সদ্য সংবাদ

  সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত  নবীনগরে ৩ মাদক কারবারি গ্রেফতার  আড়াইহাজারে ডাকাতদের কবলে কাবার্ড ভ্যানের চালক ও হেলপার  বিদেশ যেতে লাগবে করোনা নেগেটিভ সার্টিফিকেট   ৭০ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ বন্যা চীনে  রাজনৈতিক দুর্বৃত্তায়নের কেলেঙ্কারিতে বাংলাদেশে  দেশে করোনায় আরো ৪৭ জনের মৃত্যু, শনাক্ত ২৬৬৬   ‘বদলি কোনো শাস্তি নয়’ নেয়া হবে আইনি ব্যবস্থা   ১৪ জুলাই যশোর ও বগুড়ার উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন চায় জাতীয় পার্টি  পাপুলের স্ত্রী এমপি সেলিনাকে তলব করেছে দুদক  ডা. সাবরিনাকে বরখাস্ত করল স্বাস্থ্য বিভাগ  জেকেজি'র চেয়ারম্যান ডা. সাবরিনা প্রতারণার মামলায় গ্রেপ্তার   করোনায় চাকরি হারিয়ে ফেসুবকে স্ট্যাটাসে তরুণীর আত্মহত্যা  নারায়ণগঞ্জে মদের বারের বিল্ডিং ভেঙে দিবো – মাও. আওয়াল  জেকেজি যে কারণে করোনা টেস্টে অনুমতি পেয়েছিল   কারিনাকে বিকিনি পরা থেকে আটকাবেন সাইফ কে   সৌদি আরবে রিক্রুটিং এজেন্সির প্রতারণায় শ্রমিকরা দিশেহারা

রণবীর-দীপিকার বিয়ের দিনক্ষণ চূড়ান্ত?

 Fri, Mar 9, 2018 12:36 PM
রণবীর-দীপিকার বিয়ের দিনক্ষণ চূড়ান্ত?

ডেস্ক রিপোর্ট : : বিরাট কোহলি ও আনুশকা শর্মা দম্পতির বিয়ের রেশ কাটতে না কাটতেই আবারও সরগরম বলিপাড়া।

 শিগগিরই নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।


একটি সূত্রের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস বলছে, আগামী তিন-চার মাসের মধ্যেই বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন বলিউডের জনপ্রিয় এই জুটি। এরইমধ্যে দিপীকার পরিবার বেঙ্গালুরু থেকে মুম্বাইয়ে গিয়ে রণবীরের পরিবারের সঙ্গে দেখা করেছে এবং বিয়ের ব্যাপারে দুই পরিবারের মধ্যে কথাবার্তাও চূড়ান্ত হয়েছে। এমনকি তারা নাকি বিয়ের দিনক্ষণও চূড়ান্ত করে ফেলেছেন।


সূত্রটি আরও জানাচ্ছে, সাক্ষাতের পর দীপিকা ও রণবীরসহ তাদের দুই পরিবারের সদস্যদের একটি রেস্টুরেন্টে একসঙ্গে ডিনার করতেও দেখা গেছে।


রণবীরের পরিবার বিয়ের অনুষ্ঠান মুম্বাইয়ে করতে চায় জানিয়ে ওই সূত্র বলছে, মুম্বাই ও দিল্লি থেকে রণবীরদের আত্মীয়রা যাতে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পারে সে জন্যই মুম্বাইয়ে অনুষ্ঠানটি করতে চাচ্ছেন তারা।


এদিকে বলিউড নিউজ পোর্টাল ‘স্পটবয়ি’র এক খবরে এ বিষয়ে বলা হয়েছে, রণবীর ও দীপিকার বিয়ে দক্ষিণ ভারতীয় রীতি অনুযায়ী হবে এবং তাদের বিয়ে পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানে চলচ্চিত্র জগতের রথী-মহারথীরা উপস্থিত থাকবেন।


এরইমধ্যে রণবীর ও পরিবারের সদস্যদের সঙ্গে মিলে দীপিকা বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছেন জানিয়ে ‘স্পটবয়ি’ আরও বলছে, দীপিকা বর্তমানে অলঙ্কার কিনতে রণবীরের পরিবারের সদস্যদের সঙ্গে লন্ডনে অবস্থান করছেন। তবে জয়া আখতারের ‘গুল্লি বয়ে’র শুটিং নিয়ে ব্যস্ত থাকায় রণবীর নাকি ঠিকমতো সময় দিতে পারছেন না দীপিকাকে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন