সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

শাকিব খানের বিরুদ্ধে প্রতারণা মামলা

 Mon, Oct 30, 2017 4:21 AM
শাকিব খানের বিরুদ্ধে প্রতারণা মামলা

ডেস্ক রিপোর্ট : : চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে প্রতারণা ও মানহানির অভিযোগে মামলা করলেন সিএনজি অটোরিকশাচালক ইজাজুল মিয়া।

একই মামলায় “রাজনীতি” সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস, প্রযোজক আশফাক আহমদকেও আসামি করা হয়েছে।


রোববার হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহানের আদালতে মামলাটি করেন বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের ইজাজুল মিয়া।


শাকিব খান তার রাজনীতি সিনেমায় একটি নাম্বার ব্যবহার করেছিলেন। সেই নাম্বার নিয়েই বিপত্তি। অভিযোগের বিবরণ থেকে জানা যায়, প্রায় ২ ঘণ্টা ১৬ মিনিট ১১ সেকেন্ডব্যাপ্তির রাজনীতি সিনেমার ২৬ মিনিট ১২ সেকেন্ড সময়ে শাকিব খানের সঙ্গে নায়িকা অপু বিশ্বাসের ডায়ালগে শাকিব খান তার ফোন নম্বর হিসেবে ০১৭১৫-২৯৫২২৬ নম্বরটি উল্লেখ করেন।


ফোনে ইজাজুল মিয়ার কাছে মামলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি খুব সমস্যায় আছি, আমার ব্যবসা নষ্ট হয়ে গেছে। প্রতিদিন অনেকে আমাকে ফোন করে। ফোনের যন্ত্রনায় আমি এখন অতিষ্ঠ। এছাড়া শাকিব খান মনে করে এক মহিলা আমার বাড়ীতে চলে আসে। পরে সমাজের লোকজন নিয়ে আমি তাকে গাড়ীতে তুলে দেই। এখন আমার পরিবারেও এ নিয়ে চলছে অশান্তি। তাই বাধ্য হয়ে আমি মামলা করেছি।’


এ ধরনের বিব্রতকর ঘটনায় ১ সন্তানের জনক ইজাজুলের সংসার ভাঙার উপক্রম হয়। এ অবস্থায় অনুমতি ছাড়া সিনেমায় মোবাইল নম্বর ব্যবহার এবং তা প্রচারের ঘটনায় প্রতারণা ও ৫০ লাখ টাকার মানহানির মামলা করা হয়। ম্যাজিস্ট্রেট সম্পা জাহান মামলাটি গ্রহণ করে পরবর্তী আদেশ দেয়া হবে বলে জানান।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন