সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

শেষযাত্রায় শ্রীদেবীকে সাজান অভিনেত্রী রানি

 Sat, Mar 3, 2018 1:51 PM
শেষযাত্রায় শ্রীদেবীকে সাজান অভিনেত্রী রানি

ডেস্ক রিপোর্ট : : বলিউডের 'চাঁদনি' খ্যাত শ্রীদেবীর মৃত্যুতে তার ভক্তরা দারুণ মর্মাহত। তার এই আকস্মিক চলে যাওয়া কেউ মেনে নিতে পারছেন না।

বুধবার শেষযাত্রায় তার পছন্দের সাদা রঙে মুড়ে ফেলা হয় 'শ্রী'কে। পরানো হয় লাল রঙের কাঞ্জিভরম। মুখে মেকআপ, ঠোটে লিপস্টিক, চোখে কাজল, কপালে লাল টিপ দিয়ে সুন্দর করে সাজানো হয় তাকে। যেভাবে সাজতে তিনি স্বাচ্ছন্দ বোধ করতেন সেভাবেই তাকে সাজানো হয়েছিল। নায়িকাসুলভ ভাবেই সকলের কাছ থেকে বিদায় নিয়েছেন শ্রীদেবী। 


জানেন কি শেষযাত্রায় শ্রীদেবীর মেকআপ ও সাজগোজের দায়িত্বে কে ছিলেন?


তিনি হলেন, বিখ্যাত সেলিব্রিটি মেকআপ আর্টিস্ট রাজেশ পাতিল। আর তাকে সহযোগিতা করেন বাঙালি অভিনেত্রী রানি মুখোপাধ্যায়। ভারতীয় গণমাধ্যমের খবর, রানির নির্দেশনাতেই  শ্রীদেবীর মেকআপ করেন রাজেশ পাতিল।


একথা জানান হেয়ারস্টাইলিশ নূরজাহান আনসারি। তিনি জানান, অভিনেত্রীর মেকআপ করতে সময় লেগেছে ৫ মিনিট। আর শাড়ি, গয়না পরানোর কাজ করেন রানি ও অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুর। শ্রীদেবীর নিজের গয়নাই পরানো হয় তার শেষযাত্রায়। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন