সদ্য সংবাদ

 ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড   পঞ্চগড়ে চা পাতা চুরির অভিযোগ,  প্রজ্ঞাপন দিয়ে হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা  ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা   ঝিনাইদহের পুলিশ সুপার কক্সবাজারে বদলি, যোগদান করলেন মুনতাসিরুল ইসলাম  ইসরাইল-ফিলিস্তিন অশান্তি উসকে দিল ট্রাম্পের ‘শান্তি চুক্তি’  পুলিশ হেফাজতে মৃত্যু: ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা দিলেন এসআই জাহিদের পরিবার  আ: লীগের বরকত-রুবেলের দুটি প্রতিষ্ঠানের ২৫ কার্যাদেশ বাতিল   সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক   জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক

শাকিবকে অবাঞ্ছিত ঘোষণা, নেতাদের কাছে অপু বিশ্বাসের অনুরোধ

 Sun, Jun 25, 2017 11:51 AM
শাকিবকে অবাঞ্ছিত ঘোষণা, নেতাদের কাছে অপু বিশ্বাসের অনুরোধ

ডেস্ক রিপোর্ট:: শুক্রবার (২৩ জুন) সন্ধ্যায় চলচ্চিত্র ঐক্য জোটের বৈঠক শেষে এফডিসিতে সংবাদ সম্মেলনে

 পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার জানিয়েছেন, শাকিব খান ও জাজ মাল্টিমিডিয়ার আব্দুল আজিজকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।সেইসঙ্গে যৌথ প্রযোজনার নামে দেশের প্রচলিত আইন যারা ভেঙেছে তাদের সঙ্গে জড়িত সব শিল্পী, পরিচালক, প্রযোজক ও কলা কুশলীদেরও নিষিদ্ধ করা হয়েছে। এবং তাঁদের চলচ্চিত্রের বিভিন্ন সংগঠনের যেখানে সদস্যপদ রয়েছে, তা খারিজ করা হবে। এ সময় উপস্থিত ছিলেন নন্দিত অভিনেতা ফারুক, আলমগীর, রোজিনা, রিয়াজ, অঞ্জনা, পপি ও ১৮ সংগঠনের নেতাকর্মীরা।

যৌথ প্রযোজনা ও চলচ্চিত্রের নান দিক নিয়ে দেওয়া অপু বিশ্বাসের সাক্ষাৎকারটি দেখুন ভিডিওতে অন্যরা যা পড়ছেন…শাকিব নিষিদ্ধ হওয়ায় বাকরুদ্ধ অপু বিশ্বাসচিত্রনায়ক শাকিব খানকে অবাঞ্ছিত ঘোষণা করে আজীবনের জন্য নিষিদ্ধ করার ঘটনায় বাকরুদ্ধ হয়ে পড়েছেন তার স্ত্রী অপু বিশ্বাস। তিনি এ বিষয়ে কথা বলতে অনিহা প্রকাশ করেছেন। তবে তিনি বলেন, কোন শিল্পীকে নিষিদ্ধ করা ঠিক নয়। হুট করেই চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য পদ বাতিল করাও উচিত নয়। এ বিষয়ে চলচ্চিত্র সংশ্লিষ্টদের আরো ভেবে দেখার অনুরোধ করব।চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৬টি সংগঠন নিয়ে গঠিত চলচ্চিত্র ঐক্যজোট শুক্রবার রাত ৮ টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে শাকিব খানকে অবাঞ্ছিত ঘোষণা করে। বিএফডিসির চলচ্চিত্র পরিচালক সমিতির কার্যালয়ে আয়োজিত এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

এ সময় আরও উপস্থিত ছিলেন চিত্রনায়ক আলমগীর, ফারুক, রোজিনা, অঞ্জনা, রিয়াজ, মিশা সওদাগর, জায়েদ খান, পপি, নিঝুম রুবিনা, খোরশেদ আলম খসরু, ডিপজলসহ চলচ্চিত্র ঐক্যজোটের আরও অনেকে।বিকাল চারটায় চলচ্চিত্র ঐক্যজোটের জরুরি সভা শুরু হয়। এই সভায় শাকিবকে নিষিদ্ধ করা প্রসঙ্গে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘যেভাবে চলচ্চিত্রকে ধ্বংস করার চেষ্টা চলছে, তার বিরুদ্ধে আজই রুখে দাঁড়াতে হবে। শাকিব খান সকল সিনিয়র শিল্পীদের স্টুপিড বলে গালি দিয়েছেন। এত বড় সাহস তিনি কোথায় পান?’রিয়াজ বলেন, ‘চলচ্চিত্রকে বাঁচাতে হলে আমাদের কঠোর অবস্থানে যেতে হবে। শাকিব খান নিয়মনীতির তোয়াক্কা না করেই যৌথ প্রযোজিত ছবিতে অভিনয় করছেন। তাই তার সদস্য পদ বাতিল করা হয়েছে।’ বর্তমানে শাকিব খান লন্ডনে রয়েছেন। জানা গেছে, চলচ্চিত্র ঐক্যজোটের এ সিদ্ধান্তে তিনি আনেকটাই ভেঙে পড়েছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন