সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

সংগীতশিল্পী শাম্মী আখতারের মৃত্যুতে শোবিজ অঙ্গনে শোকের ছায়া

 Wed, Jan 17, 2018 2:55 AM
সংগীতশিল্পী শাম্মী আখতারের মৃত্যুতে শোবিজ অঙ্গনে শোকের ছায়া

বিনোদন ডেস্ক :: প্রখ্যাত সংগীতশিল্পী শাম্মী আখতার আর নেই। আজ মঙ্গলবার বিকালে বাসা থেকে হাসপাতালে নেয়ার

পথে দীর্ঘ সময় ধরে মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে পাঞ্জা লড়ে আসা এ শিল্পী মারা যান। শাম্মী আখতারের মৃত্যুর খবরে শোবিজ অঙ্গনে নেমেছে শোকের ছায়া। তাদেরই কেউ কেউ  কান্নাবিজরিত কন্ঠে কথা বলেছেন মানবজমিনের সঙ্গে।

শাম্মী আখতারের শোবিজ সহমর্কীদের সঙ্গে কথা বলেছেন এন আই বুলবুল-

আমরা হারিয়েছি আমাদের দেশের সম্পদ

অঞ্জনা (অভিনেত্রী)

সংগীতশিল্পী শাম্মী আখতারের ‘ঢাকা শহর আইসা আমার আশা ফুরায়ছে’ কালজয়ী এই গানটিতে ঠোট মেলান অভিনেত্রী অঞ্জনা। আজিজুর রহমান পরিচালিত ‘অশিক্ষিত’ ছবিতে গানটি ব্যবহার করা হয়। এই গানটি অভিনেত্রী অঞ্জনার ক্যারিয়ারের টানিং পয়েন্ট বলে জানান তিনি।

অঞ্জনা বলেন, এই গানটির জনপ্রিয়তা আমাকে অনেক দূর এগিয়ে দেয়। এর জন্য শাম্মি আপার অনেক অবদান রয়েছে বলে আমি মনে করি। আপা যেমন ভালো গান করতেন, তেমনি একজন অসাধারণ মানুষ ছিলেন। আপার চলে যাওয়ার সংবাদ শুনে অনেক কষ্ট পাচ্ছি। আমার চোখ দুটি ভিজে গেছে। আপার চলে যাওয়াতে শুধু একজন সংগীতশিল্পী নয়, আমরা হারিয়েছি আমাদের দেশের সম্পদ। আমি আপার অত্মার শান্তি কামনা করছি।

আমি আমার বোনকে হারিয়েছি

আলম আরা মিনু (সংগীতশিল্পী)

শাম্মী আপার সঙ্গে আত্মার সর্ম্পক ছিল। আমার ব্যক্তিগত জীবনে কোনো সমস্যা হলে আপা এগিয়ে আসতেন। আপা সবাইকে খুব সহজে আপন করে নিতেন। তার মধ্যে কখনো কোনো রাগ-অহংকার দেখিনি। শিল্পী হিসেবেও আপা অসাধারণ একজন গুনী শিল্পী ছিলেন। আপার চলে যাওয়ায় আমার খুব কষ্ট হচ্ছে। সত্যি বলতে আমি আমার একজন বোনকে হারিয়েছি। আর কোনো দিন আপার ভালোবাসা পাবোনা। আপা তার গানের মধ্য দিয়ে আমাদেও মধ্যে আজীবন বেঁচে থাকবেন বিশ্বাস করি। কিছুদিন আগেও একটি চ্যানেলে আপার ‘মনে হয় হাজার বছর ধরে দেখিনা তোমায়’ গানটি করেছি। ‘ভালোবাসলেই সবার সাথে ঘর ভাঁধা যায়না’ গানটি সব সময় আমার মুখে থাকে। আপার আত্মা শান্তিতে থাকুক সেই দোয়া করি।  

আদর করে বলবেনা- ‘ভাইডি কেমন আছিস’



আসিফ আকবর(কন্ঠশিল্পী)

বাংলা গানের যুবরাজ আসিফ আকবর শাম্মী আখতারকে নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে লেখেন, অপ্রত্যাশিত আঘাত, কেউ আর আদর করে বলবেনা- ভাইডি কেমন আছিস, তোর বউ বাচ্চা কেমন আছে। অসম্ভব মায়াবতী আমাদের শাম্মী আপা ( মরহুম শাম্মী আখতার ) আমাদের ছেড়ে চলে গেলেন আজ ( ইন্না নিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন )। অসংখ্য জনপ্রিয় গানের বাইরে তিনি ছিলেন আমাদের মমতাময়ী মায়ের মত অভিভাবক । শাম্মী আপা মহান আল্লাহ আপনার আত্মার শান্তি দিন, আপনার পরিবারের শোক কাটিয়ে ওঠার শক্তি দিন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন