সদ্য সংবাদ

 আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল  সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহবান প্রধানমন্ত্রীর  আকবরকে পালাতে সহায়তা করায় হাসান বরখাস্ত   পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে ওসি পরিচয় প্রতারণা  এবার বার্ষিক পরীক্ষা হচ্ছে না, সবাই উঠবে পরবর্তী ক্লাসে   সাংবাদিক রুহুল আমিন গাজী গ্রেফতার   পঞ্চগড়ে তৃতীয় চায়ের বাজার স্থাপন করা হবে   রায়হান হত্যার বিচার চান প্রধানমন্ত্রী: পররাষ্ট্রমন্ত্রী

রোনাল্ডোকেও ‘চ্যালেঞ্জ’ জানাচ্ছেন প্রিয়া সুন্দরী!

 Wed, Feb 14, 2018 12:54 PM
রোনাল্ডোকেও ‘চ্যালেঞ্জ’ জানাচ্ছেন  প্রিয়া সুন্দরী!

ডেস্ক রিপোর্ট : : প্রিয়া প্রকাশ ওয়ারিয়র আপাতত ইন্টারনেট দুনিয়ায় যুবসমাজের কাছে হার্টথ্রব।

মালয়ালম ছবির কার্যত আনকোরা মুখ প্রিয়া প্রকাশ রাতারাতি খ্যাতির চূড়ায় অবস্থান করছেন। তার হাসি বুকে ঝড় তুলেছে, ভ্রু-এর ‘নৃত্যে’ ঘুম হারিয়েছে লাখ লাখ তরুণ। আলতো হাসির সলজ্জ ছোঁয়াচ সংক্রমণের মতো ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। প্রেম দিবসের আগেই সেই ‘ভাইরাসে’ আক্রান্ত প্রেমিককুল।


 

সেই প্রিয়া প্রকাশ ওয়ারিয়র ‘সেলিব্রিটি’ তকমা পেয়েছেন মাত্র ৪৮ ঘণ্টা হলো। তার মধ্যেই তিনি রেকর্ড করে ফেললেন সোশ্যাল মিডিয়ায়। খ্যাতির আঁচ লাগতেই তিনি ছুঁয়ে ফেললেন স্বয়ং ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। শুধু ছুঁয়ে ফেলা নয়, রীতিমতো চ্যালেঞ্জ জানিয়ে দিচ্ছে তাকে।


নেট জগতের পরিসংখ্যান বলছে, প্রিয়া প্রকাশমাত্র একদিনে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ার যোগ করেছেন ১ দশমিক ৭ মিলিয়ন বা ১৭ লাখ। এতেই গড়ে ফেলেছেন এক অনন্যনজির। বিশ্বে তৃতীয় সেলিব্রিটি হিসেবে তিনি রাতারাতি ১০ লাখ ফলোয়ার পেলেন। রোনাল্ডো-প্রিয়ার সঙ্গেই মডেল অভিনেত্রী কাইলি জেনার এই ‘রেকর্ড’ করেছিলেন।


শনিবারে গগনচুম্বী জনপ্রিয়তার প্রাক-মুহূর্তে মালয়ালম সুন্দরীর ইনস্টা-অ্যাকাউন্টে ফলোয়ার ছিল মাত্র ৬৮,৮৭১। শনিবারেই ইউটিউবে আপলোড করা হয় সেই ছবির গান! তারপরেই গান ভাইরাল! রোববারে সেই অ্যাকাউন্টে যোগ হয় আরও ৫ লাখ ২৮ হাজার ২০৮ জন। সোমবারে সেই সংখ্যা ৩৪৫৪৭৯। মঙ্গলবার সকালে প্রতিবেদন লেখা পর্যন্ত সেই সংখ্যা দাঁড়ায় ১.৭ মিলিয়নে।


চলতি মাসের ১০ ফেব্রুয়ারি ফেসবুকে ফ্যানপেজ ও টুইটার অ্যাকাউন্ট তৈরি করেছেন প্রিয়া। মাত্র তিন দিনে প্রিয়ার ফেসবুক পেজ লাইক করেছেন প্রায় ১ লাখ ব্যবহারকারী। টুইটারেও ফলোয়ার প্রায় ৫০ হাজার। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের ক্রমাগত বাড়তে থাকা ফ্যানদের নিয়ে প্রিয়া বলিউডের বড় বড় সেলিব্রেটিদের টেক্কা দেয়ার পাশাপাশি রোনালদোকে টপকে যাবেন বলে ধারণা করা হচ্ছে। প্রতি মিনিটে ভক্তের সংখ্যা বাড়তে থাকায় টুইটারে প্রত্যেকের প্রতি ‘ভালোবাসা’ও ব্যক্ত করেছেন প্রিয়া।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন