সদ্য সংবাদ

 সরকার ইভিএমের ওপর ভর করেছে: মির্জা ফখরুল  নায়িকা দেখতে পাঁচ রাত ফুটপাতে কাটালেন এক ভক্ত   রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল: আইসিজে   দেশকে সন্ত্রাস-দুর্নীতিমুক্ত করতে চাই: প্রধানমন্ত্রী  বাসাবাড়ির চুলায় নয়, শিল্পে গ্যাস দেব: সংসদে প্রতিমন্ত্রী  মেহেরপুরে ফেনসিডিল রাখার দায়ে যুবকের জেল  মেহেরপুর শ্মশানঘাট মন্দিরে ৩ দিনব্যাপী কালী পূজা  ডুমুরিয়ায় এমপি পুত্রের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন  কালিয়াকৈরে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতি  রংপুরে নিবন্ধনকৃত শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ  পলাশে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে অভিভাবকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে  বাংলাদেশের নতুন বোলিং কোচ ওয়েস্ট ইন্ডিজের গিবসন  সিদ্ধিরগঞ্জে হত্যা মামলার পলাতক আসামি শরীফ গ্রেফতার  বিমানে লাগেজ হারালে বা নষ্ট হলে কেজি প্রতি লক্ষাধিক টাকা ক্ষতিপূরণ  ৯ লাখ নারী কর্মী বিদেশে গেছেন: প্রবাসী কল্যাণ মন্ত্রী  ফতুল্লায় ধর্ষককে ছেড়ে দেওয়া যুবলীগ নেতা শ্যামল গ্রেফতার

শ্রীদেবীর সঙ্গে অভিনয় করবেন নওয়াজউদ্দিন সিদ্দিকী

 Thu, Jun 8, 2017 11:37 AM
শ্রীদেবীর সঙ্গে অভিনয় করবেন নওয়াজউদ্দিন সিদ্দিকী

ডেস্ক রিপোর্ট:: বলিউডের পর্দা কাপান অভিনেত্রী যিনি তার অভিনয় জীবন শুর“ করেছিলেন একজন শিশু শিল্পী হিসেবে।

সেই শ্রীদেবী ২০১২ সালে ‘ইংলিশ ভিংলিশ’ ছবির পর ‘মম’ চল”িচত্রটিতে অভিনয় করেছেন। ছবিটির ট্রেলার সম্প্রতি মুক্তি পায়। দর্শকদের কৌতূহল জাগানো এক অভিনেতা হল নওয়াজউদ্দিন সিদ্দিকী, ছবিতে তাকে দেখা গেছে অর্ধেক টাক, চশমা পোরা অদ্ভুত চেহারায়। প্রথম বারের মত তিনি অভিনেত্রী শ্রীদেবীর সাথে অভিনয় করছেন। তিনি স্বীকার করেন যে ‘মম’ ছবিতে  সাইন করার প্রধান কারণটি ছিল শ্রীদেবীর সঙ্গে ছবিতে অভিনয় করার সুযোগ।

নওয়াজ আরো বলেন, শ্রীদেবী তাকে ‘মম’ ছবিতে অভিনয়ের জন্য অনেক সাহায্য করেছেন এমনকি তার আসন্ন ছবি ‘মান্টো’ তেও তাকে সাহায্য করেছেন।  ‘ফ্রাকি আলীর’ চরিত্রকে প্রাণবন্ত করে তুলার জন্য শ্রীদেবী “কঠোর পরিশ্রমী ও শৃঙ্খলাবদ্ধ” হন, এমনকি তিনি সংলাপ বলার কৌশল পরিবর্তন করার জন্য প্রস্তাব দেন।

নওয়াজ বলেন যে তিনি শ্রীদেবীর অনেক বড় ফ্যান ছিলেন। তিনি যখন এনএসডি (ন্যাশনাল স্কুল অফ ড্রামা) স্কুলে ছিলেন তখন ‘চালবাজ’, ‘চাঁদনি’, ‘সাদ্মা’ এবং ‘লামহে’ ছবির মতো শ্রীদেবীর চল”িচত্রগুলো দেখতেন।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন