সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

সংসার ভাঙল সংগীতশিল্পী সালমার ও সাংসদ শিবলী সাদিকের

 Sun, Nov 27, 2016 1:16 PM
সংসার ভাঙল সংগীতশিল্পী সালমার ও সাংসদ শিবলী সাদিকের

এশিয়া খবর ডেস্ক :: ক্লোজআপ তারকা সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা ও তার স্বামী সাংসদ শিবলী সাদিকের মধ্যে বি”েছদ হয়েছে।

গত ২০ নভেম্বর রাজধানীর ধানমণ্ডির একটি হোটেলে উভয়ের পরিবারের সদস্যদের উপ¯ি’তিতে বি”েছদের সব কার্যক্রম সম্পন্ন হয় বলে শনিবার সমকালকে নিশ্চিত করেন সালমা। এ সময় শিবলী সাদিক মোহরানার ২০ লাখ ১ টাকা বুঝিয়ে দেন বলে জানিয়েছেন সালমা।

বি”েছদের বিষয়ে সালমা বলেন, ‘শিবলী আগের মতো নেই। এমপি হওয়ার পর সে অনেক পাল্টে গেছে। একজন নারী কখনও চায় না, তার সংসার ভেঙে যাক; আমিও চাইনি। অনেক দিন ধরে শিবলীর সঙ্গে আমার নানা কারণে বনিবনা হ”িছল না। তাই শেষ পর্যন্ত বি”েছদের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি।

সালমা বলেন, এতোদিন বিষয়টি মুখবুঝে সহ্য করেছি। চেষ্টা করেছি, নিজেরা বিষয়টি ঠিক করে নেব। আমার একার চেষ্টায় তো আর সব সম্ভব না। তাই দিনের পর দিন সমস্যাটা বাড়তে থাকে। এ নিয়ে দুই পরিবার বহুবার বসেছিল। কিš‘ কোন লাভ হয়নি। শিবলী আমাকে ও আমার পরিবারকে বিন্দুমাত্র সম্মান করে না। আমি গান-বাজনা করি, সেটাও শিবলী পছন্দ করে না। এমন আরও অসংখ্য কারণে, কয়েক মাস ধরেই আমরা আলাদা থাকছি। এভাবে একটা সংসার চলতে পারে না।

লোকসঙ্গীত শিল্পী সালমা রিয়ালিটি শো ‘ক্লোজআপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ এর মাধ্যমে সংগীতশিল্পী হিসেবে খ্যাতি অর্জন করেন। শিবলী সাদিক পছন্দ করেন সালমাকে। ২০১১ সালে দুই পরিবারের সম্মতিতে সালমা ও শিবলী সাদিকের বিয়ে হয়। এরপর ২০১৪ সালের ১ জানুয়ারি সালমার প্রথম সন্তান জন্ম নেয়। সালমা-সাদিকের একমাত্র কন্যা স্নেহা নার্সারিতে পড়ে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন