সদ্য সংবাদ

 মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত  এই সেই অ্যাকশন হিরো রুবেল  বিক্ষোভের মুখে কুয়েত সরকারের পদত্যাগ  ‘ব্যারিস্টার সুমন প্রধানমন্ত্রীর নজরে আসতে মামলা করেন’  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড   প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন  পেঁয়াজের দাম নিয়ে যা বললেন পার্থ  রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ  ত্যাগী নেতা অয়েজুদ্দীন বিশ্বাসকে পাশে চায় গোদাগাড়ীর মানুষ  সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!  প্রতিবন্ধী মানুষের চক্ষু সেবার মান উন্নয়নে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়: জিএম কাদের  সরকারি তিন ব্যাংকে নতুন এমডি   দুই কোটি টাকায় পাওয়া যাবে সৌদির আবাসন ভিসা

শাকিবের পুত্র সন্তানের মা হলেন অপু বিশ্বাস

 Tue, Nov 29, 2016 1:56 PM
শাকিবের পুত্র সন্তানের মা হলেন অপু বিশ্বাস

ডেস্ক রিপোর্ট:: শাকিব আর অপুর সন্তান নিয়ে সরগরম অনলাইন, এমন শিরোনামে একটি খবর প্রকাশ করা হয় দৈনিক জাতীয় পত্রিকা যুগান্তরে । যা পাঠকদের জন্য তুলে ধরা হলো।

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস আড়াল হওয়ার পর থেকেই তাকে নিয়ে নানা গুঞ্জন উঠছে চল”িচত্র পাড়ায়। যা ছড়িয়ে যা”েছ দর্শকমহলেও। তার আড়াল হওয়ার পেছনে চিত্রনায়ক শাকিব খানের শক্ত হাত রয়েছে বলে এতদিন আলোচনায় থাকলেও কিছুদিন আগে থেকে চিত্রপাড়ায় উড়ছিল নতুন এক গুঞ্জন। সেটি হল শাকিব খানের সন্তানের মা হয়েছেন অপু বিশ্বাস। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি শিশুর ছবি শেয়ার করে বলা হ”েছ শাকিব-অপু জুটির সন্তান এটি। যে শিশুটির মুখের আদল শাকিব খানের মতোই দেখতে। যা ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে অনলাইন দুনিয়ায়।
বিশেষ করে ফেসবুকে ‘বাংলা চল”িচত্র’ বিষয়ক ফেসবুক গ্রুপের সদস্যদের মধ্যে ছবিটি নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। কোনো কোনো সদস্য আবার এটি যদি শাকিব খানের ছেলেই হয়ে থাকে তাহলে তার অস্বীকারের কারণ জেনে প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন ঢাকাই ছবির এ শীর্ষ নায়কের কাছে।

অনেকে আবার শাকিব খানকে তার সন্তানকে মেনে নেয়ার বিনয়ী আহ্বানও করেছেন।

এদিকে বিভিন্ন সূত্রও দাবি করছে, চলতি মাসেই শিলিগুড়ির একটি হাসপাতালে পুত্রসন্তানের মা হয়েছেন অপু বিশ্বাস। এখন শুধু শাকিব খান চাইলেই দেশে ফিরবেন এ নায়িকা। কিš‘ বরাবরের মতো শাকিব খান এ বিষয়েও নীরবতা পালন করছেন।

তবে কী শাকিব চাইছেন তার বিয়ে ও সন্তানের খবর প্রকাশ হোক? এমন প্রশ্নই এখন অফলাইন অনলাইনজুড়ে। তবে শাকিব না চাইলে হয়তো অপুই জানিয়ে দেবেন সব- এমন কথাও বলছেন কেউ কেউ।
সঙ্গে আবার নতুন গুঞ্জন উঠেছে, সন্তানসহ আগামী মাসেই দেশে ফিরতে পারেন অপু বিশ্বাস। ফিরেই নাকি সংবাদ সম্মেলন করবেন। তবে শাকিব খান বিষয়টি ভিত্তিহীন বলেই দাবি করছেন।
এসব কথার কোনো সত্যতা নেই। এমনকি কথাগুলো অপু বিশ্বাস বলেছেন সাংবাদিকদের কাছে সেই কথার রেকর্ড বা অন্য কোনো প্রমাণও নেই। তাই এগুলো সব উড়ু খবর বলেই জানান তিনি।

সূত্র: যুগান্তর


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন