সদ্য সংবাদ

 কিশোরীকে গণধর্ষণের মামলায় ডিবির এএসআই গ্রেপ্তার  আওয়ামী লীগ চায় না ভোটাররা কেন্দ্রে আসুক : বিএনপি  সাকিবের নিষেধাজ্ঞায় কষ্ট পেয়েছিলাম  র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান  সু চিকে রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে বলল যুক্তরাষ্ট্র  ইরফান সেলিমের মামলা তদন্ত করবে ডিবি   বাপ-বেটার সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক   ক্ষুদ্র ব্যবসায়ীদের অল্প সুদে ঋণ দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর  বৈদেশিক মুদ্রা বিএনপি নেতা আজাদের ভাই গ্রেফতার  ভুয়া পুলিশ ডিবির সোর্স আনোয়ার এখন থানার ওসির ক্যাশিয়ার!  মহানবী (সা.)-কে ব্যঙ্গ : ফ্রান্সের ওপর খেপেছেন বিশ্বনেতারা  সেই দুই বোনকে এখনই বাবার বাসায় প্রবেশ নিশ্চিতের নির্দেশ  নতুন প্রেমে পড়েছেন স্টার জলসার ‘পাখি’   ডিজিটাল নিরাপত্তা আইনকে ‘কবরে’ পাঠান: ডা. জাফরুল্লাহ  এ রাষ্ট্র প্রজার, নাগরিকের নয়   এ বাসা থেকেই ঢাকার সিসি ক্যামেরা নিয়ন্ত্রণ!  অবৈধ অস্ত্র ও মাদক রাখায় ইরফান সেলিমের ১ বছরের জেল   দেশে এক ব্যক্তির শাসন প্রতিষ্ঠা করেছে: ফখরুল   ঢাকার দুই সিটির ময়লা বাণিজ্যে কাউন্সিলররা  জাতিকে বিভ্রান্ত করতে পারে এমন সংবাদ পরিবেশন নয়: প্রধানমন্ত্রী

সন্তানকে রেখেই কলকাতায় গেলেন অপু বিশ্বাস

 Sat, Nov 18, 2017 5:31 AM
সন্তানকে রেখেই কলকাতায় গেলেন অপু বিশ্বাস

ডেস্ক রিপোর্ট : : কলকাতায় উড়াল দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস সন্তান আব্রাম খান জয়কে বাসার গৃহকর্মী শেলীর কাছে রেখে ।

  সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে বাথরুমে পা পিছলে পড়ে যান এ নায়িকা। এতে সিজারের সময় করা সেলাই ফেঁটে ব্লিডিং হতে থাকে তার।


প্রাথমিকভাবে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নেন। এরপর উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে কলকাতায় পৌঁছান অপু। তিনি এখন সেখানকার এ্যাপোলো হসপিটালে ভর্তি আছেন বলে জানা যায়।


এদিকে গতকাল রাতেই ব্যাংকক থেকে দেশে ফিরেছেন অপুর স্বামী নায়ক শাকিব খান। শাকিবের ঘনিষ্ঠ সূত্র জানান, এক বছরের ছেলেকে বাসার গৃহকর্মীর কাছে রেখে অপুর এই কলকাতায় যাওয়াটা পছন্দ হয়নি শাকিবের। দেশেই ভালো কোনো হাসপাতালে চিকিৎসা করাতে পারতেন তিনি। কিংবা সন্তানকে সঙ্গে নিয়েই দেশের বাইরে যেতে পারতেন।


একই সূত্র আগেও জানিয়েছিলেন, গৃহকর্মীর কাছে সন্তানকে একা রেখে মা অপুর বাইরে অতিরিক্ত চলাফেরা অপছন্দ শাকিবের। মা হিসেবে অপু তার দায়িত্ব পালন করছেন না।


এদিকে শোনা যাচ্ছে, শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ এখন সময়ের ব্যাপার মাত্র। যেকোনো সময় এমন ঘোষণা আসতে পারে দুজনেই পক্ষ থেকেই!


যদিও কদিন আগে এক অনুষ্ঠানে অপুকে ডিভোর্সের ব্যাপারে প্রশ্ন করা হলে বিষয়টি নিয়ে তিনি কিছুই জানেন না বলে উড়িয়ে দেন। আরো বলেছিলেন, শাকিব খান দেশের বাইরে আছেন। তিনি ফিরলেই জানা যাবে। এসব সূত্রের খবরে তার কোনো আস্থা নেই বলে জানান তিনি উপস্থিত সংবাদকর্মীদের।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন