সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

শাকিব খানকে তালাকের গুজবে আইনি ব্যবস্থা নিবে অপু বিশ্বাস

 Wed, Jul 26, 2017 11:49 AM
শাকিব খানকে তালাকের গুজবে আইনি ব্যবস্থা নিবে অপু বিশ্বাস

ডেস্ক রিপোর্ট : : শাকিব খান-অপু বিশ্বাস। হালের ফিল্মপাড়ায় অন্যতম উচ্চারিত শব্দযুগল এটি।

গত তিন মাসে বেশ কয়েকবার আলোচনায় এসেছে এই জুটি। এবার গুঞ্জন রটেছে অপু বিশ্বাস নাকি শাকিব খানকে তালাক দিচ্ছেন। এমনকি কোনো কোনো পোর্টাল এ ধরনের খবরও প্রকাশ করছে।


এ বিষয়ে জানতে চাইলে অনেকটা ক্ষোভের সঙ্গে অপু বিশ্বাস বলেন, এ কেমন খবর রে ভাই? কথা-বার্তা না বলে নিউজ করা হচ্ছে। তাও কী না তালাকের মতো সেনসিটিভ বিষয় নিয়ে। এ ধরনের ইস্যু নিয়ে কীভাবে ভিত্তিহীন সংবাদ প্রকাশিত হতে পারে তা আমার বোধগম্য নয়। যারা এ ধরনের ভিত্তিহীন সংবাদ ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আমি আইনি ব্যবস্থা নেব।


অপু বিশ্বাস আরও বলেন, ‘মনগড়া সংবাদ দিয়ে অনেকেই পাঠক টানার চেষ্টা করেন। যা মোটেও কাম্য নয়। সুস্থ সাংবাদিকতা এসব কারণে বাধাগ্রস্থ হয়। ‘


মূলত, গত রাতে জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে অপু বিশ্বাসের পারফর্মেন্সের সময় শাকিব খানের অনুপস্থিতির বিষয়টিকে কেউ কেউ বিষয়টি নেতিবাচকভাবে দেখছেন। আর এরপর থেকেই নানারকম গুঞ্জন বেগবান হচ্ছে মিডিয়াপাড়ায়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন