সদ্য সংবাদ

  করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে  বিশ্বে ভয়ংকর দুর্ভিক্ষ আসছে, ক্ষুধায় মরবে ৩ কোটি মানুষ!  আল্লামা শফীর জানাজায় জনতার ঢল, লাখো মানুষের চোখে পানি  মসজিদ বিস্ফোরণে ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে সিআইডি।  ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড

সংগীতশিল্পী মুক্তিযোদ্ধা লাকী আখন্দের জানাজা শনিবার সকাল ১০ টায়

 Sat, Apr 22, 2017 10:58 AM
সংগীতশিল্পী মুক্তিযোদ্ধা লাকী আখন্দের জানাজা শনিবার সকাল ১০ টায়

ডেস্ক রিপোর্ট:: বিশিষ্ট সংগীতজ্ঞ লাকী আখন্দের মরদেহ রাতে রাখা হবে শাহবাগের বারডেম হাসপাতালের হিমঘরে।

 এরপর শনিবার সকাল ১০টার দিকে আরমানিটোলা জামে মসজিদ মাঠে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।’ পরিবারের পক্ষ থেকে শুক্রবার রাত ৯টায় আরমানিটোলার বাসায় আনুষ্ঠানিক প্রেস ব্রিফিংয়ে রুবায়েত রহমান এসব তথ্য জানান ।

পরে তার মরদেহ সর্বস্তরের শ্রদ্ধা জ্ঞাপনের জন্য জাতীয় শহীদ মিনারে নেওয়া হবে, সেখানে ২য় জানাজা শেষে সরকারি উদ্যোগে বুদ্ধিজীবী গোর¯’ানে তাকে সমাহিত করা হবে।  ডা. রুবায়েত রহমান আরও বলেন, লাকী আখন্দ দেশের অন্যতম সংগীত ব্যক্তিত্ব এবং বীর মুক্তিযোদ্ধা। তিনি জীবিত অব¯’ায়ও রাষ্ট্রের কাছে কোনও কিছু দাবি করেননি। ফলে এখনও তার পরিবার রাষ্ট্রের কাছে এই বিষয়ে কোনও দাবি করছেন না। তবুও যদি রাষ্ট্রের পক্ষ থেকে কোনও সিদ্ধান্ত নেওয়া হয় তাতেও তাদের আপত্তি থাকবে না।

প্রেস ব্রিফিংয়ে লাকী আখন্দের ছেলে দীপ তার বাবার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে সবার নিকট দোয়া চেয়েছেন। প্রসঙ্গত, টানা আড়াই মাস হাসপাতাল জীবন শেষে গত সপ্তাহে আরমানিটোলার নিজ বাসায় ফিরেছিলেন কিংবদন্তি সংগীতশিল্পী লাকী আখন্দ। গতকাল দুপুর নাগাদ তার শারীরিক অব¯’ার অবনতি ঘটে। সন্ধ্যার আগে দ্রুত নিয়ে যাওয়া হয় মিটফোর্ড হাসপাতালে। সেখানে সন্ধ্যা সাড়ে ৬টায়  কর্তব্যরত চিকিৎসক লাকী আখন্দকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায়  ৬১ বছর।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন