সদ্য সংবাদ

 করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন   পাকিস্তানের করাচিতে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, নিহত ৩৭   করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক  চাঁদ দেখা যায়নি। সৌদি আরবে ঈদুল ফিতর রবিবার  আশুলিয়ার আউকপাড়া মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি।  করোনার কারণে প্রবাসীদের ৮৭ শতাংশের আয়ের কোনো উৎস নেই  দুবাই সরকারকে ধন্যবাদ জানালেন ফিরে আসা সাংবাদিক এইচ ইমরান।  কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী

মেয়ের সঙ্গে প্রেমপ্রত্যাশীদের জন্য শাহরুখের ৭ শর্ত!

 Fri, Jan 13, 2017 10:57 AM
মেয়ের সঙ্গে  প্রেমপ্রত্যাশীদের জন্য শাহরুখের ৭ শর্ত!

ডেস্ক রিপোর্ট:: সন্তানদের ব্যাপারে বিশেষভাবে রক্ষণশীল 'বলিউড বাদশাহ'। একাধিক সাক্ষাৎকারে বিষয়টি পরিষ্কারভাবে বুঝিয়ে দিয়েছেন স্বয়ং শাহরুখ খান!

দিন কয়েক আগে মেয়ে সুহানার প্রেমপ্রত্যাশীদের জন্য জারি করেছিলেন কড়া নির্দেশনা। তখন সেটিকে সবাই তেমন গুরুত্ব দেননি; আবারও এ ব্যাপারে হুঁশিয়ারি দিলেন 'কিং খান'।
 
করণ জোহরের টিভি শো 'কফি উইথ করণ'-এ নিজের জীবন, সন্তানদের নিয়ে খোলামেলা অনেক কথাই বলেছিলেন শাহরুখ। তখন তিনি বলেছিলেন, তার মেয়ে সুহানাকে যদি কেউ চুমু দিতে আসলে তার ঠোঁট ছিঁড়ে নেবেন।
 
সম্প্রতি এক সাময়িকীকে দেয়া সাক্ষাৎকারে শাহরুখ তার মেয়ের প্রেমিকের জন্য সাতটি শর্ত বেঁধে দিয়েছেন। এগুলো দেখলেই বুঝা যাবে, সুহানার ব্যাপারে কতটা সিরিয়াস শাহরুখ!
 
সুহানার সঙ্গে প্রেম করার আগে ছেলেটিকে ভালো একটি কাজ জুটাতে হবে। আর সে কী কাজ করছে, সেটাও তিনি খুব সহজেই জেনে যাবেন—কেননা তার বিচরণতো সব জায়গাতেই, নিজেই জানিয়েছেন 'বাদশা'।

'কিং খান' সাফ জানিয়ে দিয়েছেন, মেয়ের প্রেমিককে বুঝতে হবে, তিনি মোটেই তাকে পছন্দ করেন না।
 
এ ছাড়া সুহানার প্রেমিককে শাহরুখ সার্বক্ষণিক আইনজীবী তৈরি রাখার পরামর্শ দিয়েছেন। শাহরুখের ভাষ্যমতে, সুহানা তার কাছে রাজকুমারী; তাকে কেউ জয় করতে পারবে না!
 
মেয়ের সঙ্গে যেমন ব্যবহার করা হবে, তেমন ব্যবহারই সেই ছেলেকে ফিরিয়ে দেয়া হবে—সে কথাও গোপন করেননি সুহানার বাবা। এমনকি সেজন্য তিনি জেলে যেতেও প্রস্তুত বলেও জানিয়ে দিয়েছেন শাহরুখ।

তাহলে নিশ্চয়ই বুঝতেই পারছেন, 'বলিউড বাদশা' একদমই মজার মুডে নেই! সূত্র: দ্য টাইমস অব ইন্ডিয়া, এবিপি আনন্দ


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন