সদ্য সংবাদ

 করোনার টিকার অনুমোদন চায় মডার্নাও  test news for news uploading   ‘কম খরচে যাতায়াতে দেশব্যাপী রেল নেটওয়ার্ক স্থাপন হবে  দুবাইয়ের ব্যবসায়ীর সঙ্গে বাগদান সারলেন বেনজিরের মেয়ে   বর্তমান সরকারের পতনের অবস্থা চলছে: ডা. জাফরুল্লাহ   বঙ্গবন্ধু রেলসেতুর ব্যয় হবে ১৭ হাজার কোটি টাকা  পঞ্চগড়ে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ   নারায়ণগঞ্জ সদর থানার নতুন ওসি ধর্ষণ মামলায় অভিযুক্ত  ঝিনাইদহ আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত  মোবারকগঞ্জ চিনিকল শ্রমিকদের মানববন্ধন  ডেপুটি স্পিকার অ্যাড.ফজলে রাব্বীকে গণসংবর্ধনা  যুক্তরাজ্যে নারীদের 'কুমারীত্ব পরীক্ষার'   পার্বত্য চট্টগ্রামের বছরে ৪শ’কোটি টাকার চাঁদাবাজি   না’গঞ্জে অবৈধ যানবাহনের দাপটে ঘটছে দুর্ঘটনা।   বাল্যবিয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এলাকাবাসীর ক্ষোভ   ‘প্রিয় বন্ধু’র মৃত্যুর দিনেই বিদায় নিলেন ম্যারাডোনা   নারীদের ‘জানোয়ারের’ সঙ্গে তুলনা করলেন ইসরাইলি প্রধানমন্ত্রী   কৌশানী মুখার্জির `ফিগার সিক্রেট’  বনানী কবরস্থানে শায়িত হলেন আলী যাকের  বিশ্বকে নেতৃত্ব দিতে এসেছে আমেরিকা: বাইডেন

শাকিবকে অবাঞ্ছিত ঘোষণা, নেতাদের কাছে অপু বিশ্বাসের অনুরোধ

 Sun, Jun 25, 2017 11:51 AM
শাকিবকে অবাঞ্ছিত ঘোষণা, নেতাদের কাছে অপু বিশ্বাসের অনুরোধ

ডেস্ক রিপোর্ট:: শুক্রবার (২৩ জুন) সন্ধ্যায় চলচ্চিত্র ঐক্য জোটের বৈঠক শেষে এফডিসিতে সংবাদ সম্মেলনে

 পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার জানিয়েছেন, শাকিব খান ও জাজ মাল্টিমিডিয়ার আব্দুল আজিজকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।সেইসঙ্গে যৌথ প্রযোজনার নামে দেশের প্রচলিত আইন যারা ভেঙেছে তাদের সঙ্গে জড়িত সব শিল্পী, পরিচালক, প্রযোজক ও কলা কুশলীদেরও নিষিদ্ধ করা হয়েছে। এবং তাঁদের চলচ্চিত্রের বিভিন্ন সংগঠনের যেখানে সদস্যপদ রয়েছে, তা খারিজ করা হবে। এ সময় উপস্থিত ছিলেন নন্দিত অভিনেতা ফারুক, আলমগীর, রোজিনা, রিয়াজ, অঞ্জনা, পপি ও ১৮ সংগঠনের নেতাকর্মীরা।

যৌথ প্রযোজনা ও চলচ্চিত্রের নান দিক নিয়ে দেওয়া অপু বিশ্বাসের সাক্ষাৎকারটি দেখুন ভিডিওতে অন্যরা যা পড়ছেন…শাকিব নিষিদ্ধ হওয়ায় বাকরুদ্ধ অপু বিশ্বাসচিত্রনায়ক শাকিব খানকে অবাঞ্ছিত ঘোষণা করে আজীবনের জন্য নিষিদ্ধ করার ঘটনায় বাকরুদ্ধ হয়ে পড়েছেন তার স্ত্রী অপু বিশ্বাস। তিনি এ বিষয়ে কথা বলতে অনিহা প্রকাশ করেছেন। তবে তিনি বলেন, কোন শিল্পীকে নিষিদ্ধ করা ঠিক নয়। হুট করেই চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য পদ বাতিল করাও উচিত নয়। এ বিষয়ে চলচ্চিত্র সংশ্লিষ্টদের আরো ভেবে দেখার অনুরোধ করব।চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৬টি সংগঠন নিয়ে গঠিত চলচ্চিত্র ঐক্যজোট শুক্রবার রাত ৮ টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে শাকিব খানকে অবাঞ্ছিত ঘোষণা করে। বিএফডিসির চলচ্চিত্র পরিচালক সমিতির কার্যালয়ে আয়োজিত এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

এ সময় আরও উপস্থিত ছিলেন চিত্রনায়ক আলমগীর, ফারুক, রোজিনা, অঞ্জনা, রিয়াজ, মিশা সওদাগর, জায়েদ খান, পপি, নিঝুম রুবিনা, খোরশেদ আলম খসরু, ডিপজলসহ চলচ্চিত্র ঐক্যজোটের আরও অনেকে।বিকাল চারটায় চলচ্চিত্র ঐক্যজোটের জরুরি সভা শুরু হয়। এই সভায় শাকিবকে নিষিদ্ধ করা প্রসঙ্গে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘যেভাবে চলচ্চিত্রকে ধ্বংস করার চেষ্টা চলছে, তার বিরুদ্ধে আজই রুখে দাঁড়াতে হবে। শাকিব খান সকল সিনিয়র শিল্পীদের স্টুপিড বলে গালি দিয়েছেন। এত বড় সাহস তিনি কোথায় পান?’রিয়াজ বলেন, ‘চলচ্চিত্রকে বাঁচাতে হলে আমাদের কঠোর অবস্থানে যেতে হবে। শাকিব খান নিয়মনীতির তোয়াক্কা না করেই যৌথ প্রযোজিত ছবিতে অভিনয় করছেন। তাই তার সদস্য পদ বাতিল করা হয়েছে।’ বর্তমানে শাকিব খান লন্ডনে রয়েছেন। জানা গেছে, চলচ্চিত্র ঐক্যজোটের এ সিদ্ধান্তে তিনি আনেকটাই ভেঙে পড়েছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন