সদ্য সংবাদ

 পলাশে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে অভিভাবকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে  বাংলাদেশের নতুন বোলিং কোচ ওয়েস্ট ইন্ডিজের গিবসন  সিদ্ধিরগঞ্জে হত্যা মামলার পলাতক আসামি শরীফ গ্রেফতার  বিমানে লাগেজ হারালে বা নষ্ট হলে কেজি প্রতি লক্ষাধিক টাকা ক্ষতিপূরণ  ৯ লাখ নারী কর্মী বিদেশে গেছেন: প্রবাসী কল্যাণ মন্ত্রী  ফতুল্লায় ধর্ষককে ছেড়ে দেওয়া যুবলীগ নেতা শ্যামল গ্রেফতার  থানায় আটকে গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ  মুজিববর্ষের লোগো ব্যবহারের বিশেষ নির্দেশনা  অতিরিক্ত বই ও বাড়তি ফি আদায় বন্ধের নির্দেশ মাউশির   ক্ষমতার অহংকার যেন পতনের কারণ না হয়: কাদের  ট্রাম্পের অপসারণ চেয়ে সিনেটে ডেমোক্র্যাটদের চিঠি  পঞ্চগড় সীমান্তে বিএসএফের গুলিতে গরু ব্যবসায়ি নিহত  আড়াইহাজারকে ভিক্ষুক মুক্ত করা হবে -এমপি নজরুল ইসলাম বাবু  আশুলিয়া ডিইপিজেড থেকে ৭৭৫০ কেজি পিতলসহ ট্রাক আটক  সুন্দরগঞ্জে অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ  বিএনপি-জামায়াত বারবার ধর্মকে ব্যবহার করেছে

শাকিবের পুত্র সন্তানের মা হলেন অপু বিশ্বাস

 Tue, Nov 29, 2016 1:56 PM
শাকিবের পুত্র সন্তানের মা হলেন অপু বিশ্বাস

ডেস্ক রিপোর্ট:: শাকিব আর অপুর সন্তান নিয়ে সরগরম অনলাইন, এমন শিরোনামে একটি খবর প্রকাশ করা হয় দৈনিক জাতীয় পত্রিকা যুগান্তরে । যা পাঠকদের জন্য তুলে ধরা হলো।

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস আড়াল হওয়ার পর থেকেই তাকে নিয়ে নানা গুঞ্জন উঠছে চল”িচত্র পাড়ায়। যা ছড়িয়ে যা”েছ দর্শকমহলেও। তার আড়াল হওয়ার পেছনে চিত্রনায়ক শাকিব খানের শক্ত হাত রয়েছে বলে এতদিন আলোচনায় থাকলেও কিছুদিন আগে থেকে চিত্রপাড়ায় উড়ছিল নতুন এক গুঞ্জন। সেটি হল শাকিব খানের সন্তানের মা হয়েছেন অপু বিশ্বাস। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি শিশুর ছবি শেয়ার করে বলা হ”েছ শাকিব-অপু জুটির সন্তান এটি। যে শিশুটির মুখের আদল শাকিব খানের মতোই দেখতে। যা ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে অনলাইন দুনিয়ায়।
বিশেষ করে ফেসবুকে ‘বাংলা চল”িচত্র’ বিষয়ক ফেসবুক গ্রুপের সদস্যদের মধ্যে ছবিটি নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। কোনো কোনো সদস্য আবার এটি যদি শাকিব খানের ছেলেই হয়ে থাকে তাহলে তার অস্বীকারের কারণ জেনে প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন ঢাকাই ছবির এ শীর্ষ নায়কের কাছে।

অনেকে আবার শাকিব খানকে তার সন্তানকে মেনে নেয়ার বিনয়ী আহ্বানও করেছেন।

এদিকে বিভিন্ন সূত্রও দাবি করছে, চলতি মাসেই শিলিগুড়ির একটি হাসপাতালে পুত্রসন্তানের মা হয়েছেন অপু বিশ্বাস। এখন শুধু শাকিব খান চাইলেই দেশে ফিরবেন এ নায়িকা। কিš‘ বরাবরের মতো শাকিব খান এ বিষয়েও নীরবতা পালন করছেন।

তবে কী শাকিব চাইছেন তার বিয়ে ও সন্তানের খবর প্রকাশ হোক? এমন প্রশ্নই এখন অফলাইন অনলাইনজুড়ে। তবে শাকিব না চাইলে হয়তো অপুই জানিয়ে দেবেন সব- এমন কথাও বলছেন কেউ কেউ।
সঙ্গে আবার নতুন গুঞ্জন উঠেছে, সন্তানসহ আগামী মাসেই দেশে ফিরতে পারেন অপু বিশ্বাস। ফিরেই নাকি সংবাদ সম্মেলন করবেন। তবে শাকিব খান বিষয়টি ভিত্তিহীন বলেই দাবি করছেন।
এসব কথার কোনো সত্যতা নেই। এমনকি কথাগুলো অপু বিশ্বাস বলেছেন সাংবাদিকদের কাছে সেই কথার রেকর্ড বা অন্য কোনো প্রমাণও নেই। তাই এগুলো সব উড়ু খবর বলেই জানান তিনি।

সূত্র: যুগান্তর


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন