সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

রণবীর-ক্যাটরিনাকে নিয়ে করিনার অ্যালার্জি

 Tue, Sep 27, 2016 1:39 AM
রণবীর-ক্যাটরিনাকে নিয়ে করিনার অ্যালার্জি

এশিয়া খবর ডেস্ক ||: সদ্য জানাজানি হয়ে গিয়েছে, একটি পুত্রসন্তানেরই না কি মুখ দেখতে চলেছেন করিনা কাপুর খান আর সইফ আলি খান! লন্ডনে গিয়ে তাঁরা ভ্রুণের লিঙ্গ নির্ধারণ করিয়েছেন। কেন না, ওদেশে সেটা অবৈধ নয়! তা, সেটা জানাজানির পরই কি নায়িকা বলছেন নিজেকে তিনি মেরে ফেলতে চান? মিডিয়া তাঁকে এতটুকুও নিভৃতি দিচ্ছে না বলে?

উঁহু! ব্যাপারটা ঠিক তা নয়! করিনা নিজেকে মেরে ফেলতে চান রণবীর-ক্যারিনার জন্য! সম্প্রতি ‘ভোগ’ পত্রিকার ‘বেস্ট ফ্রেন্ড ফরএভার’ নামে একটি অনুষ্ঠানে প্রিয় বন্ধু মণীশ মালহোত্রার সঙ্গে গিয়েছিলেন করিনা। সেখানে তাঁর একটি সাক্ষাৎকারও নেওয়া হয়। যেখানে জানতে চাওয়া হয়, ভাই রণবীর কাপুর আর তাঁর প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে এক লিফটে আটকে পড়লে তিনি কী করবেন?
উত্তরটা দিতে এক মুহূর্তও সময় নেননি নায়িকা! হাসতে হাসতে জানিয়েছেন, ”হে ভগবান! এমনটা হলে আমি নিজেকে মেরেই ফেলব!”
তা, কটাক্ষটা করিনা কাকে করলেন বলুন তো? ভাইকে? ক্যাটরিনা কাইফকে? না কি দু’জনকেই?
আপনাদের কী মনে হয়?

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন