সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

শুধু প্রাপ্তবয়স্করাই দেখতে পারবেন ‘উড়তা পাঞ্জাব’ সিনেমাটি

 Tue, Jun 14, 2016 11:21 AM
শুধু প্রাপ্তবয়স্করাই দেখতে পারবেন ‘উড়তা পাঞ্জাব’ সিনেমাটি

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: ভারতীয় সেন্সর বোর্ডের সঙ্গে কয়েকদিন ধরেই চলছে দ্বন্দ্ব উড়তা পাঞ্জাব সিনেমা নিয়ে। এমনকি এ নিয়ে বলিউডের অনেক তারকা অভিনয়শিল্পী এবং নির্মাতারাও জানিয়েছেন তাদের অসন্তুষ্টির কথা।

সিনেমাটি সেন্সরে জমা দেয়ার পরই এ নিয়ে আপত্তি তোলেন সেন্সর বোর্ড কর্তৃপক্ষ। সিনেমার গল্প তৈরি হয়েছে পাঞ্জাবে মাদকের ভয়াবহ দিকটি নিয়ে। প্রথমে সেন্সর বোর্ড জানিয়েছিল প্রায় ৭৯টি দৃশ্য এবং বেশকিছু সংলাপ ছেঁটে ফেলতে হবে সিনেমা থেকে। এ ছাড়া সিনেমার নামের সঙ্গেও রাখা যাবে না ‘পাঞ্জাব’ শব্দটি। সব মিলিয়ে সিনেমাটি আদৌ ছাড়পত্র পাবে কিনা তা নিয়ে ছিল সংশয়। এ ছাড়া সেন্সরবোর্ডের বাড়াবাড়ি ঠেকাতে আদালতের শরণাপন্ন হয়েছেন সিনেমার নির্মাতা।
অবশেষ সিনেমাটির ছাড়পত্র দিয়েছে সেন্সর বোর্ড। তবে শুধু প্রাপ্তবয়স্করাই দেখতে পারবেন সিনেমাটি। ১৩টি দৃশ্য কর্তনসহ সেন্সর বোর্ডের ‘এ’ সার্টিফিকেট মিলেছে উড়তা পাঞ্জাব’র ভাগ্যে। গত রোববার বিষয়টি জানিয়েছেন সেন্সরবোর্ডের চেয়ারম্যান পহলাজ নিহালানি।
তিনি বলেন, ‘আজ রোববার উড়তা পাঞ্জাব সিনেমাটির ১৩ দৃশ্য কর্তনসহ ‘এ’ ক্যাটাগরিতে ছাড়পত্র দিয়েছি।’
তিনি আরো বলেন, ‘সেন্সর বোর্ডের কাজ শেষ। এখন এটি প্রযোজক এবং আদালত এবং ট্রাইব্যুনালের ব্যাপার। আমরা শুধু আদালতের আদেশ পালন করব।’
উড়তা পাঞ্জাব সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শহিদ কাপুর, আলিয়া ভাট, কারিনা কাপুর এবং দিলজিৎ দোসাঞ্জ। আগামী ১৭ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন