সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা  মারা যেতে পারে সাড়ে ছয় কোটি মানুষ করোনা ভাইরাসে   খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী  বাংলাদেশ সীমান্তে নিহতদের স্মরণে ঢাবিতে গায়েবানা জানাজা  জনগণের স্বপ্নের পুলিশ হতে চাই: আইজিপি   ভ্রমণ কর পরিশোধ করা যাবে অনলাইনে   সিদ্ধিরগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদে সওজ’র অভিযান   সিদ্ধিরগঞ্জে গাঁজাসহ জামাই-শাশুড়ি গ্রেফতার  বাকশালের মতই গত ১১ বছর একদলীয় শাসন চলেছে: মওদুদ  মেহেরপুরে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে লিফলেট বিতরন   মেহেরপুরে ৪৫ কেজি দরে পেঁয়াজ বিক্রি করা হচ্ছে ॥  কালকিনিতে নিষিদ্ধ গাইড বই এর রমরমা বাণিজ্য  দুর্নীতি যেন উন্নয়নকে গ্রাস না করে- প্লাবন  পঞ্চগড় সীমান্তে বিএসএফের গুলিতে গরু ব্যবসায়ি নিহত, পরিবারের ক্ষোভ, মামলার প্রস্তুতি  রংপুরে মুজিববর্ষ উপলক্ষে ছড়াকার সম্মেলন অনুষ্ঠিত  ৪১৯৮টি ঋণখেলাপি প্রতিষ্ঠান কোনো অর্থই পরিশোধ করেনি  মার্কিন সৈন্য প্রত্যাহার দাবিতে ইরাকে লাখো মানুষের বিক্ষোভ  কেন্দ্রের গোপন কক্ষে অনিয়ম করলে সোজা জেল: ইসি রফিকুল

শুধু প্রাপ্তবয়স্করাই দেখতে পারবেন ‘উড়তা পাঞ্জাব’ সিনেমাটি

 Tue, Jun 14, 2016 11:21 AM
শুধু প্রাপ্তবয়স্করাই দেখতে পারবেন ‘উড়তা পাঞ্জাব’ সিনেমাটি

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: ভারতীয় সেন্সর বোর্ডের সঙ্গে কয়েকদিন ধরেই চলছে দ্বন্দ্ব উড়তা পাঞ্জাব সিনেমা নিয়ে। এমনকি এ নিয়ে বলিউডের অনেক তারকা অভিনয়শিল্পী এবং নির্মাতারাও জানিয়েছেন তাদের অসন্তুষ্টির কথা।

সিনেমাটি সেন্সরে জমা দেয়ার পরই এ নিয়ে আপত্তি তোলেন সেন্সর বোর্ড কর্তৃপক্ষ। সিনেমার গল্প তৈরি হয়েছে পাঞ্জাবে মাদকের ভয়াবহ দিকটি নিয়ে। প্রথমে সেন্সর বোর্ড জানিয়েছিল প্রায় ৭৯টি দৃশ্য এবং বেশকিছু সংলাপ ছেঁটে ফেলতে হবে সিনেমা থেকে। এ ছাড়া সিনেমার নামের সঙ্গেও রাখা যাবে না ‘পাঞ্জাব’ শব্দটি। সব মিলিয়ে সিনেমাটি আদৌ ছাড়পত্র পাবে কিনা তা নিয়ে ছিল সংশয়। এ ছাড়া সেন্সরবোর্ডের বাড়াবাড়ি ঠেকাতে আদালতের শরণাপন্ন হয়েছেন সিনেমার নির্মাতা।
অবশেষ সিনেমাটির ছাড়পত্র দিয়েছে সেন্সর বোর্ড। তবে শুধু প্রাপ্তবয়স্করাই দেখতে পারবেন সিনেমাটি। ১৩টি দৃশ্য কর্তনসহ সেন্সর বোর্ডের ‘এ’ সার্টিফিকেট মিলেছে উড়তা পাঞ্জাব’র ভাগ্যে। গত রোববার বিষয়টি জানিয়েছেন সেন্সরবোর্ডের চেয়ারম্যান পহলাজ নিহালানি।
তিনি বলেন, ‘আজ রোববার উড়তা পাঞ্জাব সিনেমাটির ১৩ দৃশ্য কর্তনসহ ‘এ’ ক্যাটাগরিতে ছাড়পত্র দিয়েছি।’
তিনি আরো বলেন, ‘সেন্সর বোর্ডের কাজ শেষ। এখন এটি প্রযোজক এবং আদালত এবং ট্রাইব্যুনালের ব্যাপার। আমরা শুধু আদালতের আদেশ পালন করব।’
উড়তা পাঞ্জাব সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শহিদ কাপুর, আলিয়া ভাট, কারিনা কাপুর এবং দিলজিৎ দোসাঞ্জ। আগামী ১৭ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন