সদ্য সংবাদ

 পলাশে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে অভিভাবকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে  বাংলাদেশের নতুন বোলিং কোচ ওয়েস্ট ইন্ডিজের গিবসন  সিদ্ধিরগঞ্জে হত্যা মামলার পলাতক আসামি শরীফ গ্রেফতার  বিমানে লাগেজ হারালে বা নষ্ট হলে কেজি প্রতি লক্ষাধিক টাকা ক্ষতিপূরণ  ৯ লাখ নারী কর্মী বিদেশে গেছেন: প্রবাসী কল্যাণ মন্ত্রী  ফতুল্লায় ধর্ষককে ছেড়ে দেওয়া যুবলীগ নেতা শ্যামল গ্রেফতার  থানায় আটকে গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ  মুজিববর্ষের লোগো ব্যবহারের বিশেষ নির্দেশনা  অতিরিক্ত বই ও বাড়তি ফি আদায় বন্ধের নির্দেশ মাউশির   ক্ষমতার অহংকার যেন পতনের কারণ না হয়: কাদের  ট্রাম্পের অপসারণ চেয়ে সিনেটে ডেমোক্র্যাটদের চিঠি  পঞ্চগড় সীমান্তে বিএসএফের গুলিতে গরু ব্যবসায়ি নিহত  আড়াইহাজারকে ভিক্ষুক মুক্ত করা হবে -এমপি নজরুল ইসলাম বাবু  আশুলিয়া ডিইপিজেড থেকে ৭৭৫০ কেজি পিতলসহ ট্রাক আটক  সুন্দরগঞ্জে অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ  বিএনপি-জামায়াত বারবার ধর্মকে ব্যবহার করেছে

রণবীরের সঙ্গে সোনমের বিয়ের গুঞ্জন

 Tue, Jan 17, 2017 10:37 AM
রণবীরের সঙ্গে সোনমের বিয়ের গুঞ্জন

বিনোদন ডেস্ক :: বলিউডের দু’তিনজন ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’-এর অন্যতম তিনি। তার সঙ্গে কখনো কাটরিনা কাইফকে নির্জন সমুদ্র সৈকতে দেখা গিয়েছে।

কখনো আবার দীপিকা পাড়–কোনের সঙ্গে তার অনবদ্য কেমিস্ট্রি নিয়ে নানা গল্প ছড়িয়েছে। কিন্তু রণবীর কাপুর কার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন, তা নিয়ে রহস্যের জাল রয়েই গেছে। কার সঙ্গে শেষ পর্যন্ত ঘর বাঁধবেন রণবীর, সে কথা ভক্তদের কাছে তো নয়ই, বলিউডের অন্দরমহলের কাছেও স্পষ্ট হচ্ছে না। কিন্তু রণবীরের বিয়ে সম্পর্কে  ‘কফি উইথ করণ’-এ রণবীরের দিদি কারিনা কাপুর যা জানালেন, তাকে বিস্ফোরক বললেও কম বলা হয়। সোনম কাপুরের সঙ্গে রণবীরের বিয়ের কথা বললেন তিনি। ‘বীরে দি ওয়েডিং’ ছবিতে কারিনা এবং সোনমকে একসঙ্গে দেখা যাবে। সে ছবির মুক্তির আগে করণ জোহরের জনপ্রিয় শো-য়ে মুখ দেখিয়েছেন কারিনা-সোনম। শুধু সহ-অভিনেতা নন, কারিনা-সোনম পরস্পরের খুব ভাল বন্ধুও। শুধু কারিনা নন, তার দিদি করিশমার সঙ্গেও সোনমের সম্পর্ক বেশ ভালো। যেকোনো বিষয়ে কাপুর পরিবারের এই দুই বোনকে সোনমের পাশে দাঁড়াতে দেখা যায়। কারিনা এবার প্রকাশ্যে জানিয়ে দিলেন, যে তারা দুই বোন তাদের ভাই রণবীরের পাশে সোনমকে দেখতে চাইছেন। রণবীর- সোনম রোমান্সের গল্প কিন্তু বলিউডে নতুন নয়। সঞ্জয় লীলা বানশালীর ছবি ‘সাওয়ারিয়া’তে দু’জনেরই অভিষেক হয়েছিল। তখনই দু’জনকে নিয়ে গুঞ্জন ছিল। পরে তা থেমে যায়। কিন্তু কারিনা ‘কফি উইথ করণ’-এ যা জানিয়েছেন, তাতে আবার গুঞ্জন শুরু হতেই পারে। কারিনা জানিয়েছেন, তিনি এবং তার দিদি করিশমা চান ভাই রণবীরের সঙ্গে সোনমের বিয়ে হোক। করিনার এই মন্তব্যের সময় পাশেই ছিলেন সোনম। তিনি এক গাল হেসেই যোগ দিয়েছেন সে আলোচনায়।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন