সদ্য সংবাদ

 বাড়ির জন্য ব্যাংক ঋণ পাওয়া যাবে ২ কোটি টাকা   ২ ভাইয়ের বাড়ি-প্লটের সংখ্যা মেলাতে হিমশিম খাচ্ছে সিআইডি  পেঁয়াজ লবণ চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই:  কাশ্মীর ইস্যুতে আর্থিক ক্ষতি ১১ হাজার কোটি টাকা!  গুজবে লবণের বাজারে অস্থিরতা, ১৭ ব্যবসায়ীকে আটক, ২২ জনকে জরিমানা  পঞ্চগড়ে কাজী ফার্মস এর জোনাল অফিসে হামলা, ভাংচুর ও লুটপাট  ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার  প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ  হাসপাতালের লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা   সড়ক আইনের বিরোধিতা করে বাস বন্ধ, দুর্ভোগে মানুষ  লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত   শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউক  সানারপাড় হাই স্কুলের দুর্নীতিবাজ প্রধান শিক্ষক জহিরুলের বিরুদ্ধে এবার স্বাক্ষর জাল’র অভিযোগ  বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত   রাঙ্গামাটিতে গোলাগুলি, নিহত ৩   ইসরাইলি গুলিতে চোখ হারালেন ফিলিস্তিনি সাংবাদিক  পেঁয়াজ নিয়ে কারসাজি, আড়াই হাজার ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা   নবীনগরে আশ্রীতা জান্নাত পেল মাথা গোঁজার ঠাই   অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে

যৌনতায় ভরপুর বিক্রম ভাটের ছবি ‘মায়া’ নিয়ে তোলপাড়

 Thu, Jan 19, 2017 11:06 AM
যৌনতায় ভরপুর বিক্রম ভাটের ছবি ‘মায়া’ নিয়ে তোলপাড়

বিনোদন ডেস্ক :: বিক্রম ভাটের ছবি মানেই সেখানে কিঞ্চিৎ পরকীয়া, একটু নিষিদ্ধ প্রেম, খানিকটা শরীরের উষ্ণতা।

সম্প্রতি এই পরিচালকের নির্মিত 'মায়া' নামের ছবিটি এখন আলোচনার শীর্ষে। যৌনতায় ভরপুর এই ছবির টিজার এখন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ঝড় তুলছে।  

আন্তর্জাতিক মহলে সাড়া ফেলে দেওয়া বেস্টসেলার ‘ফিফটি শেডস অফ গ্রে’-র অনুপ্রেরণায় হলিউড ছবি নির্মিত হয়েছিল ২০১৫ সালে। কিন্তু সেই ছবি খুব একটা ভাল সাড়া ফেলেনি দর্শকদের মনে। গত বছরের শেষের দিকে তার সিকুয়েলটি, ‘ফিফটি শেডস ডার্কার’ মুক্তি পায় এবং সেটির রিভিউও খুব একটা ভাল নয়। কিন্তু বিক্রম ভাট নিজের নতুন ওয়েব সিরিজের বিষয় হিসেবে ফিফটি শেডসকেই বেছে নিয়েছেন।
অর্থাৎ ভরপুর যৌনতা, নিষিদ্ধ প্রেম, বিডিএসএম, রোল-প্লে এবং তার সঙ্গে মিশে যাওয়া বিশ্বাস-অবিশ্বাস, আবেগ-রহস্যের টোটাল প্যাকেজই হল ‘মায়া’। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মায়া’-র ট্রেলার। শমা সিকন্দর দীর্ঘদিন লাইমলাইটের বাইরে ছিলেন। এখন ভোল পাল্টে ফিরলেন একেবারেই ‘ডিভা’ হয়ে।  

‘মায়া’-র ট্রেলার দেখলেই বোঝা যাবে বিক্রম ভাট কেন শমাকে কাস্ট করলেন এই ওয়েব সিরিজের জন্য। শরীরী সৌন্দর্য এবং অ্যাপিল তো আছেই, তার সঙ্গে অভিনয়টাও বেশ ভালই করছেন আজকাল। দেখে নিন সেই আলোচিত ট্রেলারটি—

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন