সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

লিভ টুগেদার করছেন হাবিব-তিশা, রেহানের অভিযোগ!

 Sun, Jul 9, 2017 11:55 AM
লিভ টুগেদার করছেন হাবিব-তিশা, রেহানের অভিযোগ!

এশিয়া খবর২৪ ডেস্ক :: সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ ও অভিনেত্রী তানজিন তিশার প্রেমের সম্পর্ক বেশ কিছু ধরেই আলোচিত হচ্ছে শোবিজ পাড়ায়।

যদিও এ বিষয়ে এ দুজন এখনো মুখ খুলেননি। গুঞ্জন আছে, হাবিব ও তিশা লিভ টুগেদার করছেন। এমনকি হাবিবের স্ত্রী রেহানের সঙ্গে ডিভোর্সের পেছনের কারণ তিশা। হাবিবের সাবেক স্ত্রী রেহান এই অভিযোগ আনলেন।

সম্প্রতি ইয়াবা ডন কার্লোসকে গ্রেফতারের পর শোবিজ অঙ্গনের কয়েকজন মডেলের নাম গণমাধ্যমে এসেছে, যাদের সাথে এই ইয়াবা ব্যবসায়ি কার্লোসের যোগাযোগ রয়েছে। কার্লোসের সঙ্গে বিশেষ বান্ধবী হিসেবে সম্পর্ক ছিল পিয়া বিপাশা, পিয়াসা, সাবিনা ও মিথিলার। এমন তথ্য প্রকাশ হয়েছে গণমাধ্যমে।

এবার এই ইস্যুতে নতুন মাত্রা যোগ করলেন হাবিবের সাবেক স্ত্রী রেহান। তিনি একটি ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘পিয়া বিপাশা আমাকে হার্ট করেছিলে। দেখো, বছর হয়নি দুইবার তোমার নাম আসলো তোমার নষ্ট কুকর্ম নিয়ে। এখন তানজিন তিশা তোমার পালা। আসবে ভেরি সুন।’

এ বিষয়ে রেহান শিকার করেছেন হাবিবের সঙ্গে তার বিবাহবিচ্ছেদের মূলে রয়েছেন তানিজন তিশা। তিশার সঙ্গে হাবিব লিভ টুগেদার করছেন বলেও জানান রেহান। তিনি জানান, আগে থেকেই তিশার সঙ্গে হাবিবের পরকীয় সম্পর্ক ছিলো।

অবশ্য হাবিবের ঘণিষ্ঠ একজন জানান, হাবিব-তিশা গোপনে বিয়ে করে একসঙ্গে থাকছেন। এ বিষয়ে তিশার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মন্তব্য করতে রাজী হননি। হাবিব বর্তমানে বিদেশে রয়েছেন। তার মন্তব্যও পাওয়া যায়নি। দ্য রিপোর্ট

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন