সদ্য সংবাদ

  সৌদি সরকার সমালোচক রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  কংগ্রেস বিধায়ককে রাস্তায় ফেলে পিটুনি, উত্তাল বিধানসভা  মেহেরপুর সাড়ে ৬ হাজার শলাকা বিড়ি উদ্ধার ও জরিমানা  ‘আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি-মন্ত্রীর তো যাবজ্জীবন হবে’  বিজয়নগরে সিএনজি চালিত অটোরিকশা এবং পিকআপ ভ্যানের সংঘর্ঘে এক ব্যক্তি নিহত  মুক্তি পেল শাহরুখকন্যার প্রথম সিনেমা  পরিবহন খাতে চাঁদার সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীও জড়িত: নাসিম  ধর্মঘটের নামে জনগণকে দুর্ভোগে ফেলবেন না: সেতুমন্ত্রী  ওসিশূন্য পার্বতীপুর রেলওয়ে থানা এলাকায় দিনে-দুপুরে চুরি  নবীনগরে এন্টিবায়োটিক অপব্যবহার প্রতিরোধে সিভিল সার্জনের সচেতনামূলক সভা  সিদ্ধিরগঞ্জ আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতির মা‘য়ের জানাযা অনুষ্ঠিত  পঞ্চগড়ে রাস্তা মেরামতের দু’দিন পরেই বিটুমিন উঠে যাচ্ছে  এসপি মনিরুলের হস্তক্ষেপে ঢাকা- চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক  রংপুর বিভাগীয় পর্যায়ে পাঁচ নারীকে জয়িতা সম্মাননা প্রদান   রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে  বাড়ির জন্য ব্যাংক ঋণ পাওয়া যাবে ২ কোটি টাকা   ২ ভাইয়ের বাড়ি-প্লটের সংখ্যা মেলাতে হিমশিম খাচ্ছে সিআইডি  পেঁয়াজ লবণ চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই:  কাশ্মীর ইস্যুতে আর্থিক ক্ষতি ১১ হাজার কোটি টাকা!  গুজবে লবণের বাজারে অস্থিরতা, ১৭ ব্যবসায়ীকে আটক, ২২ জনকে জরিমানা

শ্যুটিং ফ্লোরে ক্যামেরার সামনেই ফুলশয্যা সারলেন ভোজপুরী অভিনেত্রী!

 Fri, Jan 20, 2017 11:50 AM
শ্যুটিং ফ্লোরে ক্যামেরার সামনেই ফুলশয্যা সারলেন ভোজপুরী অভিনেত্রী!

বিনোদন ডেস্ক :: সেলিব্রিটি মেগা রিয়্যালিটি শো 'বিগ বস' -এর সেটের মধ্যে বিয়ে করে ফুলশয্যা সারলেন অংশগ্রহণকারী অভিনেত্রী।

টিআরপি বাড়াতে এর আগেও 'বিগ বস' কর্তৃপক্ষ একাধিক এরকম কাণ্ডা ঘটিয়েছেন। যেমন একটা সময়ে টিআরপি বাড়াতেই 'বিগ বস'-এ আনা হয়েছিল বিশ্বখ্যাত পর্নোস্টার সানি লিওনকে। এখন অবশ্য সানি পর্নো ইন্ডাস্ট্রি ছেড়ে বলিউডে নাম লিখিয়েছেন। এক সময়ে হলিউড অভিনেত্রী পামেলা অ্যান্ডারসনকেও দেখা গিয়েছে 'বিগ বস'-এর শো'য়ে।  

তবে এবার 'বিগ বস'-এ যা হল, তা আগের সমস্ত ঘটনাকে ছাড়িয়ে গেছে বলে মনে করা হচ্ছে। লাইভ রিয়্যালিটি শো-তে মোনালিসা নামে এক অংশগ্রহণকারীর বিয়ের অনুষ্ঠান করা থেকে শুরু করে ফুলশয্যা- সবই ঘটল শ্যুটিং ফ্লোরে। এমনকি ফ্লোরের এক সিক্রেট চেম্বারে মোনালিসা এবং তার স্বামী বিক্রান্ত সিংহ রাজপুতের ফুলশয্যার আয়োজন করা হয়েছিল। কিন্তু এমন এক ব্যক্তিগত আচার-অনুষ্ঠানে কি বন্ধ রাখা হয়েছিল 'বিগ বস হাউস'-এর সমস্ত ক্যামেরা? কারণ 'বিগ বস' এমন একটি শো যেখানে সর্বক্ষণ অংশগ্রহণ প্রতিযোগীদের ক্যামেরার নজরদারিতে থাকতে হয়। সেভাবেই 'বিগ বস'-এর প্রতিটি অংশগ্রহণকারীর সঙ্গে চুক্তি স্বাক্ষর হয়। কারণ 'বিগ বস' শো-এ থাকা অংশগ্রহণকারীদের কাজকর্মের ২৪ ঘণ্টাই ক্যামেরাবন্দি করা হয়। এর ভিত্তিতেই দর্শকরা জানতে পারেন শো'র বাইরে অংশগ্রহণকারীরা কেমন আচরণ করছেন?  

জানা গেছে, 'বিগ বস'-এর ফ্লোরেই বিয়ে করার জন্য মোনালিসা ও বিক্রান্ত সিংহ রাজপুতকে মোট ৫০ লক্ষ টাকা দেওয়া হয়েছে। ভোজপুরী সিনেমার সানি লিওন বলা হয় বাঙালি মেয়ে মোনালিসাকে। দীর্ঘদিন ধরেই ভোজপুরী সিনেমার নায়ক বিক্রান্ত সিংহ রাজপুতের সঙ্গে প্রেম চলছিল তার। কিন্তু 'বিগ বস'-এর শো-য়ে মনু পঞ্জাবী এবং মোনালিসার ঘনিষ্ঠতা নিয়ে বিতর্ক তৈরি হয়। 'বিগ বস'-এর বাড়িতেই বিয়ে করে ফুলশয্যা করেছেন মোনালিসা এবং বিক্রান্ত। কিন্তু এখনই 'বিগ বস' থেকে বের হতে নারাজ মোনালিসা। তাই বিক্রান্ত তার সদ্যবিবাহিত স্ত্রীকে 'বিগ বস'-এর ফ্লোরে ছেড়ে বেরিয়ে এসেছেন। কিন্তু দর্শকদের একটাই প্রশ্ন জনপ্রিয়তা বাড়াতে আর কতটা নীচে নামতে হবে এমন সব রিয়্যালিটি শো'র নির্মাতাদের? সূত্র: এবেলা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন