সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

শাওনকে বিয়ের প্রস্তাব দেওয়ায়, চড় খেলেন উপস্থাপক জয় !

 Fri, Oct 27, 2017 7:05 AM
শাওনকে বিয়ের প্রস্তাব দেওয়ায়, চড় খেলেন উপস্থাপক জয় !

ডেস্ক রিপোর্ট : : অভিনেত্রী মেহের আফরোজ শাওন চড় দিলেন অভিনেতা শাহারিয়ার নাজিম জয়কে।

কিন্তু কেনো? জনপ্রিয় কথা সাহিত্যিক হুমায়ূন স্ত্রী জয়কে কি কারণে চড় দিলেন?


তবে কিছু তো অবশ্যই করছেন। তা না হলে কেনই বা তাকে চড় দিবেন শাওন। তবে অবাক হবারই কথা। শাওন হাত দিয়ে জয়েকে চড় মারেননি। চড় দিয়েছেন কথা দিয়ে। আবার সেটা নিজেই ফেসবুক লাইভে এসে জানিয়ে দিলেন দর্শকদের।


নিজের ফেসবুক ওয়ালে কিংবা ফেসবুক লাইভে নয় বলা হচ্ছে- টিভি অভিনেতা শাহারিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় একটি বেসরকারি টিভি চ্যানেলের একটি অনুষ্ঠানের কথা। 'সেন্স অপ হিউমার' নামের এই অনুষ্ঠানটিতে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন শাওন। আর এই অনুষ্ঠানে উপস্থাপক জয় একপর্যায়ে শাওনকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন।


এ প্রসঙ্গে শাওন বলেন, সেন্স অপ ফিউমারের যিনি উপস্থাপক তিনি চেষ্ঠা করেন কড়া কড়া প্রশ্ন করে অতিথিকে বিপদে ফেলতে। বিপদে ফেলেও দেন কিছুটা। যেমন কিছু কিছু প্রশ্নের উত্তর আমরা যেভাবে দিতে চাই সেভাবে অনস্ক্রিনে দেওয়া যায় না। অনেক রুরো সত্য সব সময় বলা যায় না। সেই জায়গা থেকে আমার মনে হয় আজকে আমি অনেক সত্য বলেছি। অনেক বেশি বলে ফেলেছি। অনুষ্ঠানটিতে উপস্থাপক জয় আমাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। যার জন্য আমি ঠিক করেছি তাকে একটা চড় দেব। তো লাইভে চড়টা দিতে চাই না।


তিনি আরও বলেন, উনি (জয়) যে আমাকে একটা বাজে প্রস্তাব দিয়েছেন। তার জন্য তাকে লাইভে চড়টা দিতে চাই না। কারণ এটা দেখতে খুব অড লাগবে। তবে সব সময় যে হাত দিয়েই চড় দিতে হয়; এমন কিছুও নয় কিন্তু। মাঝে মাধ্যে কথা দিয়েও চড় দেওয়া যায়। আমি লাইভে কথা দিয়েই চড়টা দিয়ে দিলাম।


শাওন বলেন, এমন প্রস্তাব আমি আর কখনো আপনার (জয়) কাছ থেকে আশা করছি না। এরপর থেকে আপনি (জয়) আমাকে আপা কিংবা খালাআম্মা বলে ডাকবেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন