সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

শুধু প্রাপ্তবয়স্করাই দেখতে পারবেন ‘উড়তা পাঞ্জাব’ সিনেমাটি

 Tue, Jun 14, 2016 11:21 AM
শুধু প্রাপ্তবয়স্করাই দেখতে পারবেন ‘উড়তা পাঞ্জাব’ সিনেমাটি

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: ভারতীয় সেন্সর বোর্ডের সঙ্গে কয়েকদিন ধরেই চলছে দ্বন্দ্ব উড়তা পাঞ্জাব সিনেমা নিয়ে। এমনকি এ নিয়ে বলিউডের অনেক তারকা অভিনয়শিল্পী এবং নির্মাতারাও জানিয়েছেন তাদের অসন্তুষ্টির কথা।

সিনেমাটি সেন্সরে জমা দেয়ার পরই এ নিয়ে আপত্তি তোলেন সেন্সর বোর্ড কর্তৃপক্ষ। সিনেমার গল্প তৈরি হয়েছে পাঞ্জাবে মাদকের ভয়াবহ দিকটি নিয়ে। প্রথমে সেন্সর বোর্ড জানিয়েছিল প্রায় ৭৯টি দৃশ্য এবং বেশকিছু সংলাপ ছেঁটে ফেলতে হবে সিনেমা থেকে। এ ছাড়া সিনেমার নামের সঙ্গেও রাখা যাবে না ‘পাঞ্জাব’ শব্দটি। সব মিলিয়ে সিনেমাটি আদৌ ছাড়পত্র পাবে কিনা তা নিয়ে ছিল সংশয়। এ ছাড়া সেন্সরবোর্ডের বাড়াবাড়ি ঠেকাতে আদালতের শরণাপন্ন হয়েছেন সিনেমার নির্মাতা।
অবশেষ সিনেমাটির ছাড়পত্র দিয়েছে সেন্সর বোর্ড। তবে শুধু প্রাপ্তবয়স্করাই দেখতে পারবেন সিনেমাটি। ১৩টি দৃশ্য কর্তনসহ সেন্সর বোর্ডের ‘এ’ সার্টিফিকেট মিলেছে উড়তা পাঞ্জাব’র ভাগ্যে। গত রোববার বিষয়টি জানিয়েছেন সেন্সরবোর্ডের চেয়ারম্যান পহলাজ নিহালানি।
তিনি বলেন, ‘আজ রোববার উড়তা পাঞ্জাব সিনেমাটির ১৩ দৃশ্য কর্তনসহ ‘এ’ ক্যাটাগরিতে ছাড়পত্র দিয়েছি।’
তিনি আরো বলেন, ‘সেন্সর বোর্ডের কাজ শেষ। এখন এটি প্রযোজক এবং আদালত এবং ট্রাইব্যুনালের ব্যাপার। আমরা শুধু আদালতের আদেশ পালন করব।’
উড়তা পাঞ্জাব সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শহিদ কাপুর, আলিয়া ভাট, কারিনা কাপুর এবং দিলজিৎ দোসাঞ্জ। আগামী ১৭ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন