সদ্য সংবাদ

  জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে নবাগত বিভাগীয় কমিশনার কে শুভেচ্ছা জ্ঞাপন।।  এসপি হারুন দুই তৈল ব্যবসায়ীর কাছ থেকে আদায় করেন ৩৮ লাখ টাকা  নূর হোসেনের মায়ের কাছে রাঙ্গার দুঃখ প্রকাশ  জেনেভা থেকে ২ মানবাধিকার কর্মীকে অপহরণ করেছে সৌদি!  এসপি হারুনের দুর্নীতি তদন্তের নির্দেশনা চেয়ে রিট   সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে   'গ্রীণ আরমি' এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত  নবীনগরে ইউএনও উদ্যোগে অসহায় পরিবার পেল বাসগৃহ   ভয়ঙ্কর আলমাস চেয়ারম্যান টাকার জন্য সবই পারেন  সৈয়দপুর বিমানবন্দর এলাকার ক্ষতিগ্রস্তদের সংবাদ সম্মেলন  ব্রাহ্মণবাড়িয়া ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, নিহত ১৬  রংপুরের মেরিন একাডেমি ডিসেম্বরে উদ্বোধন  মেলা, মদের বার কেন বন্ধ হচ্ছেনা, জেলা আইনশৃঙ্খলা কমিটির আলোচনায়  পঞ্চগড়ে মোবাইল ব্যবসায়ীর দোকানে অগ্নিকান্ডে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি  ১০ বছরে ছয়বার বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী  কালিয়াকৈরে মোহনা টেলিভিশন এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  চিলাহাটির বিশিষ্ট সমাজসেবক আব্দুল করিম বসুনিয়ার দাফন সম্পন্ন  রংপুরে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত  আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ  অপরাধ প্রমাণিত হওয়ায় তুরিনকে অপসারণ: আইনমন্ত্রী

শুভশ্রীর ভাত-কাপড়ের দায়িত্ব নিলেন রাজ

 Mon, May 14, 2018 1:51 PM
শুভশ্রীর ভাত-কাপড়ের দায়িত্ব নিলেন রাজ

ডেস্ক রিপোর্ট : : বাইরে তখন আকাশ ভেঙে বৃষ্টি। সেই বৃষ্টিতে ভাসছে পুরো কলকাতা। আর বাড়ির ভিতরে তখন শাঁখ-উলুর যুগলবন্দি।

লাল শাড়ি, গা ভর্তি সোনার গয়নায় নতুন বউ শুভশ্রী। সামনে দাঁড়িয়ে বর রাজ চক্রবর্তী। নতুন বউয়ের হাতে ভাত ও কাপড় তুলে দিলেন রাজ।


হালকা সবুজ পাঞ্জাবিতে সেজেছেন রাজ। হাতে কাঁসার থালায় ভাত। সঙ্গে অনেকগুলো বাটিতে সাজানো বিভিন্ন পদের তরকারি। বউভাতের দিন দুপুরে নতুন বউয়ের হাতে ভাত-কাপড় তুলে দিয়ে তার সারা জীবনের দায়িত্ব নেয়ার কথা বললেন বর।


কলকাতার একটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, সেখানকার ঐতিহ্যবাহী রীতি মেনেই অনুষ্ঠিত হলো রাজ-শুভশ্রীর বৌ-ভাতের আনুষ্ঠিকতা। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে রাজ বলেন, ‘তোমার ভাত, কাপড়, গয়না, ভাল থাকার, ঝগড়া করার সব দায়িত্ব আমার। অ্যাকসেপটেড?


শুভশ্রীর চটজলদি উত্তর, ‘অ্যাকসেপটেড।’ পরে আবারও রাজ বলেন, ‘তোমার পরিবার এবং বন্ধুদেরও ভালো রাখার দায়িত্ব আমার।’ এসময় সাক্ষী হিসেবে উপস্থিত ছিলেন অনেকেই।


ঘরোয়া বউভাতের পর এবার বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানের পালা। সেই অনুষ্ঠানের তোড়জোড় শুরু হয়েছে বলে জানা গেছে। টালিউড ইন্ডাস্ট্রির অনেক তারকা উপস্থিত থাকবেন সেই অনুষ্ঠানে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন