা মিডিয়াকে ফাঁকি দিয়ে শুধুমাত্র সহো হাউসে একটি পার্টিতে দেখা করেন।

মেগানের এক প্রতিবেশীর দাবি, হ্যারি টরেন্টোতে থাকাকালীন অব¯’ায় মেগানের অ্যাপার্টমেন্টের সামনে একটি কালো রঙের এসইউভি গাড়ি দেখতে পান। এর আগে শুনা যায় যে, ৩২ বছর বয়সী হ্যারি ২৭ বছর বয়সী ব্লুবেরির মডেল সারাহ অ্যানের সাথে ভ্রমণে যান আর সেখানে গিয়েই ‘স্যুট’ তারকা মেগানের সাথে পরিচয় হয় প্রিন্স হ্যারির।
সূত্র: মিরর


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন