সদ্য সংবাদ

  সৌদি সরকার সমালোচক রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  কংগ্রেস বিধায়ককে রাস্তায় ফেলে পিটুনি, উত্তাল বিধানসভা  মেহেরপুর সাড়ে ৬ হাজার শলাকা বিড়ি উদ্ধার ও জরিমানা  ‘আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি-মন্ত্রীর তো যাবজ্জীবন হবে’  বিজয়নগরে সিএনজি চালিত অটোরিকশা এবং পিকআপ ভ্যানের সংঘর্ঘে এক ব্যক্তি নিহত  মুক্তি পেল শাহরুখকন্যার প্রথম সিনেমা  পরিবহন খাতে চাঁদার সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীও জড়িত: নাসিম  ধর্মঘটের নামে জনগণকে দুর্ভোগে ফেলবেন না: সেতুমন্ত্রী  ওসিশূন্য পার্বতীপুর রেলওয়ে থানা এলাকায় দিনে-দুপুরে চুরি  নবীনগরে এন্টিবায়োটিক অপব্যবহার প্রতিরোধে সিভিল সার্জনের সচেতনামূলক সভা  সিদ্ধিরগঞ্জ আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতির মা‘য়ের জানাযা অনুষ্ঠিত  পঞ্চগড়ে রাস্তা মেরামতের দু’দিন পরেই বিটুমিন উঠে যাচ্ছে  এসপি মনিরুলের হস্তক্ষেপে ঢাকা- চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক  রংপুর বিভাগীয় পর্যায়ে পাঁচ নারীকে জয়িতা সম্মাননা প্রদান   রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে  বাড়ির জন্য ব্যাংক ঋণ পাওয়া যাবে ২ কোটি টাকা   ২ ভাইয়ের বাড়ি-প্লটের সংখ্যা মেলাতে হিমশিম খাচ্ছে সিআইডি  পেঁয়াজ লবণ চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই:  কাশ্মীর ইস্যুতে আর্থিক ক্ষতি ১১ হাজার কোটি টাকা!  গুজবে লবণের বাজারে অস্থিরতা, ১৭ ব্যবসায়ীকে আটক, ২২ জনকে জরিমানা

সংগীতশিল্পী মুক্তিযোদ্ধা লাকী আখন্দের জানাজা শনিবার সকাল ১০ টায়

 Sat, Apr 22, 2017 10:58 AM
সংগীতশিল্পী মুক্তিযোদ্ধা লাকী আখন্দের জানাজা শনিবার সকাল ১০ টায়

ডেস্ক রিপোর্ট:: বিশিষ্ট সংগীতজ্ঞ লাকী আখন্দের মরদেহ রাতে রাখা হবে শাহবাগের বারডেম হাসপাতালের হিমঘরে।

 এরপর শনিবার সকাল ১০টার দিকে আরমানিটোলা জামে মসজিদ মাঠে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।’ পরিবারের পক্ষ থেকে শুক্রবার রাত ৯টায় আরমানিটোলার বাসায় আনুষ্ঠানিক প্রেস ব্রিফিংয়ে রুবায়েত রহমান এসব তথ্য জানান ।

পরে তার মরদেহ সর্বস্তরের শ্রদ্ধা জ্ঞাপনের জন্য জাতীয় শহীদ মিনারে নেওয়া হবে, সেখানে ২য় জানাজা শেষে সরকারি উদ্যোগে বুদ্ধিজীবী গোর¯’ানে তাকে সমাহিত করা হবে।  ডা. রুবায়েত রহমান আরও বলেন, লাকী আখন্দ দেশের অন্যতম সংগীত ব্যক্তিত্ব এবং বীর মুক্তিযোদ্ধা। তিনি জীবিত অব¯’ায়ও রাষ্ট্রের কাছে কোনও কিছু দাবি করেননি। ফলে এখনও তার পরিবার রাষ্ট্রের কাছে এই বিষয়ে কোনও দাবি করছেন না। তবুও যদি রাষ্ট্রের পক্ষ থেকে কোনও সিদ্ধান্ত নেওয়া হয় তাতেও তাদের আপত্তি থাকবে না।

প্রেস ব্রিফিংয়ে লাকী আখন্দের ছেলে দীপ তার বাবার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে সবার নিকট দোয়া চেয়েছেন। প্রসঙ্গত, টানা আড়াই মাস হাসপাতাল জীবন শেষে গত সপ্তাহে আরমানিটোলার নিজ বাসায় ফিরেছিলেন কিংবদন্তি সংগীতশিল্পী লাকী আখন্দ। গতকাল দুপুর নাগাদ তার শারীরিক অব¯’ার অবনতি ঘটে। সন্ধ্যার আগে দ্রুত নিয়ে যাওয়া হয় মিটফোর্ড হাসপাতালে। সেখানে সন্ধ্যা সাড়ে ৬টায়  কর্তব্যরত চিকিৎসক লাকী আখন্দকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায়  ৬১ বছর।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন