সদ্য সংবাদ

 চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র

শাকিব রহস্য উন্মোচন, নিশ্চুপ বুবলী

 Tue, Apr 11, 2017 10:15 AM
শাকিব রহস্য উন্মোচন, নিশ্চুপ বুবলী

ডেস্ক রিপোর্ট:: ২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’ চল”িচত্রের মধ্য দিয়ে শাকিব খান ও অপু বিশ্বাসের জুটি গড়ে ওঠে।

 এরপর কয়েকটি ব্যবসা সফল ছবি আসে তাদের জুটিতে। অপু দীর্ঘ সময় লোকচক্ষুর আড়ালে থাকার সময়ে শাকিব তার নতুন নায়িকা হিসেবে বেছে নেন টিভি উপ¯’াপিকা বুবলীকে।

এদিকে আড়ালে থাকার সব রহস্য উন্মোচন করে দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সোমবার হঠাৎ করে তিনি আসেন জনসমক্ষে। সবাইকে চমকে দিয়ে এক টিভি অনুষ্ঠানে বলেন, দেশের খ্যাতিমান চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বিয়ে হয়েছে তার। শুধু তাই নয়, তাদের একটি সন্তান আছে, তার নাম আব্রাহাম খান জয়। তার এই কথায় অনেকে যেমন চমকে গেছেন, তেমনি প্রশ্নের পর প্রশ্ন ছুড়ে দিয়েছেন তার সামনে।

নিশ্চুপ বুবলী

অপুর দাবি, শাকিবের জন্য আমি আমার ক্যারিয়ারের কথা ভাবিনি। শাকিবের জন্য নিজের ক্যারিয়ার বিসর্জন দিয়েছি। আমার প্রাণের ছবি ‘বসগিরি’ শাকিবের জন্য ছেড়ে দিয়েছি। তার ছেড়ে যাওয়া সিনেমাতেই মূলত কাজ করার সুযোগ পান বুবলী।

শিগগিরই ফের কাজে ফেরার প্রত্যয় ব্যক্ত করে অভিনেত্রী অপু বলেন, ‘কি কি সিনেমা অসমাপ্ত রেখেছিলাম, সব মনে আছে। বুবলী কাজ করছে কর“ক তার জন্য শুভকামনা।’ তবে তিনি বলেন, ‘বুবলীর বুঝতে পারা উচিৎ শকিবের স্ট্যাটাসটা কি। শাকিব আর আমার সম্পর্কটা কি।’

আসলে শাকিবের সাথে কয়েকটি সিনেমায় অভিনয় করার পর গুঞ্জন ছড়াতে থাকে শাকিব-বুবলীর বিশেষ সম্পর্ক নিয়ে। ‘রংবাজ’ সিনেমাতে অভিনয় করার কথা ছিল অপু বিশ্বাসেরও। কিš‘ বুবলী এতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

আর এখানেই ঘটনার সূত্রপাত। বুবলীর সঙ্গে মেলামেশা মেনে নিতে পারেননি চিত্রনায়িকা অপু বিশ্বাস। ফোনে কথাকাটাটিও হয় বুবলী-অপুর মধ্যে।

গত মার্চে বুবলী নিজের ফেসবুক অ্যাকাউন্টে শাকিব খানের সঙ্গে একটি ছবি পোস্ট করেন, ছবির ক্যাপশনে লেখেন ‘ফ্যামিলি টাইম’। সে রাতেই বুবলীকে ফোন দেন অপু বিশ্বাস। এরপর বুবলী সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, অপু ফোন করে তাকে হুমকি দিয়েছেন। তিনি বলেন, ‘আমার সঙ্গে মাত্র ৫০ সেকেন্ডের মতো কথা হয়েছে। পুরো সময়টাই সে আমাকে গালি দিয়েছে এবং হুমকি দিয়েছে।’

বুবলীকে ফোনে গালাগালি করার বিষয়টিও স্বীকার করে সোমবার অপু বিশ্বাস বলেন, নিজের সন্তানের ভবিষ্যৎ চিন্তা করে নিজেকে ঠিক রাখতে না পেরে এমনটি তিনি করে বসেন। এমনকি বুবলীর কাছে লাইভ অনুষ্ঠানে এর জন্য দুঃখও প্রকাশ করেন অপু।

টেলিভিশন লাইভে বুবলীকে নিয়ে অপুর নানা মন্তব্যের বিষয়ে এখনও কিছুই বলেননি বুবলী। তিনি একেবারেই নিশ্চুপ। সোমবার রাতে বুবলীকে সমকাল অনলাইন থেকে একাধিকবার ফোন করার পরও তিনি ফোন ধরেননি। সূত্র: সমকাল

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন