সদ্য সংবাদ

 হাসপাতালের লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা   সড়ক আইনের বিরোধিতা করে বাস বন্ধ, দুর্ভোগে মানুষ  লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত   শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউক  সানারপাড় হাই স্কুলের দুর্নীতিবাজ প্রধান শিক্ষক জহিরুলের বিরুদ্ধে এবার স্বাক্ষর জাল’র অভিযোগ  বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত   রাঙ্গামাটিতে গোলাগুলি, নিহত ৩   ইসরাইলি গুলিতে চোখ হারালেন ফিলিস্তিনি সাংবাদিক  পেঁয়াজ নিয়ে কারসাজি, আড়াই হাজার ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা   নবীনগরে আশ্রীতা জান্নাত পেল মাথা গোঁজার ঠাই   অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে   নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া  সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার  ১৫০ যাত্রীসহ ভারতীয় বিমানকে ‘বাঁচাল’ পাকিস্তান  বিপিএলের প্লেয়ারেরা কে কোন দলে খেলবে   ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা  থানার ভেতরে মারধর আ`লীগ নেতার বিরুদ্ধে মামলা , অপরাধীর পক্ষ নেওয়ায় ওসি তদন্ত ক্লোজড  আমির খানের মেয়ের ছবিতে মিডিয়ায় তোলপাড়   শেখ হাসিনা জনগণের সঙ্গে নির্মম রসিকতা করছেন: রিজভী

শাওনকে বিয়ের প্রস্তাব দেওয়ায়, চড় খেলেন উপস্থাপক জয় !

 Fri, Oct 27, 2017 7:05 AM
শাওনকে বিয়ের প্রস্তাব দেওয়ায়, চড় খেলেন উপস্থাপক জয় !

ডেস্ক রিপোর্ট : : অভিনেত্রী মেহের আফরোজ শাওন চড় দিলেন অভিনেতা শাহারিয়ার নাজিম জয়কে।

কিন্তু কেনো? জনপ্রিয় কথা সাহিত্যিক হুমায়ূন স্ত্রী জয়কে কি কারণে চড় দিলেন?


তবে কিছু তো অবশ্যই করছেন। তা না হলে কেনই বা তাকে চড় দিবেন শাওন। তবে অবাক হবারই কথা। শাওন হাত দিয়ে জয়েকে চড় মারেননি। চড় দিয়েছেন কথা দিয়ে। আবার সেটা নিজেই ফেসবুক লাইভে এসে জানিয়ে দিলেন দর্শকদের।


নিজের ফেসবুক ওয়ালে কিংবা ফেসবুক লাইভে নয় বলা হচ্ছে- টিভি অভিনেতা শাহারিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় একটি বেসরকারি টিভি চ্যানেলের একটি অনুষ্ঠানের কথা। 'সেন্স অপ হিউমার' নামের এই অনুষ্ঠানটিতে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন শাওন। আর এই অনুষ্ঠানে উপস্থাপক জয় একপর্যায়ে শাওনকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন।


এ প্রসঙ্গে শাওন বলেন, সেন্স অপ ফিউমারের যিনি উপস্থাপক তিনি চেষ্ঠা করেন কড়া কড়া প্রশ্ন করে অতিথিকে বিপদে ফেলতে। বিপদে ফেলেও দেন কিছুটা। যেমন কিছু কিছু প্রশ্নের উত্তর আমরা যেভাবে দিতে চাই সেভাবে অনস্ক্রিনে দেওয়া যায় না। অনেক রুরো সত্য সব সময় বলা যায় না। সেই জায়গা থেকে আমার মনে হয় আজকে আমি অনেক সত্য বলেছি। অনেক বেশি বলে ফেলেছি। অনুষ্ঠানটিতে উপস্থাপক জয় আমাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। যার জন্য আমি ঠিক করেছি তাকে একটা চড় দেব। তো লাইভে চড়টা দিতে চাই না।


তিনি আরও বলেন, উনি (জয়) যে আমাকে একটা বাজে প্রস্তাব দিয়েছেন। তার জন্য তাকে লাইভে চড়টা দিতে চাই না। কারণ এটা দেখতে খুব অড লাগবে। তবে সব সময় যে হাত দিয়েই চড় দিতে হয়; এমন কিছুও নয় কিন্তু। মাঝে মাধ্যে কথা দিয়েও চড় দেওয়া যায়। আমি লাইভে কথা দিয়েই চড়টা দিয়ে দিলাম।


শাওন বলেন, এমন প্রস্তাব আমি আর কখনো আপনার (জয়) কাছ থেকে আশা করছি না। এরপর থেকে আপনি (জয়) আমাকে আপা কিংবা খালাআম্মা বলে ডাকবেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন