সদ্য সংবাদ

 গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত   উপনির্বাচনের ব্যালটে ধানের শীষ না রাখার দাবি বিএনপির  ১৬ বছরেই মিলবে জাতীয় পরিচয়পত্র  কেনিয়ায় স্কুল শিক্ষাবর্ষ থেকে ২০২০ সাল ‘হাওয়া’   অনলাইন প্রতারক চক্রের মূল হোতা আটক  বাংলাদেশ থেকে ইতালির সব ফ্লাইট বন্ধ   তদন্তের স্বার্থে প্রকাশ করা যাচ্ছে না লঞ্চ দুর্ঘটনার কারণ : নৌপরিবহন প্রতিমন্ত্রী   রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদফতর।  নারায়ণগঞ্জ জেলা পিবিআই'র পুলিশ সুপার পদে মনিরুল ইসলামের যোগদান   কুড়িগ্রামের ডিসি সুলতানার বিরুদ্ধে আবারও তদন্ত হবে   রাজধানীর রিজেন্ট হাসপাতালে টেস্ট ছাড়াই করোনা পজিটিভ-নেগেটিভ সনদ  অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন যোগ দিলেন নারায়ণগঞ্জে   রাত থেকেই আন্তর্জাতিক ফ্লাইটে আবারো নিষেধাজ্ঞা  এবার ভুটানের একটি অঞ্চল দাবি করছে চীন

রাম রহিম ভায়াগ্রা খেয়ে যৌনতা করত: রাখি

 Fri, Sep 22, 2017 8:18 AM
রাম রহিম ভায়াগ্রা খেয়ে যৌনতা করত: রাখি

আন্তর্জাতিক ডেস্ক :: বাবা রাম রহিমকে চিনতেন। হানিপ্রীতের সঙ্গে রাম রহিমের সম্পর্ক আদৌ বাবা-মেয়ের ছিল না।

 যৌনখিদে মেটাতে ভায়াগ্রা ব্যবহার করতেন রাম রহিম। বক্তার নাম রাখি সাওয়ান্ত। রাম রহিমকে নিয়ে বায়োপিকের শুটিং শুরু হওয়া মাত্র এ রকমই সব তথ্য সামনে এনেছেন অভিনেত্রী। তাঁর বক্তব্য, রাম রহিমের সম্পর্কে অনেক কথা তাঁর জানা। তাই ভণ্ড বাবার আসল চেহারা সামনে আনার জন্য তিনিই সবথেকে উপযুক্ত।


কী রকম সেই তথ্য? একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাখি জানিয়েছেন, বেশ কয়েকবছর আগে থেকে রাম রহিম ও হানিপ্রীতকে জানতেন। বাবা-মেয়ে হিসেবে দুজনের সঙ্গে পরিচয় হয়েছিল। পরে আসল ঘটনা জানতে পারেন। বাবা-মেয়ের সম্পর্ক তাঁদের ছিল না।

রাম রহিম যেখানে পূজা অর্চনা করতেন, সেই গোপন আস্তানাতেও গিয়েছিলেন। ঘটনাচক্রে জানতে পারেন, সেখানে বাচ্চাদের ধর্ষণ করা হতো। অভিনেত্রীর কথায়, এ কথা জানতে পেরে আমি মর্মাহত হয়েছিলাম। কী করব ভেবে পাইনি।


নির্যাতিতা নারীদের বাবা-মাকে দোষারোপ করেছেন রাখি। জানিয়েছেন, এখানকার কাণ্ডকারখানা সম্পর্কে বাড়িতে বলত নির্যাতিতারা। তারপরও বাবা মা তাদের রাম রহিমের কাছে পাঠিয়ে দিত। কারণ, বিনিময়ে টাকা পেত। মদ পেত।


জেলে যাওয়ার পর অসুস্থ বোধ করেন রাম রহিম। চিকিৎসকরা পরীক্ষার পরে জানিয়েছিলেন, যৌন আসক্ত বাবা। কারাগারে শারীরিক চাহিদা মেটাতে না পেরে অস্বস্তিতে ভুগছেন। কীভাবে যৌন জীবন যাপন করতেন, সেই তথ্য সামনে এনেছেন রাখি। জানিয়েছেন, তাঁকে একবার আমন্ত্রণ জানিয়েছিলেন রাম রহিমের সেক্রেটারি সি পি আরোরা। আমন্ত্রণ রক্ষা করেছিলেন। গিয়েছিলেন রাম রহিমের ঘরে। কিন্তু, ঘরে গিয়ে তিনি যা দেখেন তাতে চোখ কপালে ওঠার জোগাড়। দেখেন, ঘরে ভায়াগ্রা। একজন ধর্মগুরুর ঘরে ভায়াগ্রা কেন, মনে প্রশ্ন জেগেছিল তাঁর। অভিনেত্রীর কথায়, আর কিছু বুঝতে বাকি থাকেনি। তখনই ঠিক করি একদিন ভণ্ড বাবার আসল চেহারা সামনে নিয়ে আসব।


শোনা যায়, অনেক বলিউড তারকা রাম রহিমকে ভক্তি শ্রদ্ধা করতেন। রাখি জানিয়েছেন, হৃতিক রোশনের সঙ্গে তিনি রাম রহিমের পরিচয় করিয়ে দিয়েছিলেন। হানিপ্রীত, রাম রহিম ও হৃতিকের একসঙ্গে ছবিও রয়েছে। কোথায় আছেন হানিপ্রীত, এ বিষয়েও নিজের অনুমান জাহির করেছেন রাখি। হানিপ্রীত আছেন লন্ডনে, মনে করেন তিনি। রাখির কাছে রাম রহিম সম্পর্কিত এত তথ্য থাকায় অবাক অনেকে। কেউ কেউ বলছেন, রাম রহিমের তদন্তে রাখির তথ্য কাজে লাগতে পারে পুলিশের। মুখ খোলায় হয়তো রাখিকে জিজ্ঞাসাবাদও করতে পারে তদন্তকারীরা।    


প্রসঙ্গত, রাম রহিমকে নিয়ে তৈরি বায়োপিকের নাম আব হোগা ইনসাফ। প্রধান ভূমিকায় রয়েছেন রাজা মুরাদ। তদন্তকারী অফিসারের চরিত্রে এজাজ খান। শুটিং হবে দিল্লিতে। ইতিমধ্যে একটি গানের শুটিং হয়েছে। রাখির ভাই রাকেশ সাওয়ান্ত ছবিটির পরিচালক।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন