সদ্য সংবাদ

  করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে  বিশ্বে ভয়ংকর দুর্ভিক্ষ আসছে, ক্ষুধায় মরবে ৩ কোটি মানুষ!  আল্লামা শফীর জানাজায় জনতার ঢল, লাখো মানুষের চোখে পানি  মসজিদ বিস্ফোরণে ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে সিআইডি।  ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড

যৌনতায় ভরপুর বিক্রম ভাটের ছবি ‘মায়া’ নিয়ে তোলপাড়

 Thu, Jan 19, 2017 11:06 AM
যৌনতায় ভরপুর বিক্রম ভাটের ছবি ‘মায়া’ নিয়ে তোলপাড়

বিনোদন ডেস্ক :: বিক্রম ভাটের ছবি মানেই সেখানে কিঞ্চিৎ পরকীয়া, একটু নিষিদ্ধ প্রেম, খানিকটা শরীরের উষ্ণতা।

সম্প্রতি এই পরিচালকের নির্মিত 'মায়া' নামের ছবিটি এখন আলোচনার শীর্ষে। যৌনতায় ভরপুর এই ছবির টিজার এখন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ঝড় তুলছে।  

আন্তর্জাতিক মহলে সাড়া ফেলে দেওয়া বেস্টসেলার ‘ফিফটি শেডস অফ গ্রে’-র অনুপ্রেরণায় হলিউড ছবি নির্মিত হয়েছিল ২০১৫ সালে। কিন্তু সেই ছবি খুব একটা ভাল সাড়া ফেলেনি দর্শকদের মনে। গত বছরের শেষের দিকে তার সিকুয়েলটি, ‘ফিফটি শেডস ডার্কার’ মুক্তি পায় এবং সেটির রিভিউও খুব একটা ভাল নয়। কিন্তু বিক্রম ভাট নিজের নতুন ওয়েব সিরিজের বিষয় হিসেবে ফিফটি শেডসকেই বেছে নিয়েছেন।
অর্থাৎ ভরপুর যৌনতা, নিষিদ্ধ প্রেম, বিডিএসএম, রোল-প্লে এবং তার সঙ্গে মিশে যাওয়া বিশ্বাস-অবিশ্বাস, আবেগ-রহস্যের টোটাল প্যাকেজই হল ‘মায়া’। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মায়া’-র ট্রেলার। শমা সিকন্দর দীর্ঘদিন লাইমলাইটের বাইরে ছিলেন। এখন ভোল পাল্টে ফিরলেন একেবারেই ‘ডিভা’ হয়ে।  

‘মায়া’-র ট্রেলার দেখলেই বোঝা যাবে বিক্রম ভাট কেন শমাকে কাস্ট করলেন এই ওয়েব সিরিজের জন্য। শরীরী সৌন্দর্য এবং অ্যাপিল তো আছেই, তার সঙ্গে অভিনয়টাও বেশ ভালই করছেন আজকাল। দেখে নিন সেই আলোচিত ট্রেলারটি—

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন