সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

শাহরুখের জন্মদিনে স্বচ্ছ পোশাকে গোলাপি অন্তর্বাসে আলোড়ন ফেললেন গৌরী

 Sun, Nov 5, 2017 5:49 AM
শাহরুখের জন্মদিনে স্বচ্ছ পোশাকে গোলাপি অন্তর্বাসে আলোড়ন ফেললেন গৌরী

ডেস্ক রিপোর্ট : : শাড়ি হোক বা বিকিনি। অনলাইন ট্রোল বলি সেলেবদের জন্য নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে উঠেছে।

তবে এবার পালা শাহরুখের স্ত্রী গৌরী খানের। বলিউডের অভিনেত্রী না হলেও পার্টি কিংবা শো’তে বেশ জনপ্রিয় মুখ গৌরী। শাহরুখের জন্মদিনে স্বচ্ছ পোশাক পরে ট্রোলের মুখে পড়লেন তিনি। তাঁর পোশাক নাকি বয়সেই সঙ্গে মানানসই নয়, এমনটাই বলছে নেটিজেনরা।


২ নভেম্বর শাহরুখের ৫২তম জন্মদিনের পার্টিতে পুরো খান পরিবার সবান্ধব গিয়েছিল আলীবাগে। উপস্থিত ছিলেন দীপিকা পাডুকোন, আলিয়া ভাট, সিদ্ধার্থ মালিয়া, করণ জোহর, ফারহা খান সহ বলিউডের জনপ্রিয় সব তারকারা। শাহরুখের জন্মদিনে স্ত্রী হিসেবে গৌরী কিছুটা আলাদা থাকতেই পারেন, আর তাছাড়া ফ্যাশন ডিজাইন থেকে ইন্টিরিয়র ডিজাইন সব জায়গাতেই নিজের প্রতিভার ছাপ রেখেছেন গৌরী। তবে তাঁর কোনও পরিচয়ই যেন পাত্তা পায়নি নেটিজেনদের কাছে। তাঁর স্বচ্ছ পোশাকের ভিতরে গোলাপি অন্তর্বাস দেখা যেতেই শুরু হয়েছে আলোড়ন।

   

ইনস্টাগ্রামে শাহরুখের জন্মদিনে গৌরী এই ছবি পোস্ট করায় এরইমধ্যে নেটিজেনরা তাকে বয়স বুঝে পোশাক পরতে উপদেশ দিচ্ছেন। কেউ কেউ তাকে স্মরণ করিয়ে দিচ্ছেন তিনি একজন স্টারের স্ত্রী, ফলে পোশাক বাছাইয়ের ক্ষেত্রে তাকে আরও সচেতন হওয়া উচিৎ। অনেকে আবার বলছেন এ বয়সে যদি গৌরী এ ধরণের পোশাক পরেন, তবে তার কন্যা সুহানা মায়ের কাছ থেকে কী শিখবে? গৌরী খানকে ‘স্লাট’ বলে সম্বোধন করতেও ছাড়েননি।  kolkata24x7 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন