সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি

 Fri, Sep 17, 2021 9:03 PM
মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি

এশিয়া খবর ডেস্ক:: মেট্রোরেল প্রকল্প থেকে চুরি করা মালামাল বিভিন্ন ভাঙারির

 দোকানে বিক্রি করতেন গ্রেফতার হওয়া চক্রটির সদস্যরা। কিছুদিন আগেও চক্রটি প্রকল্পের দুই টন মালামাল ভাঙারির দোকানে বিক্রি করেছে।

প্রকল্পের বিভিন্ন মালামাল চুরির ঘটনায় দায়ের হওয়া মামলায় জড়িত চক্রটির পাঁচ সদস্যকে গ্রেফতারের পর এসব তথ্য জানিয়েছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে চক্রের প্রধান দেলোয়ার হোসেন, দুলাল হোসেন, হাসমত বেপারী, রবিন ও আনোয়ার হোসেন।

এ সময় তাদের কাছ থেকে মেট্রোরেলের কাজে ব্যবহৃত এক টন ৩৫৪ কেজি চোরাই মালামাল ও তিনটি ট্রাক জব্দ করা হয়। বৃহস্পতিবার রাজধানীর পল্লবী ও রূপনগর থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পল্লবী থানা পুলিশ।

শুক্রবার দুপুরে পল্লবী থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে মিরপুর বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. আরিফুল ইসলাম বলেন, মেট্রোরেল কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে পল্লবীর সিরামিক রোড এলাকা থেকে দুলাল নামে এক আসামিকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে এ চক্রের প্রধান দেলোয়ার হোসেনসহ বাকিদের গ্রেফতার করা হয়। এ চক্রের সঙ্গে আরও কেউ সংশ্লিষ্ট আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

তিনি বলেন, তারা প্রথমে মালামাল চুরি করে তা ভাঙারি হিসেবে প্রস্তুত করত। পরে প্রস্তুত করা মালামাল বিভিন্ন ভাঙারির দোকানে বিক্রি করতো।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন