সদ্য সংবাদ

  প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

শেষযাত্রায় শ্রীদেবীকে সাজান অভিনেত্রী রানি

 Sat, Mar 3, 2018 1:51 PM
শেষযাত্রায় শ্রীদেবীকে সাজান অভিনেত্রী রানি

ডেস্ক রিপোর্ট : : বলিউডের 'চাঁদনি' খ্যাত শ্রীদেবীর মৃত্যুতে তার ভক্তরা দারুণ মর্মাহত। তার এই আকস্মিক চলে যাওয়া কেউ মেনে নিতে পারছেন না।

বুধবার শেষযাত্রায় তার পছন্দের সাদা রঙে মুড়ে ফেলা হয় 'শ্রী'কে। পরানো হয় লাল রঙের কাঞ্জিভরম। মুখে মেকআপ, ঠোটে লিপস্টিক, চোখে কাজল, কপালে লাল টিপ দিয়ে সুন্দর করে সাজানো হয় তাকে। যেভাবে সাজতে তিনি স্বাচ্ছন্দ বোধ করতেন সেভাবেই তাকে সাজানো হয়েছিল। নায়িকাসুলভ ভাবেই সকলের কাছ থেকে বিদায় নিয়েছেন শ্রীদেবী। 


জানেন কি শেষযাত্রায় শ্রীদেবীর মেকআপ ও সাজগোজের দায়িত্বে কে ছিলেন?


তিনি হলেন, বিখ্যাত সেলিব্রিটি মেকআপ আর্টিস্ট রাজেশ পাতিল। আর তাকে সহযোগিতা করেন বাঙালি অভিনেত্রী রানি মুখোপাধ্যায়। ভারতীয় গণমাধ্যমের খবর, রানির নির্দেশনাতেই  শ্রীদেবীর মেকআপ করেন রাজেশ পাতিল।


একথা জানান হেয়ারস্টাইলিশ নূরজাহান আনসারি। তিনি জানান, অভিনেত্রীর মেকআপ করতে সময় লেগেছে ৫ মিনিট। আর শাড়ি, গয়না পরানোর কাজ করেন রানি ও অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুর। শ্রীদেবীর নিজের গয়নাই পরানো হয় তার শেষযাত্রায়। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন