সদ্য সংবাদ

  ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল  পঞ্চগড়ে গণহত্যার পরিবেশ থিয়েটার নির্মাণ  জমি নিয়ে বিবাদ সাঘাটায় বসতবাড়িতে হামলা লুটপাট  বিয়েকাণ্ড: 'ঘুষের' টাকা ফেরত দিল সেই পুলিশ   অস্ত্রের মুখে জিম্মি করে এটিএম বুথের ২৪ লাখ টাকা লুট   আরেক বার মনোয়ান চাইবো আনোয়ার হোসেন  বাংলাদেশি কিশোরী চিঠি লিখে বিশ্বজয় করলেন   ফোনালাপ ফাঁস ও মিডিয়ায় প্রচার করা ঠিক নয়: হাইকোর্ট  আমরুল্লাহ সালেহ’র বাড়ি থেকে বিপুল টাকা উদ্ধার তালেবানের   শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করতে হবে: প্রধানমন্ত্রী   বীর মুক্তিযোদ্ধা সামসুল হক মোল্লার মৃত্যু

যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা

 Sun, Jul 18, 2021 10:44 PM
যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা

অলিউল্লাহ রাজশাহী:: গোদাগাড়ী পৌরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

 জানিয়েছেন গোদাগাড়ী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও গোদাগাড়ী পৌর যুবলীগের সভাপতি অধ্যাপক আকবর আলী। রবিবার( ১৮ জুলাই ) বিকালে গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছাবার্তায় পৌরবাসীকে তিনি এ শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, প্রিয় পৌরবাসী আসসালামু আলাইকুম। সকলকে মুসলিম উম্মার সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদ-উল-আযহার শুভেচ্ছা। বিশ্ব স্বাস্থ্য মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে নাজুক এই পরিস্থিতিতে এবার আমরা ঈদ পালন করতে যাচ্ছি।সৌভাগ্যবান আমরা, যারা আমাদের জীবনে মহত্যপূর্ণ এই ঈদের দিনটি পেতে যাচ্ছি। এজন্য মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করি। গোদাগাড়ীর প্রাণপ্রিয় পৌরবাসী সহ দেশ-বিদেশে অবস্থানকারী সকলকে জানাই ঈদ-উল-আযহার শুভেচ্ছা 'ঈদ মোবারক'।

শুভেচ্ছাবার্তায় যুবলীগ নেতা আরও বলেন, সম্মানিত পৌরবাসী আপনারা জানেন, বিশ্বজুড়েই করোনা মহামারির কারণে জনজীবন বিপর্যস্ত। আমাদের দেশেও ছোবল বসিয়েছে করোনা। তাই উৎসবের এই দিনটিও আমাদের পালন করতে হচ্ছে সতর্কতার সঙ্গে, অনেক বিধিনিষেধ মেনে।


আনন্দের এই দিনে আমি স্মরণ করছি, আমাদের সেইসব স্বজনদের, যারা আমাদের ছেড়ে বিদায় নিয়েছেন পরপারে। বিশেষ করে মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে দেশে-বিদেশে আমাদের অনেক প্রিয়জন হারিয়েছি। তাদের রুহের মাগফেরাত কামনা করছি। আর বর্তমানে যারা করোনা ভাইরাসে আক্রান্ত সহ নানা অসুস্থতায় জীবন যুদ্ধে লড়ছেন, তাদের জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে দ্রুত সুস্থতার দোয়া প্রার্থনা করছি।


শুভেচ্ছাবার্তায় মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণ করে  অধ্যাপক আকবর আলী বলেন, প্রিয় পৌরবাসী বাংলাদেশের মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর এই বছরে পবিত্র ঈদ-উল-আযহার দিনে আমি স্মরণ করছি একাত্তরের মুক্তিসংগ্রামে আত্মদানকারী সকল শহীদ, বীর মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনাদের। তাদের পরিবারের প্রতিও জানাচ্ছি ঈদ শুভেচ্ছা। আসুন সবাই মিলে আমাদের বাংলাদেশ তথা প্রাণের গোদাগাড়ীকে আধুনিক, উন্নত ও সমৃদ্ধশালী এলাকা প্রতিষ্ঠায় একসাথে কাজ করি।


করোনা মহামারি বিবেচনায় স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালনের তাগিদ দিয়ে যুবলীগ নেতা বলেন, সম্মানিত গোদাগাড়ী বাসী, করোনা ভাইরাসের সংক্রমণ দিনকে দিন বাড়ছে। এমন সংকট মোকাবেলায় সবাই সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি যথা নিয়মে অনুসরণ করি। মাস্ক পরি। নিয়মিত সাবান পানি দিয়ে হাত ধুই। কোরবানী গরুর রক্ত,বর্জ যত্রতত্র না ফেলে যথাস্থানে পুঁতে ফেলি। সকল আনুষ্ঠানিকতায় সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ আনন্দ বিলিয়ে দেই  সকলের ঘরে ঘরে, সেই প্রত্যাশা রইল।

সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। নিরাপদে কাটুক সকলের ঈদ আয়োজন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন