সদ্য সংবাদ

  নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা  ইরানের পারমাণবিক স্থাপনায় অগ্নিকাণ্ডের নেপথ্যে সাইবার হামলা?  ঐতিহাসিক সোনা বিবি সড়কের নাম এখন আলী আহাম্মদ চুনকা সড়ক  শূকর থেকে পাওয়া ভাইরাস ‘জিফোর’ নিয়ে যা বলল চীন  করোনা টেস্ট ফি বাতিলসহ পানি-গ্যাস-বিদ্যুতের দাম কমাতে হবে: মান্না   ইন্টারনেট বন্ধের হুমকি দিল আইএসপিএবি   ভুতুড়ে বিলে ব্যবস্থা নিচ্ছে ডিপিডিসি, ৪ জন বহিষ্কার   ক্ষুদ্রঋণ: ৩ হাজার কোটির মধ্যে আড়াই মাসে মাত্র ২০ কোটি টাকা বিতরণ   ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা  সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন

রাজধানীর দুই নারী উগ্রবাদীর সাত দিনের রিমান্ড

 Tue, Dec 27, 2016 1:19 PM
রাজধানীর দুই নারী উগ্রবাদীর সাত দিনের রিমান্ড

ডেস্ক রিপোর্ট:: রাজধানীর পূর্ব আশকোনায় সূর্য ভিলায় উগ্রবাদী অভিযান ‘রিপল টোয়েন্টিফোর’-এ পুলিশের কাছে আত্মসর্মপণকারী আটক শিলা ও তৃষ্ণাকে সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে সোমবার মামলার তদন্ত কর্মকর্তা জেবুন্নাহার শিলা ও তৃষ্ণাকে আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ডে নেয়ার আবেদন করেন।
আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মহানগর হাকিম মেহের নিগার সূচনা সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। শনিবার ভোররাত থেকে চলা ‘রিপল ২৪’ নামে এ অভিযান শেষ হয় একই দিন বিকেল ৪টায়।

এতে এক নারী উগ্রবাদী ও কিশোর নিহত হয় এবং গ্রেনেডের স্প্রিন্টারে আহত হয় সাবিনা নামে অপর এক শিশু। এছাড়া আত্মসমর্পণ করে দুই নারী উগ্রবাদী ও দুই শিশু।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে আশকোনার ৫০ নম্বর সূর্য ভিলা ঘিরে ফেলেন কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা।
একপর্যায়ে তারা ওই ভবনের নিচতলার ফ্ল্যাটে উগ্রবাদীরা অবস্থান করছে বলে নিশ্চিত হন। এ সময় তারা ওই উগ্রবাদীদের আত্মসমর্পণের আহ্বান জানান।

কিন্তু উগ্রবাদীরা পুলিশকে পাল্টা প্রতিহত করার ঘোষণা দেন। সেখানে অতিরিক্ত আরো পুলিশ সদস্যদের ঘটনাস্থলে মোতায়েনের নির্দেশ দেয়া হয়।
ঘটনাস্থলে ছুটে যান ফায়ার সার্ভিসের কর্মীরা। পাশাপাশি পরিস্থিতি মোকাবেলায় দ্রুত ঘটনাস্থলে ছুটে যান কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম। এ সময় তিনি হ্যান্ড মাইকে বাসার ভেতরে থাকা উগ্রবাদীদের আত্মসমর্পণের আহ্বান জানান।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন