সদ্য সংবাদ

 দুবাইয়ের ব্যবসায়ীর সঙ্গে বাগদান সারলেন বেনজিরের মেয়ে   বর্তমান সরকারের পতনের অবস্থা চলছে: ডা. জাফরুল্লাহ   বঙ্গবন্ধু রেলসেতুর ব্যয় হবে ১৭ হাজার কোটি টাকা  পঞ্চগড়ে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ   নারায়ণগঞ্জ সদর থানার নতুন ওসি ধর্ষণ মামলায় অভিযুক্ত  ঝিনাইদহ আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত  মোবারকগঞ্জ চিনিকল শ্রমিকদের মানববন্ধন  ডেপুটি স্পিকার অ্যাড.ফজলে রাব্বীকে গণসংবর্ধনা  যুক্তরাজ্যে নারীদের 'কুমারীত্ব পরীক্ষার'   পার্বত্য চট্টগ্রামের বছরে ৪শ’কোটি টাকার চাঁদাবাজি   না’গঞ্জে অবৈধ যানবাহনের দাপটে ঘটছে দুর্ঘটনা।   বাল্যবিয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এলাকাবাসীর ক্ষোভ   ‘প্রিয় বন্ধু’র মৃত্যুর দিনেই বিদায় নিলেন ম্যারাডোনা   নারীদের ‘জানোয়ারের’ সঙ্গে তুলনা করলেন ইসরাইলি প্রধানমন্ত্রী   কৌশানী মুখার্জির `ফিগার সিক্রেট’  বনানী কবরস্থানে শায়িত হলেন আলী যাকের  বিশ্বকে নেতৃত্ব দিতে এসেছে আমেরিকা: বাইডেন   দ্রুত ভ্যাকসিন পেতে সব প্রস্তুতি নিয়েছে সরকার: কাদের   চাল-তেলসহ বেড়েছে ৮ নিত্যপণ্যের দাম   করোনার মধ্যেই ডেঙ্গুর হানা, ২৪ ঘণ্টায় ১৮ রোগী হাসপাতালে

রাজধানীর মিরপুরে সিআইডি কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

 Sat, Nov 12, 2016 12:02 PM
রাজধানীর মিরপুরে সিআইডি কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : : রাজধানী পল্লবী থানাধীন মিরপুরে ১১ নম্বর সেক্টরের নিজ বাসা থেকে ঝুলন্ত অব¯’ায় অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) এক কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার রাত ৮টার দিকে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। নিহত সিআইডি কর্মকর্তার নাম শোমেন হাসাইন রাব্বানী (৩৬)। তাঁর বাড়ির ঠিকানা সেকশন-১১, ব্লক-এ, লেন-২, রোড-৮, বাড়ি-৫।

এ ব্যাপারে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পল্লবী বিভাগের সহকারী কমিশনার এ বি এম জাকির হোসেন জানান, পারিবারিক বিরোধের কারণে শোমেন আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হ”েছ। ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

জাকির হোসেন আরো জানান, শোমেন হাসাইন রাব্বানীকে সিআইডি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছিল। তিনি উপপরিদর্শক (এসআই) পদমর্যাদার কর্মকর্তা ছিলেন।

পুলিশ জানায়, এখন পর্যন্ত থানায় পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ দায়ের করেনি। কেউ না এলে অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন