সদ্য সংবাদ

 কিশোরীকে গণধর্ষণের মামলায় ডিবির এএসআই গ্রেপ্তার  আওয়ামী লীগ চায় না ভোটাররা কেন্দ্রে আসুক : বিএনপি  সাকিবের নিষেধাজ্ঞায় কষ্ট পেয়েছিলাম  র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান  সু চিকে রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে বলল যুক্তরাষ্ট্র  ইরফান সেলিমের মামলা তদন্ত করবে ডিবি   বাপ-বেটার সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক   ক্ষুদ্র ব্যবসায়ীদের অল্প সুদে ঋণ দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর  বৈদেশিক মুদ্রা বিএনপি নেতা আজাদের ভাই গ্রেফতার  ভুয়া পুলিশ ডিবির সোর্স আনোয়ার এখন থানার ওসির ক্যাশিয়ার!  মহানবী (সা.)-কে ব্যঙ্গ : ফ্রান্সের ওপর খেপেছেন বিশ্বনেতারা  সেই দুই বোনকে এখনই বাবার বাসায় প্রবেশ নিশ্চিতের নির্দেশ  নতুন প্রেমে পড়েছেন স্টার জলসার ‘পাখি’   ডিজিটাল নিরাপত্তা আইনকে ‘কবরে’ পাঠান: ডা. জাফরুল্লাহ  এ রাষ্ট্র প্রজার, নাগরিকের নয়   এ বাসা থেকেই ঢাকার সিসি ক্যামেরা নিয়ন্ত্রণ!  অবৈধ অস্ত্র ও মাদক রাখায় ইরফান সেলিমের ১ বছরের জেল   দেশে এক ব্যক্তির শাসন প্রতিষ্ঠা করেছে: ফখরুল   ঢাকার দুই সিটির ময়লা বাণিজ্যে কাউন্সিলররা  জাতিকে বিভ্রান্ত করতে পারে এমন সংবাদ পরিবেশন নয়: প্রধানমন্ত্রী

মেয়ের সঙ্গে প্রেমপ্রত্যাশীদের জন্য শাহরুখের ৭ শর্ত!

 Fri, Jan 13, 2017 10:57 AM
মেয়ের সঙ্গে  প্রেমপ্রত্যাশীদের জন্য শাহরুখের ৭ শর্ত!

ডেস্ক রিপোর্ট:: সন্তানদের ব্যাপারে বিশেষভাবে রক্ষণশীল 'বলিউড বাদশাহ'। একাধিক সাক্ষাৎকারে বিষয়টি পরিষ্কারভাবে বুঝিয়ে দিয়েছেন স্বয়ং শাহরুখ খান!

দিন কয়েক আগে মেয়ে সুহানার প্রেমপ্রত্যাশীদের জন্য জারি করেছিলেন কড়া নির্দেশনা। তখন সেটিকে সবাই তেমন গুরুত্ব দেননি; আবারও এ ব্যাপারে হুঁশিয়ারি দিলেন 'কিং খান'।
 
করণ জোহরের টিভি শো 'কফি উইথ করণ'-এ নিজের জীবন, সন্তানদের নিয়ে খোলামেলা অনেক কথাই বলেছিলেন শাহরুখ। তখন তিনি বলেছিলেন, তার মেয়ে সুহানাকে যদি কেউ চুমু দিতে আসলে তার ঠোঁট ছিঁড়ে নেবেন।
 
সম্প্রতি এক সাময়িকীকে দেয়া সাক্ষাৎকারে শাহরুখ তার মেয়ের প্রেমিকের জন্য সাতটি শর্ত বেঁধে দিয়েছেন। এগুলো দেখলেই বুঝা যাবে, সুহানার ব্যাপারে কতটা সিরিয়াস শাহরুখ!
 
সুহানার সঙ্গে প্রেম করার আগে ছেলেটিকে ভালো একটি কাজ জুটাতে হবে। আর সে কী কাজ করছে, সেটাও তিনি খুব সহজেই জেনে যাবেন—কেননা তার বিচরণতো সব জায়গাতেই, নিজেই জানিয়েছেন 'বাদশা'।

'কিং খান' সাফ জানিয়ে দিয়েছেন, মেয়ের প্রেমিককে বুঝতে হবে, তিনি মোটেই তাকে পছন্দ করেন না।
 
এ ছাড়া সুহানার প্রেমিককে শাহরুখ সার্বক্ষণিক আইনজীবী তৈরি রাখার পরামর্শ দিয়েছেন। শাহরুখের ভাষ্যমতে, সুহানা তার কাছে রাজকুমারী; তাকে কেউ জয় করতে পারবে না!
 
মেয়ের সঙ্গে যেমন ব্যবহার করা হবে, তেমন ব্যবহারই সেই ছেলেকে ফিরিয়ে দেয়া হবে—সে কথাও গোপন করেননি সুহানার বাবা। এমনকি সেজন্য তিনি জেলে যেতেও প্রস্তুত বলেও জানিয়ে দিয়েছেন শাহরুখ।

তাহলে নিশ্চয়ই বুঝতেই পারছেন, 'বলিউড বাদশা' একদমই মজার মুডে নেই! সূত্র: দ্য টাইমস অব ইন্ডিয়া, এবিপি আনন্দ


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন