সদ্য সংবাদ

 আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল  সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহবান প্রধানমন্ত্রীর  আকবরকে পালাতে সহায়তা করায় হাসান বরখাস্ত   পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে ওসি পরিচয় প্রতারণা  এবার বার্ষিক পরীক্ষা হচ্ছে না, সবাই উঠবে পরবর্তী ক্লাসে   সাংবাদিক রুহুল আমিন গাজী গ্রেফতার   পঞ্চগড়ে তৃতীয় চায়ের বাজার স্থাপন করা হবে   রায়হান হত্যার বিচার চান প্রধানমন্ত্রী: পররাষ্ট্রমন্ত্রী

শাকিব খানকে তালাকের গুজবে আইনি ব্যবস্থা নিবে অপু বিশ্বাস

 Wed, Jul 26, 2017 11:49 AM
শাকিব খানকে তালাকের গুজবে আইনি ব্যবস্থা নিবে অপু বিশ্বাস

ডেস্ক রিপোর্ট : : শাকিব খান-অপু বিশ্বাস। হালের ফিল্মপাড়ায় অন্যতম উচ্চারিত শব্দযুগল এটি।

গত তিন মাসে বেশ কয়েকবার আলোচনায় এসেছে এই জুটি। এবার গুঞ্জন রটেছে অপু বিশ্বাস নাকি শাকিব খানকে তালাক দিচ্ছেন। এমনকি কোনো কোনো পোর্টাল এ ধরনের খবরও প্রকাশ করছে।


এ বিষয়ে জানতে চাইলে অনেকটা ক্ষোভের সঙ্গে অপু বিশ্বাস বলেন, এ কেমন খবর রে ভাই? কথা-বার্তা না বলে নিউজ করা হচ্ছে। তাও কী না তালাকের মতো সেনসিটিভ বিষয় নিয়ে। এ ধরনের ইস্যু নিয়ে কীভাবে ভিত্তিহীন সংবাদ প্রকাশিত হতে পারে তা আমার বোধগম্য নয়। যারা এ ধরনের ভিত্তিহীন সংবাদ ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আমি আইনি ব্যবস্থা নেব।


অপু বিশ্বাস আরও বলেন, ‘মনগড়া সংবাদ দিয়ে অনেকেই পাঠক টানার চেষ্টা করেন। যা মোটেও কাম্য নয়। সুস্থ সাংবাদিকতা এসব কারণে বাধাগ্রস্থ হয়। ‘


মূলত, গত রাতে জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে অপু বিশ্বাসের পারফর্মেন্সের সময় শাকিব খানের অনুপস্থিতির বিষয়টিকে কেউ কেউ বিষয়টি নেতিবাচকভাবে দেখছেন। আর এরপর থেকেই নানারকম গুঞ্জন বেগবান হচ্ছে মিডিয়াপাড়ায়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন