সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

সংগীতশিল্পী মুক্তিযোদ্ধা লাকী আখন্দের জানাজা শনিবার সকাল ১০ টায়

 Sat, Apr 22, 2017 10:58 AM
সংগীতশিল্পী মুক্তিযোদ্ধা লাকী আখন্দের জানাজা শনিবার সকাল ১০ টায়

ডেস্ক রিপোর্ট:: বিশিষ্ট সংগীতজ্ঞ লাকী আখন্দের মরদেহ রাতে রাখা হবে শাহবাগের বারডেম হাসপাতালের হিমঘরে।

 এরপর শনিবার সকাল ১০টার দিকে আরমানিটোলা জামে মসজিদ মাঠে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।’ পরিবারের পক্ষ থেকে শুক্রবার রাত ৯টায় আরমানিটোলার বাসায় আনুষ্ঠানিক প্রেস ব্রিফিংয়ে রুবায়েত রহমান এসব তথ্য জানান ।

পরে তার মরদেহ সর্বস্তরের শ্রদ্ধা জ্ঞাপনের জন্য জাতীয় শহীদ মিনারে নেওয়া হবে, সেখানে ২য় জানাজা শেষে সরকারি উদ্যোগে বুদ্ধিজীবী গোর¯’ানে তাকে সমাহিত করা হবে।  ডা. রুবায়েত রহমান আরও বলেন, লাকী আখন্দ দেশের অন্যতম সংগীত ব্যক্তিত্ব এবং বীর মুক্তিযোদ্ধা। তিনি জীবিত অব¯’ায়ও রাষ্ট্রের কাছে কোনও কিছু দাবি করেননি। ফলে এখনও তার পরিবার রাষ্ট্রের কাছে এই বিষয়ে কোনও দাবি করছেন না। তবুও যদি রাষ্ট্রের পক্ষ থেকে কোনও সিদ্ধান্ত নেওয়া হয় তাতেও তাদের আপত্তি থাকবে না।

প্রেস ব্রিফিংয়ে লাকী আখন্দের ছেলে দীপ তার বাবার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে সবার নিকট দোয়া চেয়েছেন। প্রসঙ্গত, টানা আড়াই মাস হাসপাতাল জীবন শেষে গত সপ্তাহে আরমানিটোলার নিজ বাসায় ফিরেছিলেন কিংবদন্তি সংগীতশিল্পী লাকী আখন্দ। গতকাল দুপুর নাগাদ তার শারীরিক অব¯’ার অবনতি ঘটে। সন্ধ্যার আগে দ্রুত নিয়ে যাওয়া হয় মিটফোর্ড হাসপাতালে। সেখানে সন্ধ্যা সাড়ে ৬টায়  কর্তব্যরত চিকিৎসক লাকী আখন্দকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায়  ৬১ বছর।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন