সদ্য সংবাদ

 তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ  ত্যাগী নেতা অয়েজুদ্দীন বিশ্বাসকে পাশে চায় গোদাগাড়ীর মানুষ  সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!  প্রতিবন্ধী মানুষের চক্ষু সেবার মান উন্নয়নে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়: জিএম কাদের  সরকারি তিন ব্যাংকে নতুন এমডি   দুই কোটি টাকায় পাওয়া যাবে সৌদির আবাসন ভিসা  সিদ্ধিরগঞ্জে ট্রাকে মিলল ৩ হাজার ইয়াবা, আটক ১   আবরার হত্যা মামলার বিচার হবে দ্রুতবিচার ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী  মানুষের কষ্টের শেষ নেই, নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে  সরকারি কর্মচারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে, সংসদে প্রধানমন্ত্রী  ঝিনাইদহে গনধর্ষন মামলার আসামীর বাড়ি থেকে পিস্তল ও গুলি উদ্ধার  ঝিনাইদহে সদর এমপির পিএস সহ দুজনকে কুপিয়ে আহত করায় মহাসড়ক অবরোধ  ঝিনাইদহের ২ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী   জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে নবাগত বিভাগীয় কমিশনার কে শুভেচ্ছা জ্ঞাপন।।  এসপি হারুন দুই তৈল ব্যবসায়ীর কাছ থেকে আদায় করেন ৩৮ লাখ টাকা

সংসদ সদস্য মমতাজকে সবাই পছন্দ করেন না

 Sun, Jul 24, 2016 1:56 AM
সংসদ সদস্য মমতাজকে সবাই পছন্দ করেন না

ডেস্ক রিপোর্ট ::: মমতাজ জাতীয় সংসদের সদস্য। তবে তাঁর বড় পরিচয়, তিনি সংগীতশিল্পী। অসংখ্য অ্যালবাম বেরিয়েছে তাঁর।

ডাকনাম?

বাবা-মা এবং সবাই আমাকে মমতাজ নামেই ডাকেন।

সন্তানদের কথা?

আমার এক ছেলে দুই মেয়ে। ছেলে মেহেদী হাসান আর মেয়ে খুশরাত রুহানি ক্লাস সেভেন আর রাইসা রোজ ক্লাস থ্রিতে পড়ছে।

নিজের গাওয়া প্রথম গান?

আব্বার মুখে যে গান শুনতাম, সেই গান গাইতাম। তবে রেকর্ড করা প্রথম গানের শিরোনাম ‘খেলছে পাখি উল্টা কলে’। ১৯৯২ সালে গানটি বিজয়নগরে ওয়েব স্টুডিওতে রেকর্ড করা হয়।

জীবনের মোড় ঘুরিয়ে দেয় যে গান?

আমার প্রথম দুটি অ্যালবামের গান কিš‘ শ্রোতারা দারুণ পছন্দ করেন। এরপর আমার গাওয়া বৈঠকি, মুর্শিদি, বি”েছদি গান ব্যাপক জনপ্রিয়তা পায়। তবে ‘ঘুম ভাঙাইয়া গেল রে মরার কোকিলে’ গানটা আমার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। গানটির কথা লিখেছেন ও সুর করেছেন হাসান মতিউর রহমান।

রাজনীতির কারণ?

মানুষের জন্য রাজনীতি করি। মানুষ আমাকে ভালোবাসে। শিল্পী হিসেবে যেহেতু সবাই আমাকে ভালোবাসে, সেই দায়বদ্ধতার জায়গা থেকে আমি তাদের জন্য কিছু করতে চাই।

সংসদ সদস্য মমতাজ নাকি সংগীতশিল্পী মমতাজ  মানুষ কাকে বেশি পছন্দ করে?

প্রথমে আমি সংগীতশিল্পী, তারপর সংসদ সদস্য। সংগীতশিল্পী মমতাজকে সবাই যেভাবে পছন্দ করে, সংসদ সদস্য মমতাজকে হয়তো সবাই সেভাবে পছন্দ না-ও করতে পারে। নানা দলমতের মানুষ আছে সমাজে। তবে সংগীতশিল্পী মমতাজের ক্ষেত্রে দলমত কিছুই টেকে না।

সবচেয়ে প্রিয় গান?

অনেক গানই তো প্রিয়। ‘মায়ের কান্দন যাবজ্জীবন’ গানটা গাইতে বেশি ভালো লাগে।

গানের সংখ্যা?

সঠিক সংখ্যা বলা খুব মুশকিল। হিসাব করে তো গান করা হয় না। তবে নয় হাজার তো হবেই। আর অ্যালবামের সংখ্যা আট শর কাছাকাছি। গান, অভিনয়, মডেলিং, রাজনীতি। এরপর মানুষের মনের মধ্যে বেঁচে থাকার জন্য কাজ করছি। মানুষের আরও ভালোবাসা অর্জন করার জন্য যা করা দরকার, সব করতে চাই।

চাঁদে যাওয়ার সুযোগ পেলে সঙ্গী হিসেবে কাকে নেবেন?

একজনকে তো নেওয়া সম্ভব না। চাঁদে যাওয়ার সুযোগ পেলে আমার ভক্তদের নিয়ে যাব। কারণ, আমি চাঁদে গিয়েও গান করব।

ক্রিকেট খেলার সুযোগ পেলে ব্যাটসম্যান নাকি বোলার হবেন?

ব্যাটসম্যান হলে খারাপ খেলব না। বলটাও ভালো করব। আমি অলরাউন্ডার হব।

রাঁধুনি মমতাজ?

রাঁধুনি হিসেবে আমি খুবই খারাপ। রান্নার কাজটা মোটেও ভালো পারি না। ছোটবেলায় আমি ছিলাম দস্যি মেয়ে। রান্নার ব্যাপারে কখনোই আমার আগ্রহ ছিল না। নানা ধরনের খেলাধুলা করতাম। নদীতে সাঁতার কাটতাম। আর গান তো আছেই।

পার্লামেন্ট টোয়েন্টিফোর ডটকম থেকে নেয়া


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন