সদ্য সংবাদ

 সুনামির আতঙ্ক: সমুদ্র থেকে ফের উঠে এল সেই মাছ   আলিয়া যৌনকর্মী থেকে আন্ডারওয়ার্ল্ড ডন!   ইভিএমে জাল ভোট সম্ভব: ইসি রফিকুল   হত্যার দায়ে ট্রাম্পের ফাঁসি চান মার্কিন সাংবাদিক   নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রকাশ্যে বিদ্যুৎ মিস্ত্রিকে গলা কেটে হত্যা   প্রেসিডেন্টের সমালোচনা করা অডিও ফাঁস, ইউক্রেন প্রধানমন্ত্রীর পদত্যাগ   রওশনের সিদ্ধান্তকে তুড়ি মেরে উড়িয়ে দিলেন জিএম কাদের  নারায়ণগঞ্জে ১৬ দিনে ৩ হত্যা, ১৯ লাশ  বিপিএলের চ্যাম্পিয়ন রাজশাহী  মির্জাপুরে সৈয়দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জমি দখলের অভিযোগ  মেহেরপুর সীমান্ত থেকে কৃষকে তুলে নিয়ে যাওয়া অস্বীকার করেছে বিএসএফ  নির্বাচনে ইসির নির্দেশনায় কাজ করবে আইনশৃঙ্খলা বাহিনী : স্বরাষ্ট্রমন্ত্রী   উত্তরা থানায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা: ওসিসহ ৪ পুলিশের বিরুদ্ধে মামলা  চাটখিল মহিলা ডিগ্রি কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত  চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার উদ্বোধন  রংপুরে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত  ঝিনাইদহ শহরের আলিফ ও রিমা বেকারিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা  শৈলকুপায় দৌড় প্রতিযোগিতায় প্রথম হয়ে খেলার মাঠেই স্কুলছাত্রের মৃত্যু!   সাভারে বাসা ভাড়া দিতে না পারায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ  শিশু হত্যাকান্ডে জড়িতদের সর্ব্বোচ্য শাস্তির দাবিতে মানববন্ধন

রহস্যজনক’ ভাবে সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন মিঠুন চক্রবর্তী

 Tue, Dec 27, 2016 12:26 PM
রহস্যজনক’ ভাবে সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন মিঠুন চক্রবর্তী

ডেস্ক রিপোর্ট:: কলকাতা নির্ধারিত সময়ের আগেই সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন মিঠুন চক্রবর্তী।

 তৃণমূলের তরফ থেকে সবুজ সঙ্কেত পাওয়ার পরেই আজ সোমবার ইস্তফা দেন মিঠুন। শারীরিক অসুস্থতার কারণেই এই ইস্তফা বলে জানা গিয়েছে। যদিও রাজনৈতিকমহলে এই ইস্তফা ঘিরে শুরু হয়েছে  নানা জল্পনা।

প্রসঙ্গত,  সারদা-কাণ্ডে নাম জড়ানোর পর থেকেই ‘রহস্যজনক’ ভাবে উধাও হয়ে যান তৃণমূল সাংসদ মিঠুন চক্রবর্তী। এমনকি, রাজ্যসভাতেও সেই ভাবে উপস্থিত হতে দেখা যায়নি মিঠুন চক্রবর্তীকে। একাধিকবার রাজ্যসভাতে চিঠি পাঠিয়ে ছুটি চেয়ে নিয়েছেন তৃণমূলের এই সাংসদ। সম্প্রতি শারীরিকভাবেও অসুস্থ তিনি। গত কয়েকদিন আগে হাসপাতালেও ভরতি করা হয়েছিল তাকে। আর সেই কারণে এই ইস্তফা বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে জানিয়েই এই ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মিঠুন। রাজ্যসভায় তাঁর মেয়াদ শেষ হওয়ার কথা ২০২০ সালের এপ্রিলে। মিঠুনের জায়গায় কাকে পাঠাবেন তা এখনও মমতা ভাবেননি বলেই তৃণমূল সূত্রে খবর।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন