সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

সংসার ভাঙল সংগীতশিল্পী সালমার ও সাংসদ শিবলী সাদিকের

 Sun, Nov 27, 2016 1:16 PM
সংসার ভাঙল সংগীতশিল্পী সালমার ও সাংসদ শিবলী সাদিকের

এশিয়া খবর ডেস্ক :: ক্লোজআপ তারকা সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা ও তার স্বামী সাংসদ শিবলী সাদিকের মধ্যে বি”েছদ হয়েছে।

গত ২০ নভেম্বর রাজধানীর ধানমণ্ডির একটি হোটেলে উভয়ের পরিবারের সদস্যদের উপ¯ি’তিতে বি”েছদের সব কার্যক্রম সম্পন্ন হয় বলে শনিবার সমকালকে নিশ্চিত করেন সালমা। এ সময় শিবলী সাদিক মোহরানার ২০ লাখ ১ টাকা বুঝিয়ে দেন বলে জানিয়েছেন সালমা।

বি”েছদের বিষয়ে সালমা বলেন, ‘শিবলী আগের মতো নেই। এমপি হওয়ার পর সে অনেক পাল্টে গেছে। একজন নারী কখনও চায় না, তার সংসার ভেঙে যাক; আমিও চাইনি। অনেক দিন ধরে শিবলীর সঙ্গে আমার নানা কারণে বনিবনা হ”িছল না। তাই শেষ পর্যন্ত বি”েছদের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি।

সালমা বলেন, এতোদিন বিষয়টি মুখবুঝে সহ্য করেছি। চেষ্টা করেছি, নিজেরা বিষয়টি ঠিক করে নেব। আমার একার চেষ্টায় তো আর সব সম্ভব না। তাই দিনের পর দিন সমস্যাটা বাড়তে থাকে। এ নিয়ে দুই পরিবার বহুবার বসেছিল। কিš‘ কোন লাভ হয়নি। শিবলী আমাকে ও আমার পরিবারকে বিন্দুমাত্র সম্মান করে না। আমি গান-বাজনা করি, সেটাও শিবলী পছন্দ করে না। এমন আরও অসংখ্য কারণে, কয়েক মাস ধরেই আমরা আলাদা থাকছি। এভাবে একটা সংসার চলতে পারে না।

লোকসঙ্গীত শিল্পী সালমা রিয়ালিটি শো ‘ক্লোজআপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ এর মাধ্যমে সংগীতশিল্পী হিসেবে খ্যাতি অর্জন করেন। শিবলী সাদিক পছন্দ করেন সালমাকে। ২০১১ সালে দুই পরিবারের সম্মতিতে সালমা ও শিবলী সাদিকের বিয়ে হয়। এরপর ২০১৪ সালের ১ জানুয়ারি সালমার প্রথম সন্তান জন্ম নেয়। সালমা-সাদিকের একমাত্র কন্যা স্নেহা নার্সারিতে পড়ে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন