সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

রণবীরের সঙ্গে সোনমের বিয়ের গুঞ্জন

 Tue, Jan 17, 2017 10:37 AM
রণবীরের সঙ্গে সোনমের বিয়ের গুঞ্জন

বিনোদন ডেস্ক :: বলিউডের দু’তিনজন ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’-এর অন্যতম তিনি। তার সঙ্গে কখনো কাটরিনা কাইফকে নির্জন সমুদ্র সৈকতে দেখা গিয়েছে।

কখনো আবার দীপিকা পাড়–কোনের সঙ্গে তার অনবদ্য কেমিস্ট্রি নিয়ে নানা গল্প ছড়িয়েছে। কিন্তু রণবীর কাপুর কার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন, তা নিয়ে রহস্যের জাল রয়েই গেছে। কার সঙ্গে শেষ পর্যন্ত ঘর বাঁধবেন রণবীর, সে কথা ভক্তদের কাছে তো নয়ই, বলিউডের অন্দরমহলের কাছেও স্পষ্ট হচ্ছে না। কিন্তু রণবীরের বিয়ে সম্পর্কে  ‘কফি উইথ করণ’-এ রণবীরের দিদি কারিনা কাপুর যা জানালেন, তাকে বিস্ফোরক বললেও কম বলা হয়। সোনম কাপুরের সঙ্গে রণবীরের বিয়ের কথা বললেন তিনি। ‘বীরে দি ওয়েডিং’ ছবিতে কারিনা এবং সোনমকে একসঙ্গে দেখা যাবে। সে ছবির মুক্তির আগে করণ জোহরের জনপ্রিয় শো-য়ে মুখ দেখিয়েছেন কারিনা-সোনম। শুধু সহ-অভিনেতা নন, কারিনা-সোনম পরস্পরের খুব ভাল বন্ধুও। শুধু কারিনা নন, তার দিদি করিশমার সঙ্গেও সোনমের সম্পর্ক বেশ ভালো। যেকোনো বিষয়ে কাপুর পরিবারের এই দুই বোনকে সোনমের পাশে দাঁড়াতে দেখা যায়। কারিনা এবার প্রকাশ্যে জানিয়ে দিলেন, যে তারা দুই বোন তাদের ভাই রণবীরের পাশে সোনমকে দেখতে চাইছেন। রণবীর- সোনম রোমান্সের গল্প কিন্তু বলিউডে নতুন নয়। সঞ্জয় লীলা বানশালীর ছবি ‘সাওয়ারিয়া’তে দু’জনেরই অভিষেক হয়েছিল। তখনই দু’জনকে নিয়ে গুঞ্জন ছিল। পরে তা থেমে যায়। কিন্তু কারিনা ‘কফি উইথ করণ’-এ যা জানিয়েছেন, তাতে আবার গুঞ্জন শুরু হতেই পারে। কারিনা জানিয়েছেন, তিনি এবং তার দিদি করিশমা চান ভাই রণবীরের সঙ্গে সোনমের বিয়ে হোক। করিনার এই মন্তব্যের সময় পাশেই ছিলেন সোনম। তিনি এক গাল হেসেই যোগ দিয়েছেন সে আলোচনায়।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন