সদ্য সংবাদ

 চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র

রোনাল্ডোকেও ‘চ্যালেঞ্জ’ জানাচ্ছেন প্রিয়া সুন্দরী!

 Wed, Feb 14, 2018 12:54 PM
রোনাল্ডোকেও ‘চ্যালেঞ্জ’ জানাচ্ছেন  প্রিয়া সুন্দরী!

ডেস্ক রিপোর্ট : : প্রিয়া প্রকাশ ওয়ারিয়র আপাতত ইন্টারনেট দুনিয়ায় যুবসমাজের কাছে হার্টথ্রব।

মালয়ালম ছবির কার্যত আনকোরা মুখ প্রিয়া প্রকাশ রাতারাতি খ্যাতির চূড়ায় অবস্থান করছেন। তার হাসি বুকে ঝড় তুলেছে, ভ্রু-এর ‘নৃত্যে’ ঘুম হারিয়েছে লাখ লাখ তরুণ। আলতো হাসির সলজ্জ ছোঁয়াচ সংক্রমণের মতো ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। প্রেম দিবসের আগেই সেই ‘ভাইরাসে’ আক্রান্ত প্রেমিককুল।


 

সেই প্রিয়া প্রকাশ ওয়ারিয়র ‘সেলিব্রিটি’ তকমা পেয়েছেন মাত্র ৪৮ ঘণ্টা হলো। তার মধ্যেই তিনি রেকর্ড করে ফেললেন সোশ্যাল মিডিয়ায়। খ্যাতির আঁচ লাগতেই তিনি ছুঁয়ে ফেললেন স্বয়ং ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। শুধু ছুঁয়ে ফেলা নয়, রীতিমতো চ্যালেঞ্জ জানিয়ে দিচ্ছে তাকে।


নেট জগতের পরিসংখ্যান বলছে, প্রিয়া প্রকাশমাত্র একদিনে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ার যোগ করেছেন ১ দশমিক ৭ মিলিয়ন বা ১৭ লাখ। এতেই গড়ে ফেলেছেন এক অনন্যনজির। বিশ্বে তৃতীয় সেলিব্রিটি হিসেবে তিনি রাতারাতি ১০ লাখ ফলোয়ার পেলেন। রোনাল্ডো-প্রিয়ার সঙ্গেই মডেল অভিনেত্রী কাইলি জেনার এই ‘রেকর্ড’ করেছিলেন।


শনিবারে গগনচুম্বী জনপ্রিয়তার প্রাক-মুহূর্তে মালয়ালম সুন্দরীর ইনস্টা-অ্যাকাউন্টে ফলোয়ার ছিল মাত্র ৬৮,৮৭১। শনিবারেই ইউটিউবে আপলোড করা হয় সেই ছবির গান! তারপরেই গান ভাইরাল! রোববারে সেই অ্যাকাউন্টে যোগ হয় আরও ৫ লাখ ২৮ হাজার ২০৮ জন। সোমবারে সেই সংখ্যা ৩৪৫৪৭৯। মঙ্গলবার সকালে প্রতিবেদন লেখা পর্যন্ত সেই সংখ্যা দাঁড়ায় ১.৭ মিলিয়নে।


চলতি মাসের ১০ ফেব্রুয়ারি ফেসবুকে ফ্যানপেজ ও টুইটার অ্যাকাউন্ট তৈরি করেছেন প্রিয়া। মাত্র তিন দিনে প্রিয়ার ফেসবুক পেজ লাইক করেছেন প্রায় ১ লাখ ব্যবহারকারী। টুইটারেও ফলোয়ার প্রায় ৫০ হাজার। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের ক্রমাগত বাড়তে থাকা ফ্যানদের নিয়ে প্রিয়া বলিউডের বড় বড় সেলিব্রেটিদের টেক্কা দেয়ার পাশাপাশি রোনালদোকে টপকে যাবেন বলে ধারণা করা হচ্ছে। প্রতি মিনিটে ভক্তের সংখ্যা বাড়তে থাকায় টুইটারে প্রত্যেকের প্রতি ‘ভালোবাসা’ও ব্যক্ত করেছেন প্রিয়া।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন