সদ্য সংবাদ

  রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান  জনকল্যাণকর কর্মসূচি দিয়ে মানুষের পাশে থাকবো : আমু  সংসদে দাঁড়িয়ে কাঁদলেন প্রধানমন্ত্রী  সাঘাটায় বাঙ্গালী নদীর পানি কমার সাথে ভয়াবহ ভাঙন  পঞ্চগড়ে প্রণোদনার দাবিতে কিন্ডারগার্টেন শিক্ষককদের কর্মসূচি  গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত

সংগীতশিল্পী মুক্তিযোদ্ধা লাকী আখন্দের জানাজা শনিবার সকাল ১০ টায়

 Sat, Apr 22, 2017 10:58 AM
সংগীতশিল্পী মুক্তিযোদ্ধা লাকী আখন্দের জানাজা শনিবার সকাল ১০ টায়

ডেস্ক রিপোর্ট:: বিশিষ্ট সংগীতজ্ঞ লাকী আখন্দের মরদেহ রাতে রাখা হবে শাহবাগের বারডেম হাসপাতালের হিমঘরে।

 এরপর শনিবার সকাল ১০টার দিকে আরমানিটোলা জামে মসজিদ মাঠে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।’ পরিবারের পক্ষ থেকে শুক্রবার রাত ৯টায় আরমানিটোলার বাসায় আনুষ্ঠানিক প্রেস ব্রিফিংয়ে রুবায়েত রহমান এসব তথ্য জানান ।

পরে তার মরদেহ সর্বস্তরের শ্রদ্ধা জ্ঞাপনের জন্য জাতীয় শহীদ মিনারে নেওয়া হবে, সেখানে ২য় জানাজা শেষে সরকারি উদ্যোগে বুদ্ধিজীবী গোর¯’ানে তাকে সমাহিত করা হবে।  ডা. রুবায়েত রহমান আরও বলেন, লাকী আখন্দ দেশের অন্যতম সংগীত ব্যক্তিত্ব এবং বীর মুক্তিযোদ্ধা। তিনি জীবিত অব¯’ায়ও রাষ্ট্রের কাছে কোনও কিছু দাবি করেননি। ফলে এখনও তার পরিবার রাষ্ট্রের কাছে এই বিষয়ে কোনও দাবি করছেন না। তবুও যদি রাষ্ট্রের পক্ষ থেকে কোনও সিদ্ধান্ত নেওয়া হয় তাতেও তাদের আপত্তি থাকবে না।

প্রেস ব্রিফিংয়ে লাকী আখন্দের ছেলে দীপ তার বাবার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে সবার নিকট দোয়া চেয়েছেন। প্রসঙ্গত, টানা আড়াই মাস হাসপাতাল জীবন শেষে গত সপ্তাহে আরমানিটোলার নিজ বাসায় ফিরেছিলেন কিংবদন্তি সংগীতশিল্পী লাকী আখন্দ। গতকাল দুপুর নাগাদ তার শারীরিক অব¯’ার অবনতি ঘটে। সন্ধ্যার আগে দ্রুত নিয়ে যাওয়া হয় মিটফোর্ড হাসপাতালে। সেখানে সন্ধ্যা সাড়ে ৬টায়  কর্তব্যরত চিকিৎসক লাকী আখন্দকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায়  ৬১ বছর।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন