সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

রাম রহিম ভায়াগ্রা খেয়ে যৌনতা করত: রাখি

 Fri, Sep 22, 2017 8:18 AM
রাম রহিম ভায়াগ্রা খেয়ে যৌনতা করত: রাখি

আন্তর্জাতিক ডেস্ক :: বাবা রাম রহিমকে চিনতেন। হানিপ্রীতের সঙ্গে রাম রহিমের সম্পর্ক আদৌ বাবা-মেয়ের ছিল না।

 যৌনখিদে মেটাতে ভায়াগ্রা ব্যবহার করতেন রাম রহিম। বক্তার নাম রাখি সাওয়ান্ত। রাম রহিমকে নিয়ে বায়োপিকের শুটিং শুরু হওয়া মাত্র এ রকমই সব তথ্য সামনে এনেছেন অভিনেত্রী। তাঁর বক্তব্য, রাম রহিমের সম্পর্কে অনেক কথা তাঁর জানা। তাই ভণ্ড বাবার আসল চেহারা সামনে আনার জন্য তিনিই সবথেকে উপযুক্ত।


কী রকম সেই তথ্য? একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাখি জানিয়েছেন, বেশ কয়েকবছর আগে থেকে রাম রহিম ও হানিপ্রীতকে জানতেন। বাবা-মেয়ে হিসেবে দুজনের সঙ্গে পরিচয় হয়েছিল। পরে আসল ঘটনা জানতে পারেন। বাবা-মেয়ের সম্পর্ক তাঁদের ছিল না।

রাম রহিম যেখানে পূজা অর্চনা করতেন, সেই গোপন আস্তানাতেও গিয়েছিলেন। ঘটনাচক্রে জানতে পারেন, সেখানে বাচ্চাদের ধর্ষণ করা হতো। অভিনেত্রীর কথায়, এ কথা জানতে পেরে আমি মর্মাহত হয়েছিলাম। কী করব ভেবে পাইনি।


নির্যাতিতা নারীদের বাবা-মাকে দোষারোপ করেছেন রাখি। জানিয়েছেন, এখানকার কাণ্ডকারখানা সম্পর্কে বাড়িতে বলত নির্যাতিতারা। তারপরও বাবা মা তাদের রাম রহিমের কাছে পাঠিয়ে দিত। কারণ, বিনিময়ে টাকা পেত। মদ পেত।


জেলে যাওয়ার পর অসুস্থ বোধ করেন রাম রহিম। চিকিৎসকরা পরীক্ষার পরে জানিয়েছিলেন, যৌন আসক্ত বাবা। কারাগারে শারীরিক চাহিদা মেটাতে না পেরে অস্বস্তিতে ভুগছেন। কীভাবে যৌন জীবন যাপন করতেন, সেই তথ্য সামনে এনেছেন রাখি। জানিয়েছেন, তাঁকে একবার আমন্ত্রণ জানিয়েছিলেন রাম রহিমের সেক্রেটারি সি পি আরোরা। আমন্ত্রণ রক্ষা করেছিলেন। গিয়েছিলেন রাম রহিমের ঘরে। কিন্তু, ঘরে গিয়ে তিনি যা দেখেন তাতে চোখ কপালে ওঠার জোগাড়। দেখেন, ঘরে ভায়াগ্রা। একজন ধর্মগুরুর ঘরে ভায়াগ্রা কেন, মনে প্রশ্ন জেগেছিল তাঁর। অভিনেত্রীর কথায়, আর কিছু বুঝতে বাকি থাকেনি। তখনই ঠিক করি একদিন ভণ্ড বাবার আসল চেহারা সামনে নিয়ে আসব।


শোনা যায়, অনেক বলিউড তারকা রাম রহিমকে ভক্তি শ্রদ্ধা করতেন। রাখি জানিয়েছেন, হৃতিক রোশনের সঙ্গে তিনি রাম রহিমের পরিচয় করিয়ে দিয়েছিলেন। হানিপ্রীত, রাম রহিম ও হৃতিকের একসঙ্গে ছবিও রয়েছে। কোথায় আছেন হানিপ্রীত, এ বিষয়েও নিজের অনুমান জাহির করেছেন রাখি। হানিপ্রীত আছেন লন্ডনে, মনে করেন তিনি। রাখির কাছে রাম রহিম সম্পর্কিত এত তথ্য থাকায় অবাক অনেকে। কেউ কেউ বলছেন, রাম রহিমের তদন্তে রাখির তথ্য কাজে লাগতে পারে পুলিশের। মুখ খোলায় হয়তো রাখিকে জিজ্ঞাসাবাদও করতে পারে তদন্তকারীরা।    


প্রসঙ্গত, রাম রহিমকে নিয়ে তৈরি বায়োপিকের নাম আব হোগা ইনসাফ। প্রধান ভূমিকায় রয়েছেন রাজা মুরাদ। তদন্তকারী অফিসারের চরিত্রে এজাজ খান। শুটিং হবে দিল্লিতে। ইতিমধ্যে একটি গানের শুটিং হয়েছে। রাখির ভাই রাকেশ সাওয়ান্ত ছবিটির পরিচালক।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন