সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

সংসার ভাঙল সংগীতশিল্পী সালমার ও সাংসদ শিবলী সাদিকের

 Sun, Nov 27, 2016 1:16 PM
সংসার ভাঙল সংগীতশিল্পী সালমার ও সাংসদ শিবলী সাদিকের

এশিয়া খবর ডেস্ক :: ক্লোজআপ তারকা সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা ও তার স্বামী সাংসদ শিবলী সাদিকের মধ্যে বি”েছদ হয়েছে।

গত ২০ নভেম্বর রাজধানীর ধানমণ্ডির একটি হোটেলে উভয়ের পরিবারের সদস্যদের উপ¯ি’তিতে বি”েছদের সব কার্যক্রম সম্পন্ন হয় বলে শনিবার সমকালকে নিশ্চিত করেন সালমা। এ সময় শিবলী সাদিক মোহরানার ২০ লাখ ১ টাকা বুঝিয়ে দেন বলে জানিয়েছেন সালমা।

বি”েছদের বিষয়ে সালমা বলেন, ‘শিবলী আগের মতো নেই। এমপি হওয়ার পর সে অনেক পাল্টে গেছে। একজন নারী কখনও চায় না, তার সংসার ভেঙে যাক; আমিও চাইনি। অনেক দিন ধরে শিবলীর সঙ্গে আমার নানা কারণে বনিবনা হ”িছল না। তাই শেষ পর্যন্ত বি”েছদের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি।

সালমা বলেন, এতোদিন বিষয়টি মুখবুঝে সহ্য করেছি। চেষ্টা করেছি, নিজেরা বিষয়টি ঠিক করে নেব। আমার একার চেষ্টায় তো আর সব সম্ভব না। তাই দিনের পর দিন সমস্যাটা বাড়তে থাকে। এ নিয়ে দুই পরিবার বহুবার বসেছিল। কিš‘ কোন লাভ হয়নি। শিবলী আমাকে ও আমার পরিবারকে বিন্দুমাত্র সম্মান করে না। আমি গান-বাজনা করি, সেটাও শিবলী পছন্দ করে না। এমন আরও অসংখ্য কারণে, কয়েক মাস ধরেই আমরা আলাদা থাকছি। এভাবে একটা সংসার চলতে পারে না।

লোকসঙ্গীত শিল্পী সালমা রিয়ালিটি শো ‘ক্লোজআপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ এর মাধ্যমে সংগীতশিল্পী হিসেবে খ্যাতি অর্জন করেন। শিবলী সাদিক পছন্দ করেন সালমাকে। ২০১১ সালে দুই পরিবারের সম্মতিতে সালমা ও শিবলী সাদিকের বিয়ে হয়। এরপর ২০১৪ সালের ১ জানুয়ারি সালমার প্রথম সন্তান জন্ম নেয়। সালমা-সাদিকের একমাত্র কন্যা স্নেহা নার্সারিতে পড়ে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন