সদ্য সংবাদ

  প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

শাকিব তুমি এই মিথ্যাচার বন্ধ করো’

 Fri, Jan 26, 2018 8:07 AM
শাকিব তুমি এই মিথ্যাচার বন্ধ করো’

বিনোদন ডেস্ক :: ‘সত্যি বলতে পারিবারিক কথাগুলো আমি সামনে আনতে চাই না। তার পরও এখন কথা বলতে হচ্ছে এবং আমার এসব বলতে কষ্ট লাগছে।

একটা জাতীয় পত্রিকার শিরোনামে আমি দেখেছি যে, শাকিব বলেছে আমি বাচ্চাকে নাকি দেখতে দেইনি। এ বিষয়ে বলতে চাই যে শাকিব দেশের বাইরে থেকে কখন এসেছে, কিভাবে এসেছে- আমি জানি না। আর বাচ্চাকে দেখার জন্য কাউকে দিয়ে যোগাযোগের জন্য ফোন করানো হয়নি। আমি শাকিবের কাছে হাতজোড় করে অনুরোধ করি, শাকিব তুমি অনেক ভালো কাজ করছো, আমি ও জয় প্রার্থনা করি যে তুমি আরো বেশি ভালো কাজ করো।

কিন্তু অবুঝ শিশু যে কথা বলতে জানে না, তাকে নিয়ে শাকিব প্লিজ এই মিথ্যাচার বন্ধ করো।’ শাকিব খান সবশেষ দেশের বাইরে থেকে ২১ তারিখ ঢাকায় এসে বাচ্চাকে দেখতে চাইলেও তা পারেননি বলে গণমাধ্যমকে জানালে তার জবাবে এমনটিই জানিয়েছেন অপু বিশ্বাস। তিনি আরো বলেন, এর আগে মনির নামে একজন শাকিবের সঙ্গে থাকেন, তিনি সবসময় বাচ্চাকে এসে নিয়ে যেতেন। গত ৪ তারিখ উকিল নোটিশ পাঠানোর পর থেকে আমার সঙ্গে আর কেউই যোগাযোগ করেননি। এর মাঝে প্রযোজক ইকবাল ভাইয়ের সঙ্গে একবার কথা হলো, তখন জানলাম মনির ভাই নাকি আমার কারণে নাম্বারটা পরিবর্তন করেছেন। তাই মূল কথা হচ্ছে আমার সঙ্গে শাকিব বা অন্য কেউই যোগাযোগ করেনি। শাকিব খান সর্বশেষ জয়কে গত বছরের নভেম্বরের ২৭ তারিখ দেখেছে। ‘নোলক’ ছবির শুটিং করার আগের কথা এটা। এ সময় আমি নিজে জয়কে শাকিবের কাছে দুই রাত রেখেছিলাম। ওই সময়টা একটা কাজে আমি বগুড়ায় গিয়েছিলাম। এরপর আমাকে তো ডিভোর্স নোটিশ পাঠালো। শাকিব খান প্রতি মাসে হাতখরচ হিসেবে এক লাখ টাকা করে অপুকে পাঠাতেন। এ বিষয়ে অপু বলেন, আমাকে মাসিক এক লাখ টাকা করে পাঠানো হতো সেটাও বন্ধ করা হয়েছে। ডিভোর্সের কাগজটি পাঠানোর পর হয়তো শাকিব ভেবেছে যে আর এটা হয়তো দিতে হবে না। উল্লেখ্য, অপু বিশ্বাসের বাসার ঠিকানায় গত বছরের নভেম্বরে তালাকের নোটিশ পাঠান শাকিব খানের আইনজীবী। ডিসেম্বরের ৪ তারিখ সেই কাগজ হাতে পান অপু বিশ্বাস। তিন মাস পর তালাক কার্যকর হবে- এমনটিই জানিয়েছেন তার আইনজীবী। ১৫ই জানুয়ারি শাকিব-অপু দুজনকেই সমঝোতা সালিশে ডাকে ঢাকা উত্তর সিটি করপোরেশন। তবে অপু বিশ্বাস উপস্থিত থাকলেও দেশের বাইরে থাকায় এই বৈঠকে ছিলেন না শাকিব খান। এদিকে, অপু বিশ্বাস সমপ্রতি ডিজিটাল অ্যাপস ‘লিনকাস’ এর সঙ্গে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। আজ বনানীতে একটি অনুষ্ঠানের মাধ্যমে এর ঘোষণা দেয়া হবে বলেও জানান তিনি। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন