সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

শুধু প্রাপ্তবয়স্করাই দেখতে পারবেন ‘উড়তা পাঞ্জাব’ সিনেমাটি

 Tue, Jun 14, 2016 11:21 AM
শুধু প্রাপ্তবয়স্করাই দেখতে পারবেন ‘উড়তা পাঞ্জাব’ সিনেমাটি

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: ভারতীয় সেন্সর বোর্ডের সঙ্গে কয়েকদিন ধরেই চলছে দ্বন্দ্ব উড়তা পাঞ্জাব সিনেমা নিয়ে। এমনকি এ নিয়ে বলিউডের অনেক তারকা অভিনয়শিল্পী এবং নির্মাতারাও জানিয়েছেন তাদের অসন্তুষ্টির কথা।

সিনেমাটি সেন্সরে জমা দেয়ার পরই এ নিয়ে আপত্তি তোলেন সেন্সর বোর্ড কর্তৃপক্ষ। সিনেমার গল্প তৈরি হয়েছে পাঞ্জাবে মাদকের ভয়াবহ দিকটি নিয়ে। প্রথমে সেন্সর বোর্ড জানিয়েছিল প্রায় ৭৯টি দৃশ্য এবং বেশকিছু সংলাপ ছেঁটে ফেলতে হবে সিনেমা থেকে। এ ছাড়া সিনেমার নামের সঙ্গেও রাখা যাবে না ‘পাঞ্জাব’ শব্দটি। সব মিলিয়ে সিনেমাটি আদৌ ছাড়পত্র পাবে কিনা তা নিয়ে ছিল সংশয়। এ ছাড়া সেন্সরবোর্ডের বাড়াবাড়ি ঠেকাতে আদালতের শরণাপন্ন হয়েছেন সিনেমার নির্মাতা।
অবশেষ সিনেমাটির ছাড়পত্র দিয়েছে সেন্সর বোর্ড। তবে শুধু প্রাপ্তবয়স্করাই দেখতে পারবেন সিনেমাটি। ১৩টি দৃশ্য কর্তনসহ সেন্সর বোর্ডের ‘এ’ সার্টিফিকেট মিলেছে উড়তা পাঞ্জাব’র ভাগ্যে। গত রোববার বিষয়টি জানিয়েছেন সেন্সরবোর্ডের চেয়ারম্যান পহলাজ নিহালানি।
তিনি বলেন, ‘আজ রোববার উড়তা পাঞ্জাব সিনেমাটির ১৩ দৃশ্য কর্তনসহ ‘এ’ ক্যাটাগরিতে ছাড়পত্র দিয়েছি।’
তিনি আরো বলেন, ‘সেন্সর বোর্ডের কাজ শেষ। এখন এটি প্রযোজক এবং আদালত এবং ট্রাইব্যুনালের ব্যাপার। আমরা শুধু আদালতের আদেশ পালন করব।’
উড়তা পাঞ্জাব সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শহিদ কাপুর, আলিয়া ভাট, কারিনা কাপুর এবং দিলজিৎ দোসাঞ্জ। আগামী ১৭ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন