সদ্য সংবাদ

 আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল  সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহবান প্রধানমন্ত্রীর  আকবরকে পালাতে সহায়তা করায় হাসান বরখাস্ত   পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে ওসি পরিচয় প্রতারণা  এবার বার্ষিক পরীক্ষা হচ্ছে না, সবাই উঠবে পরবর্তী ক্লাসে   সাংবাদিক রুহুল আমিন গাজী গ্রেফতার   পঞ্চগড়ে তৃতীয় চায়ের বাজার স্থাপন করা হবে   রায়হান হত্যার বিচার চান প্রধানমন্ত্রী: পররাষ্ট্রমন্ত্রী

রহস্যজনক’ ভাবে সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন মিঠুন চক্রবর্তী

 Tue, Dec 27, 2016 12:26 PM
রহস্যজনক’ ভাবে সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন মিঠুন চক্রবর্তী

ডেস্ক রিপোর্ট:: কলকাতা নির্ধারিত সময়ের আগেই সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন মিঠুন চক্রবর্তী।

 তৃণমূলের তরফ থেকে সবুজ সঙ্কেত পাওয়ার পরেই আজ সোমবার ইস্তফা দেন মিঠুন। শারীরিক অসুস্থতার কারণেই এই ইস্তফা বলে জানা গিয়েছে। যদিও রাজনৈতিকমহলে এই ইস্তফা ঘিরে শুরু হয়েছে  নানা জল্পনা।

প্রসঙ্গত,  সারদা-কাণ্ডে নাম জড়ানোর পর থেকেই ‘রহস্যজনক’ ভাবে উধাও হয়ে যান তৃণমূল সাংসদ মিঠুন চক্রবর্তী। এমনকি, রাজ্যসভাতেও সেই ভাবে উপস্থিত হতে দেখা যায়নি মিঠুন চক্রবর্তীকে। একাধিকবার রাজ্যসভাতে চিঠি পাঠিয়ে ছুটি চেয়ে নিয়েছেন তৃণমূলের এই সাংসদ। সম্প্রতি শারীরিকভাবেও অসুস্থ তিনি। গত কয়েকদিন আগে হাসপাতালেও ভরতি করা হয়েছিল তাকে। আর সেই কারণে এই ইস্তফা বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে জানিয়েই এই ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মিঠুন। রাজ্যসভায় তাঁর মেয়াদ শেষ হওয়ার কথা ২০২০ সালের এপ্রিলে। মিঠুনের জায়গায় কাকে পাঠাবেন তা এখনও মমতা ভাবেননি বলেই তৃণমূল সূত্রে খবর।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন