সদ্য সংবাদ

 বাড়ির জন্য ব্যাংক ঋণ পাওয়া যাবে ২ কোটি টাকা   ২ ভাইয়ের বাড়ি-প্লটের সংখ্যা মেলাতে হিমশিম খাচ্ছে সিআইডি  পেঁয়াজ লবণ চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই:  কাশ্মীর ইস্যুতে আর্থিক ক্ষতি ১১ হাজার কোটি টাকা!  গুজবে লবণের বাজারে অস্থিরতা, ১৭ ব্যবসায়ীকে আটক, ২২ জনকে জরিমানা  পঞ্চগড়ে কাজী ফার্মস এর জোনাল অফিসে হামলা, ভাংচুর ও লুটপাট  ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার  প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ  হাসপাতালের লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা   সড়ক আইনের বিরোধিতা করে বাস বন্ধ, দুর্ভোগে মানুষ  লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত   শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউক  সানারপাড় হাই স্কুলের দুর্নীতিবাজ প্রধান শিক্ষক জহিরুলের বিরুদ্ধে এবার স্বাক্ষর জাল’র অভিযোগ  বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত   রাঙ্গামাটিতে গোলাগুলি, নিহত ৩   ইসরাইলি গুলিতে চোখ হারালেন ফিলিস্তিনি সাংবাদিক  পেঁয়াজ নিয়ে কারসাজি, আড়াই হাজার ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা   নবীনগরে আশ্রীতা জান্নাত পেল মাথা গোঁজার ঠাই   অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে

মেয়ের সঙ্গে প্রেমপ্রত্যাশীদের জন্য শাহরুখের ৭ শর্ত!

 Fri, Jan 13, 2017 10:57 AM
মেয়ের সঙ্গে  প্রেমপ্রত্যাশীদের জন্য শাহরুখের ৭ শর্ত!

ডেস্ক রিপোর্ট:: সন্তানদের ব্যাপারে বিশেষভাবে রক্ষণশীল 'বলিউড বাদশাহ'। একাধিক সাক্ষাৎকারে বিষয়টি পরিষ্কারভাবে বুঝিয়ে দিয়েছেন স্বয়ং শাহরুখ খান!

দিন কয়েক আগে মেয়ে সুহানার প্রেমপ্রত্যাশীদের জন্য জারি করেছিলেন কড়া নির্দেশনা। তখন সেটিকে সবাই তেমন গুরুত্ব দেননি; আবারও এ ব্যাপারে হুঁশিয়ারি দিলেন 'কিং খান'।
 
করণ জোহরের টিভি শো 'কফি উইথ করণ'-এ নিজের জীবন, সন্তানদের নিয়ে খোলামেলা অনেক কথাই বলেছিলেন শাহরুখ। তখন তিনি বলেছিলেন, তার মেয়ে সুহানাকে যদি কেউ চুমু দিতে আসলে তার ঠোঁট ছিঁড়ে নেবেন।
 
সম্প্রতি এক সাময়িকীকে দেয়া সাক্ষাৎকারে শাহরুখ তার মেয়ের প্রেমিকের জন্য সাতটি শর্ত বেঁধে দিয়েছেন। এগুলো দেখলেই বুঝা যাবে, সুহানার ব্যাপারে কতটা সিরিয়াস শাহরুখ!
 
সুহানার সঙ্গে প্রেম করার আগে ছেলেটিকে ভালো একটি কাজ জুটাতে হবে। আর সে কী কাজ করছে, সেটাও তিনি খুব সহজেই জেনে যাবেন—কেননা তার বিচরণতো সব জায়গাতেই, নিজেই জানিয়েছেন 'বাদশা'।

'কিং খান' সাফ জানিয়ে দিয়েছেন, মেয়ের প্রেমিককে বুঝতে হবে, তিনি মোটেই তাকে পছন্দ করেন না।
 
এ ছাড়া সুহানার প্রেমিককে শাহরুখ সার্বক্ষণিক আইনজীবী তৈরি রাখার পরামর্শ দিয়েছেন। শাহরুখের ভাষ্যমতে, সুহানা তার কাছে রাজকুমারী; তাকে কেউ জয় করতে পারবে না!
 
মেয়ের সঙ্গে যেমন ব্যবহার করা হবে, তেমন ব্যবহারই সেই ছেলেকে ফিরিয়ে দেয়া হবে—সে কথাও গোপন করেননি সুহানার বাবা। এমনকি সেজন্য তিনি জেলে যেতেও প্রস্তুত বলেও জানিয়ে দিয়েছেন শাহরুখ।

তাহলে নিশ্চয়ই বুঝতেই পারছেন, 'বলিউড বাদশা' একদমই মজার মুডে নেই! সূত্র: দ্য টাইমস অব ইন্ডিয়া, এবিপি আনন্দ


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন