সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

রণবীর-ক্যাটরিনাকে নিয়ে করিনার অ্যালার্জি

 Tue, Sep 27, 2016 1:39 AM
রণবীর-ক্যাটরিনাকে নিয়ে করিনার অ্যালার্জি

এশিয়া খবর ডেস্ক ||: সদ্য জানাজানি হয়ে গিয়েছে, একটি পুত্রসন্তানেরই না কি মুখ দেখতে চলেছেন করিনা কাপুর খান আর সইফ আলি খান! লন্ডনে গিয়ে তাঁরা ভ্রুণের লিঙ্গ নির্ধারণ করিয়েছেন। কেন না, ওদেশে সেটা অবৈধ নয়! তা, সেটা জানাজানির পরই কি নায়িকা বলছেন নিজেকে তিনি মেরে ফেলতে চান? মিডিয়া তাঁকে এতটুকুও নিভৃতি দিচ্ছে না বলে?

উঁহু! ব্যাপারটা ঠিক তা নয়! করিনা নিজেকে মেরে ফেলতে চান রণবীর-ক্যারিনার জন্য! সম্প্রতি ‘ভোগ’ পত্রিকার ‘বেস্ট ফ্রেন্ড ফরএভার’ নামে একটি অনুষ্ঠানে প্রিয় বন্ধু মণীশ মালহোত্রার সঙ্গে গিয়েছিলেন করিনা। সেখানে তাঁর একটি সাক্ষাৎকারও নেওয়া হয়। যেখানে জানতে চাওয়া হয়, ভাই রণবীর কাপুর আর তাঁর প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে এক লিফটে আটকে পড়লে তিনি কী করবেন?
উত্তরটা দিতে এক মুহূর্তও সময় নেননি নায়িকা! হাসতে হাসতে জানিয়েছেন, ”হে ভগবান! এমনটা হলে আমি নিজেকে মেরেই ফেলব!”
তা, কটাক্ষটা করিনা কাকে করলেন বলুন তো? ভাইকে? ক্যাটরিনা কাইফকে? না কি দু’জনকেই?
আপনাদের কী মনে হয়?

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন