সদ্য সংবাদ

  কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে

রণবীরের সঙ্গে সোনমের বিয়ের গুঞ্জন

 Tue, Jan 17, 2017 10:37 AM
রণবীরের সঙ্গে সোনমের বিয়ের গুঞ্জন

বিনোদন ডেস্ক :: বলিউডের দু’তিনজন ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’-এর অন্যতম তিনি। তার সঙ্গে কখনো কাটরিনা কাইফকে নির্জন সমুদ্র সৈকতে দেখা গিয়েছে।

কখনো আবার দীপিকা পাড়–কোনের সঙ্গে তার অনবদ্য কেমিস্ট্রি নিয়ে নানা গল্প ছড়িয়েছে। কিন্তু রণবীর কাপুর কার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন, তা নিয়ে রহস্যের জাল রয়েই গেছে। কার সঙ্গে শেষ পর্যন্ত ঘর বাঁধবেন রণবীর, সে কথা ভক্তদের কাছে তো নয়ই, বলিউডের অন্দরমহলের কাছেও স্পষ্ট হচ্ছে না। কিন্তু রণবীরের বিয়ে সম্পর্কে  ‘কফি উইথ করণ’-এ রণবীরের দিদি কারিনা কাপুর যা জানালেন, তাকে বিস্ফোরক বললেও কম বলা হয়। সোনম কাপুরের সঙ্গে রণবীরের বিয়ের কথা বললেন তিনি। ‘বীরে দি ওয়েডিং’ ছবিতে কারিনা এবং সোনমকে একসঙ্গে দেখা যাবে। সে ছবির মুক্তির আগে করণ জোহরের জনপ্রিয় শো-য়ে মুখ দেখিয়েছেন কারিনা-সোনম। শুধু সহ-অভিনেতা নন, কারিনা-সোনম পরস্পরের খুব ভাল বন্ধুও। শুধু কারিনা নন, তার দিদি করিশমার সঙ্গেও সোনমের সম্পর্ক বেশ ভালো। যেকোনো বিষয়ে কাপুর পরিবারের এই দুই বোনকে সোনমের পাশে দাঁড়াতে দেখা যায়। কারিনা এবার প্রকাশ্যে জানিয়ে দিলেন, যে তারা দুই বোন তাদের ভাই রণবীরের পাশে সোনমকে দেখতে চাইছেন। রণবীর- সোনম রোমান্সের গল্প কিন্তু বলিউডে নতুন নয়। সঞ্জয় লীলা বানশালীর ছবি ‘সাওয়ারিয়া’তে দু’জনেরই অভিষেক হয়েছিল। তখনই দু’জনকে নিয়ে গুঞ্জন ছিল। পরে তা থেমে যায়। কিন্তু কারিনা ‘কফি উইথ করণ’-এ যা জানিয়েছেন, তাতে আবার গুঞ্জন শুরু হতেই পারে। কারিনা জানিয়েছেন, তিনি এবং তার দিদি করিশমা চান ভাই রণবীরের সঙ্গে সোনমের বিয়ে হোক। করিনার এই মন্তব্যের সময় পাশেই ছিলেন সোনম। তিনি এক গাল হেসেই যোগ দিয়েছেন সে আলোচনায়।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন