সদ্য সংবাদ

 ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড   পঞ্চগড়ে চা পাতা চুরির অভিযোগ,  প্রজ্ঞাপন দিয়ে হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা  ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা   ঝিনাইদহের পুলিশ সুপার কক্সবাজারে বদলি, যোগদান করলেন মুনতাসিরুল ইসলাম  ইসরাইল-ফিলিস্তিন অশান্তি উসকে দিল ট্রাম্পের ‘শান্তি চুক্তি’  পুলিশ হেফাজতে মৃত্যু: ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা দিলেন এসআই জাহিদের পরিবার  আ: লীগের বরকত-রুবেলের দুটি প্রতিষ্ঠানের ২৫ কার্যাদেশ বাতিল   সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক   জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক

শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতে অপু বিশ্বাস

 Tue, May 15, 2018 1:51 PM
শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতে অপু বিশ্বাস

ডেস্ক রিপোর্ট : : চলতি মাসের শেষদিকে ঢালিউডের জনপ্রিয় মুখ অপু বিশ্বাস আবারো ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন।

 তার নতুন ছবির নাম ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ ছবির শুটিং গত শনিবার বিকাল থেকে রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউজে শুরু হয়েছে। নির্মাতা দেবাশীষ বিশ্বাস মানবজমিনকে জানান, আমরা শনিবার বিকাল থেকে এ ছবির শুটিং শুরু করেছি। চিত্রনায়ক বাপ্পি, অভিনেতা কাবিলাসহ অনেকেই বর্তমানে কাজ করছে। তবে অপু বিশ্বাস এখনো কাজ শুরু করেননি।

২০শে মে তারিখের পর থেকে এ ছবিতে যুক্ত হবেন অপু। বাপ্পি ও অপু বিশ্বাস প্রথমবার একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। আশা করি, ছবিটি দর্শকরা পছন্দ করবেন। এদিকে গত বছর মা হওয়ার পর অপু বিশ্বাসের ওজন ছিল ৯৫ কেজি। এক বছর পর এখন তার ওজন এখন ৬৫ কেজি। ছবিতে অভিনয়ের জন্য ওজন কমানোর চেষ্টা করছেন তিনি। এজন্য অনেক পরিশ্রমও করছেন। মা হওয়ার আগের সেই ফিগার ফিরে পেতে নিয়মিত ব্যায়াম করছেন অপু। রাজধানীর একটি জিমে মাস খানেক ধরে নিয়মিত যাচ্ছেন। অপু বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম ইশানা। ভিন্ন ধরনের একটি চরিত্রে আমাকে দেখবেন দর্শক। ছবির কাহিনীটাও বেশ সুন্দর। আশা করি, দর্শক ছবিটি পছন্দ করবেন। এ ছবিতে বাপ্পির চরিত্রের নাম থাকছে আবির। মূলত বলা যায়, আবির ও ইশানাকে কেন্দ্র করেই ছবির কাহিনী এগুতে থাকে। প্রায় সতের বছর আগে দেবাশীষ বিশ্বাস নির্মাণ করেছিলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি। রিয়াজ-শাবনুর অভিনীত ছবিটি সেই সময় সুপার ডুপার হিট হয়েছিল। এর পরে অনেক সময় গড়িয়েছে। গত বছরের শেষের দিকে দেবাশীষ ঘোষণা দেন এই ছবির সিকুয়্যাল বানাবেন। এরপর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এর নায়ক নায়িকা হিসেবে এই নির্মাতা বেছে নেন সময়ের জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী ও নায়িকা অপু বিশ্বাসকে। ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এদিকে, আসছে রমজানের ঈদেও অপু বিশ্বাস অভিনীত ‘পাঙ্কু জামাই’ নামের একটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছবিতে অপুর নায়ক হিসেবে রয়েছেন শাকিব খান। 


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন