সদ্য সংবাদ

  নতুন করে আরেকটি বাবরি মসজিদ নির্মাণ হবে।  ঢাকার দুই সিটি নির্বাচনেও ইসি ব্যর্থ: সুজন  বঙ্গবন্ধুর সব ভাষণ নিয়ে পররাষ্ট্রমন্ত্রী সম্পাদিত বই   ৫ কারণে নায়ক সালমান শাহর ‘আত্মহত্যা’: পিবিআই   কুমিল্লায় শাড়ি ভাঁজে ৪০ হাজার পিস ইয়াবা  পদত্যাগের পর মাহাথির কেন অন্তর্বর্তী প্রধানমন্ত্রী?  ব্লাকমেইল করে ৫ বছরে শত কোটি টাকার মালিক পাপিয়া দম্পতি!  প্রেসিডেন্ট ট্রাম্পের সফরেই দিল্লি রণক্ষেত্র, নিহত পুলিশ কর্মকর্তা  পাপিয়ার অপরাধ অনুযায়ী বিচার হবে: ওবায়দুল কাদের   ১৫ দিনের রিমান্ডে যুব মহিলা লীগের পাপিয়া  ঝিনাইদহে বিনামুল্যে ৩ শতাধিক দুস্থ-অসহায়দের চিকিৎসা সেবা প্রদান  ঝিনাইদহ অবাধে ফসলি জমিতে পুকুর খনন! ক্ষতিগ্রস্থ ফসলী জমি!  সাঘাটায় অবৈধ ভটভটি ও অটো ভ্যান চলাচলে দূর্ঘটনা বাড়ছে  কালিয়াকৈর প্রেসক্লাবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত  পঞ্চগড়ে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  পুলিশের সেবার মান বাড়াতে হবে  অনলাইনে টিকিট বিক্রি করে কয়েকশ কোটি টাকা পাচার   ‘টক অব দ্য কান্ট্রি: রাজনীতির আড়ালে পাপিয়ার দেহব্যবসা  করোনাভাইরাস: বিদেশ ভ্রমণ থেকে বিরত থাকার পরামর্শ  পুলিশের এসআইয়ের কোপে ক্ষতবিক্ষত ৪ জন

মেয়ের সঙ্গে প্রেমপ্রত্যাশীদের জন্য শাহরুখের ৭ শর্ত!

 Fri, Jan 13, 2017 10:57 AM
মেয়ের সঙ্গে  প্রেমপ্রত্যাশীদের জন্য শাহরুখের ৭ শর্ত!

ডেস্ক রিপোর্ট:: সন্তানদের ব্যাপারে বিশেষভাবে রক্ষণশীল 'বলিউড বাদশাহ'। একাধিক সাক্ষাৎকারে বিষয়টি পরিষ্কারভাবে বুঝিয়ে দিয়েছেন স্বয়ং শাহরুখ খান!

দিন কয়েক আগে মেয়ে সুহানার প্রেমপ্রত্যাশীদের জন্য জারি করেছিলেন কড়া নির্দেশনা। তখন সেটিকে সবাই তেমন গুরুত্ব দেননি; আবারও এ ব্যাপারে হুঁশিয়ারি দিলেন 'কিং খান'।
 
করণ জোহরের টিভি শো 'কফি উইথ করণ'-এ নিজের জীবন, সন্তানদের নিয়ে খোলামেলা অনেক কথাই বলেছিলেন শাহরুখ। তখন তিনি বলেছিলেন, তার মেয়ে সুহানাকে যদি কেউ চুমু দিতে আসলে তার ঠোঁট ছিঁড়ে নেবেন।
 
সম্প্রতি এক সাময়িকীকে দেয়া সাক্ষাৎকারে শাহরুখ তার মেয়ের প্রেমিকের জন্য সাতটি শর্ত বেঁধে দিয়েছেন। এগুলো দেখলেই বুঝা যাবে, সুহানার ব্যাপারে কতটা সিরিয়াস শাহরুখ!
 
সুহানার সঙ্গে প্রেম করার আগে ছেলেটিকে ভালো একটি কাজ জুটাতে হবে। আর সে কী কাজ করছে, সেটাও তিনি খুব সহজেই জেনে যাবেন—কেননা তার বিচরণতো সব জায়গাতেই, নিজেই জানিয়েছেন 'বাদশা'।

'কিং খান' সাফ জানিয়ে দিয়েছেন, মেয়ের প্রেমিককে বুঝতে হবে, তিনি মোটেই তাকে পছন্দ করেন না।
 
এ ছাড়া সুহানার প্রেমিককে শাহরুখ সার্বক্ষণিক আইনজীবী তৈরি রাখার পরামর্শ দিয়েছেন। শাহরুখের ভাষ্যমতে, সুহানা তার কাছে রাজকুমারী; তাকে কেউ জয় করতে পারবে না!
 
মেয়ের সঙ্গে যেমন ব্যবহার করা হবে, তেমন ব্যবহারই সেই ছেলেকে ফিরিয়ে দেয়া হবে—সে কথাও গোপন করেননি সুহানার বাবা। এমনকি সেজন্য তিনি জেলে যেতেও প্রস্তুত বলেও জানিয়ে দিয়েছেন শাহরুখ।

তাহলে নিশ্চয়ই বুঝতেই পারছেন, 'বলিউড বাদশা' একদমই মজার মুডে নেই! সূত্র: দ্য টাইমস অব ইন্ডিয়া, এবিপি আনন্দ


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন