সদ্য সংবাদ

  আদেশের ৫ মাস পর রিমান্ড হল পতিতা পাপিয়ার   কোটচাঁদপুরে পানিতে ডুবে দুই মাদ্রাসা ছাত্রের মৃত্যু  নবজাতক শিশু উদ্ধার, চিকিৎসার দায়িত্ব নিলেন ওসি মিজান  টংগীবাড়ীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়  অটোয়ারিতে বিয়ের প্রলোভনে প্রতারণার শিকার রুনা লায়লা   মেজর সিনহা হত্যার ঘটনায় এবার আলোচনা-সমালোচনায় শিপ্রা!  সরকার সংবিধান লঙ্ঘন করছে : ফখরুল   জাস্ট গো’র সেই ভিডিও মুছে ফেলেছেন শিপ্রা দেবনাথ   ৩ কিশোরকে পিটিয়ে হত্যা যশোর তত্ত্বাবধায়ক বরখাস্ত   র‌্যাব হেফাজতে পুলিশের তিন সাক্ষী, র‌্যাবের বিরুদ্ধে ওসি নিয়েছে অপহরণ মামলা   ইসরাইলের সঙ্গে চুক্তি: আরব-আমিরাতের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে মুসলিম বিশ্ব  ‘মত প্রকাশের স্বাধীনতা খর্ব করে সোনার বাংলা অর্জিত হবে না’   কোভিড-১৯, বাবার সঙ্গে আর কথা বলা হল না শুকপার  সবার ন্যায়বিচার, অধিকার নিশ্চিত করতে কাজ করুন : প্রধানমন্ত্রী   চাঁদপুরের ডিবির ওসি রনজিত বড়ুয়ার বিরুদ্ধে দুদকের অনুসন্ধান   আড়াইহাজারে বন্ধুকে গলাকেটে হত্যার ঘটনায় স্বীকারোক্তি  ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক মিলন’ ঘটালেন ট্রাম্প   দুর্নীতি-দুঃশাসনে দিশেহারা জনগণ : মান্না   বাসায় জুম মিটিং করলে আপ্যায়ন ব্যয় লাগবে কেন: পরিকল্পনামন্ত্রী  শোক দিবসের পরিবেশ যেন বিনষ্ট না হয়: ওবায়দুল কাদের

মেয়ের সঙ্গে প্রেমপ্রত্যাশীদের জন্য শাহরুখের ৭ শর্ত!

 Fri, Jan 13, 2017 10:57 AM
মেয়ের সঙ্গে  প্রেমপ্রত্যাশীদের জন্য শাহরুখের ৭ শর্ত!

ডেস্ক রিপোর্ট:: সন্তানদের ব্যাপারে বিশেষভাবে রক্ষণশীল 'বলিউড বাদশাহ'। একাধিক সাক্ষাৎকারে বিষয়টি পরিষ্কারভাবে বুঝিয়ে দিয়েছেন স্বয়ং শাহরুখ খান!

দিন কয়েক আগে মেয়ে সুহানার প্রেমপ্রত্যাশীদের জন্য জারি করেছিলেন কড়া নির্দেশনা। তখন সেটিকে সবাই তেমন গুরুত্ব দেননি; আবারও এ ব্যাপারে হুঁশিয়ারি দিলেন 'কিং খান'।
 
করণ জোহরের টিভি শো 'কফি উইথ করণ'-এ নিজের জীবন, সন্তানদের নিয়ে খোলামেলা অনেক কথাই বলেছিলেন শাহরুখ। তখন তিনি বলেছিলেন, তার মেয়ে সুহানাকে যদি কেউ চুমু দিতে আসলে তার ঠোঁট ছিঁড়ে নেবেন।
 
সম্প্রতি এক সাময়িকীকে দেয়া সাক্ষাৎকারে শাহরুখ তার মেয়ের প্রেমিকের জন্য সাতটি শর্ত বেঁধে দিয়েছেন। এগুলো দেখলেই বুঝা যাবে, সুহানার ব্যাপারে কতটা সিরিয়াস শাহরুখ!
 
সুহানার সঙ্গে প্রেম করার আগে ছেলেটিকে ভালো একটি কাজ জুটাতে হবে। আর সে কী কাজ করছে, সেটাও তিনি খুব সহজেই জেনে যাবেন—কেননা তার বিচরণতো সব জায়গাতেই, নিজেই জানিয়েছেন 'বাদশা'।

'কিং খান' সাফ জানিয়ে দিয়েছেন, মেয়ের প্রেমিককে বুঝতে হবে, তিনি মোটেই তাকে পছন্দ করেন না।
 
এ ছাড়া সুহানার প্রেমিককে শাহরুখ সার্বক্ষণিক আইনজীবী তৈরি রাখার পরামর্শ দিয়েছেন। শাহরুখের ভাষ্যমতে, সুহানা তার কাছে রাজকুমারী; তাকে কেউ জয় করতে পারবে না!
 
মেয়ের সঙ্গে যেমন ব্যবহার করা হবে, তেমন ব্যবহারই সেই ছেলেকে ফিরিয়ে দেয়া হবে—সে কথাও গোপন করেননি সুহানার বাবা। এমনকি সেজন্য তিনি জেলে যেতেও প্রস্তুত বলেও জানিয়ে দিয়েছেন শাহরুখ।

তাহলে নিশ্চয়ই বুঝতেই পারছেন, 'বলিউড বাদশা' একদমই মজার মুডে নেই! সূত্র: দ্য টাইমস অব ইন্ডিয়া, এবিপি আনন্দ


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন