সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

ম্যাজিস্ট্রেট আসার খরর শুনে বসুন্ধরা সিটি ১০০ খাবারের দোকান বন্ধ করে পালিয়ে গেলেন মালিক কর্মচারীরা।

 Wed, May 18, 2016 12:18 PM
ম্যাজিস্ট্রেট আসার খরর শুনে বসুন্ধরা সিটি ১০০ খাবারের দোকান বন্ধ করে পালিয়ে গেলেন মালিক কর্মচারীরা।

ডেস্ক রিপোর্ট ::: মোবাইল কোর্ট ম্যাজিস্ট্রেট আসছে শুনে বসুন্ধরা সিটির ৮ তলার খাবারের দোকানগুলোর অব¯’া দেখলে যে কেউই হঠাৎ অবাক হবেন।

মুহুর্তেই অষ্টম তলার প্রায় ১০০ খাবারের দোকান বন্ধ করে দিয়ে পালিয়ে গেলেন মালিক কর্মচারীরা। সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়ে এমনি একটি দৃশ্যের ভিডিও।
জানা যায়, সোমবার (১৬ মে) হঠাৎ করেই কারওয়ান বাজারের আশেপাশে বিভিন্ন খাবার দোকানে অভিযান চালায় মোবাইল কোর্ট। হঠাৎ ছড়িয়ে পড়ে বসুন্ধরা সিটিতেও আসছে মোবাইল কোর্ট। ১মিনিটের মধ্যে দোকান বন্ধ করে পালিয়ে যেতে থাকে দোকান মালিক ও কর্মচারীরা।
এসময় খাবার দোকানে উপ¯ি’ত মানুষ অবাক হয়ে যায় তাদের এমন উদ্ভট কান্ড দেখে।  অনেকের থেকে বিল না নিয়েই মালিক কর্মচারীরা পালিয়ে যা বলে জানাগেছে।
এমন যদি হয় অভিজাত এই মার্কেটের অব¯’া! নৈতিক অধপতন কোন পর্যায়ে গেলে এইরকম হতে পারে? তাহলে বুঝুন টাকা দিয়ে আমরা কি খা”িছ আর তারাই বা কি খাওয়া”েছ?

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন