সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

রাজধানীর মিরপুরে সিআইডি কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

 Sat, Nov 12, 2016 12:02 PM
রাজধানীর মিরপুরে সিআইডি কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : : রাজধানী পল্লবী থানাধীন মিরপুরে ১১ নম্বর সেক্টরের নিজ বাসা থেকে ঝুলন্ত অব¯’ায় অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) এক কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার রাত ৮টার দিকে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। নিহত সিআইডি কর্মকর্তার নাম শোমেন হাসাইন রাব্বানী (৩৬)। তাঁর বাড়ির ঠিকানা সেকশন-১১, ব্লক-এ, লেন-২, রোড-৮, বাড়ি-৫।

এ ব্যাপারে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পল্লবী বিভাগের সহকারী কমিশনার এ বি এম জাকির হোসেন জানান, পারিবারিক বিরোধের কারণে শোমেন আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হ”েছ। ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

জাকির হোসেন আরো জানান, শোমেন হাসাইন রাব্বানীকে সিআইডি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছিল। তিনি উপপরিদর্শক (এসআই) পদমর্যাদার কর্মকর্তা ছিলেন।

পুলিশ জানায়, এখন পর্যন্ত থানায় পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ দায়ের করেনি। কেউ না এলে অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন