সদ্য সংবাদ

 এক নজরে ফুটবলের জাদুকর দিয়াগো ম্যারাডোনা   সাংবাদিকদের আয়কর গ্র্যাচুইটি নিয়ে রুল  বাইডেনকে প্রেসিডেন্ট হিসেবে স্বীকার করতে ‘প্রস্তুত নন’ পুতিন   আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই   গোপন প্রেমে জড়িয়েছেন আমির কন্যা ইরা   ভাঙা পড়বে কমলাপুর রেলস্টেশন  বিদেশে ঘাস চাষ শেখা নিয়ে তুলকালাম, শত কোটি টাকার প্রকল্প  নবীনগরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালিত  যমুনা নদীতে জেলের বরশিতে ধরা পড়ল ঘড়িয়াল  নবীনগরে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ  মির্জাপুরে উচ্ছেদের পর অবৈধ স্থাপনা নির্মান, অবরুদ্ধ এলাকাবাসি   সেরা শিল্পী জাস্টিন বিবার ও টেইলর সুইফট   ‘জবাবদিহিমূলক জনপ্রশাসন গড়ে তুলতে হবে’  চলমান কাজ শেষ না করলে ঠিকাদারকে পরের কাজ নয়  কানাডার 'বেগমপাড়া', অর্থ পাচারকারী সেই ২৮ জন কারা  দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে সরকার   ভারতীয় ‘ক্রাইম পেট্রল’ দেখে পরিবারের ৪ জনকে হত্যা   গণতন্ত্রের আলোয় 'কালো' কমলার উত্থান   দখলমুক্ত মসজিদে চুমু খেয়ে ঢুকলেন আজেরি প্রেসিডেন্ট  মোহাম্মদপুর বিহারি বস্তির আগুন নিয়ন্ত্রণে

শাকিবের পুত্র সন্তানের মা হলেন অপু বিশ্বাস

 Tue, Nov 29, 2016 1:56 PM
শাকিবের পুত্র সন্তানের মা হলেন অপু বিশ্বাস

ডেস্ক রিপোর্ট:: শাকিব আর অপুর সন্তান নিয়ে সরগরম অনলাইন, এমন শিরোনামে একটি খবর প্রকাশ করা হয় দৈনিক জাতীয় পত্রিকা যুগান্তরে । যা পাঠকদের জন্য তুলে ধরা হলো।

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস আড়াল হওয়ার পর থেকেই তাকে নিয়ে নানা গুঞ্জন উঠছে চল”িচত্র পাড়ায়। যা ছড়িয়ে যা”েছ দর্শকমহলেও। তার আড়াল হওয়ার পেছনে চিত্রনায়ক শাকিব খানের শক্ত হাত রয়েছে বলে এতদিন আলোচনায় থাকলেও কিছুদিন আগে থেকে চিত্রপাড়ায় উড়ছিল নতুন এক গুঞ্জন। সেটি হল শাকিব খানের সন্তানের মা হয়েছেন অপু বিশ্বাস। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি শিশুর ছবি শেয়ার করে বলা হ”েছ শাকিব-অপু জুটির সন্তান এটি। যে শিশুটির মুখের আদল শাকিব খানের মতোই দেখতে। যা ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে অনলাইন দুনিয়ায়।
বিশেষ করে ফেসবুকে ‘বাংলা চল”িচত্র’ বিষয়ক ফেসবুক গ্রুপের সদস্যদের মধ্যে ছবিটি নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। কোনো কোনো সদস্য আবার এটি যদি শাকিব খানের ছেলেই হয়ে থাকে তাহলে তার অস্বীকারের কারণ জেনে প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন ঢাকাই ছবির এ শীর্ষ নায়কের কাছে।

অনেকে আবার শাকিব খানকে তার সন্তানকে মেনে নেয়ার বিনয়ী আহ্বানও করেছেন।

এদিকে বিভিন্ন সূত্রও দাবি করছে, চলতি মাসেই শিলিগুড়ির একটি হাসপাতালে পুত্রসন্তানের মা হয়েছেন অপু বিশ্বাস। এখন শুধু শাকিব খান চাইলেই দেশে ফিরবেন এ নায়িকা। কিš‘ বরাবরের মতো শাকিব খান এ বিষয়েও নীরবতা পালন করছেন।

তবে কী শাকিব চাইছেন তার বিয়ে ও সন্তানের খবর প্রকাশ হোক? এমন প্রশ্নই এখন অফলাইন অনলাইনজুড়ে। তবে শাকিব না চাইলে হয়তো অপুই জানিয়ে দেবেন সব- এমন কথাও বলছেন কেউ কেউ।
সঙ্গে আবার নতুন গুঞ্জন উঠেছে, সন্তানসহ আগামী মাসেই দেশে ফিরতে পারেন অপু বিশ্বাস। ফিরেই নাকি সংবাদ সম্মেলন করবেন। তবে শাকিব খান বিষয়টি ভিত্তিহীন বলেই দাবি করছেন।
এসব কথার কোনো সত্যতা নেই। এমনকি কথাগুলো অপু বিশ্বাস বলেছেন সাংবাদিকদের কাছে সেই কথার রেকর্ড বা অন্য কোনো প্রমাণও নেই। তাই এগুলো সব উড়ু খবর বলেই জানান তিনি।

সূত্র: যুগান্তর


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন