সদ্য সংবাদ

  নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা  ইরানের পারমাণবিক স্থাপনায় অগ্নিকাণ্ডের নেপথ্যে সাইবার হামলা?  ঐতিহাসিক সোনা বিবি সড়কের নাম এখন আলী আহাম্মদ চুনকা সড়ক  শূকর থেকে পাওয়া ভাইরাস ‘জিফোর’ নিয়ে যা বলল চীন  করোনা টেস্ট ফি বাতিলসহ পানি-গ্যাস-বিদ্যুতের দাম কমাতে হবে: মান্না   ইন্টারনেট বন্ধের হুমকি দিল আইএসপিএবি   ভুতুড়ে বিলে ব্যবস্থা নিচ্ছে ডিপিডিসি, ৪ জন বহিষ্কার   ক্ষুদ্রঋণ: ৩ হাজার কোটির মধ্যে আড়াই মাসে মাত্র ২০ কোটি টাকা বিতরণ   ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা  সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন

শাকিবের পুত্র সন্তানের মা হলেন অপু বিশ্বাস

 Tue, Nov 29, 2016 1:56 PM
শাকিবের পুত্র সন্তানের মা হলেন অপু বিশ্বাস

ডেস্ক রিপোর্ট:: শাকিব আর অপুর সন্তান নিয়ে সরগরম অনলাইন, এমন শিরোনামে একটি খবর প্রকাশ করা হয় দৈনিক জাতীয় পত্রিকা যুগান্তরে । যা পাঠকদের জন্য তুলে ধরা হলো।

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস আড়াল হওয়ার পর থেকেই তাকে নিয়ে নানা গুঞ্জন উঠছে চল”িচত্র পাড়ায়। যা ছড়িয়ে যা”েছ দর্শকমহলেও। তার আড়াল হওয়ার পেছনে চিত্রনায়ক শাকিব খানের শক্ত হাত রয়েছে বলে এতদিন আলোচনায় থাকলেও কিছুদিন আগে থেকে চিত্রপাড়ায় উড়ছিল নতুন এক গুঞ্জন। সেটি হল শাকিব খানের সন্তানের মা হয়েছেন অপু বিশ্বাস। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি শিশুর ছবি শেয়ার করে বলা হ”েছ শাকিব-অপু জুটির সন্তান এটি। যে শিশুটির মুখের আদল শাকিব খানের মতোই দেখতে। যা ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে অনলাইন দুনিয়ায়।
বিশেষ করে ফেসবুকে ‘বাংলা চল”িচত্র’ বিষয়ক ফেসবুক গ্রুপের সদস্যদের মধ্যে ছবিটি নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। কোনো কোনো সদস্য আবার এটি যদি শাকিব খানের ছেলেই হয়ে থাকে তাহলে তার অস্বীকারের কারণ জেনে প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন ঢাকাই ছবির এ শীর্ষ নায়কের কাছে।

অনেকে আবার শাকিব খানকে তার সন্তানকে মেনে নেয়ার বিনয়ী আহ্বানও করেছেন।

এদিকে বিভিন্ন সূত্রও দাবি করছে, চলতি মাসেই শিলিগুড়ির একটি হাসপাতালে পুত্রসন্তানের মা হয়েছেন অপু বিশ্বাস। এখন শুধু শাকিব খান চাইলেই দেশে ফিরবেন এ নায়িকা। কিš‘ বরাবরের মতো শাকিব খান এ বিষয়েও নীরবতা পালন করছেন।

তবে কী শাকিব চাইছেন তার বিয়ে ও সন্তানের খবর প্রকাশ হোক? এমন প্রশ্নই এখন অফলাইন অনলাইনজুড়ে। তবে শাকিব না চাইলে হয়তো অপুই জানিয়ে দেবেন সব- এমন কথাও বলছেন কেউ কেউ।
সঙ্গে আবার নতুন গুঞ্জন উঠেছে, সন্তানসহ আগামী মাসেই দেশে ফিরতে পারেন অপু বিশ্বাস। ফিরেই নাকি সংবাদ সম্মেলন করবেন। তবে শাকিব খান বিষয়টি ভিত্তিহীন বলেই দাবি করছেন।
এসব কথার কোনো সত্যতা নেই। এমনকি কথাগুলো অপু বিশ্বাস বলেছেন সাংবাদিকদের কাছে সেই কথার রেকর্ড বা অন্য কোনো প্রমাণও নেই। তাই এগুলো সব উড়ু খবর বলেই জানান তিনি।

সূত্র: যুগান্তর


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন