সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

সন্তানকে রেখেই কলকাতায় গেলেন অপু বিশ্বাস

 Sat, Nov 18, 2017 5:31 AM
সন্তানকে রেখেই কলকাতায় গেলেন অপু বিশ্বাস

ডেস্ক রিপোর্ট : : কলকাতায় উড়াল দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস সন্তান আব্রাম খান জয়কে বাসার গৃহকর্মী শেলীর কাছে রেখে ।

  সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে বাথরুমে পা পিছলে পড়ে যান এ নায়িকা। এতে সিজারের সময় করা সেলাই ফেঁটে ব্লিডিং হতে থাকে তার।


প্রাথমিকভাবে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নেন। এরপর উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে কলকাতায় পৌঁছান অপু। তিনি এখন সেখানকার এ্যাপোলো হসপিটালে ভর্তি আছেন বলে জানা যায়।


এদিকে গতকাল রাতেই ব্যাংকক থেকে দেশে ফিরেছেন অপুর স্বামী নায়ক শাকিব খান। শাকিবের ঘনিষ্ঠ সূত্র জানান, এক বছরের ছেলেকে বাসার গৃহকর্মীর কাছে রেখে অপুর এই কলকাতায় যাওয়াটা পছন্দ হয়নি শাকিবের। দেশেই ভালো কোনো হাসপাতালে চিকিৎসা করাতে পারতেন তিনি। কিংবা সন্তানকে সঙ্গে নিয়েই দেশের বাইরে যেতে পারতেন।


একই সূত্র আগেও জানিয়েছিলেন, গৃহকর্মীর কাছে সন্তানকে একা রেখে মা অপুর বাইরে অতিরিক্ত চলাফেরা অপছন্দ শাকিবের। মা হিসেবে অপু তার দায়িত্ব পালন করছেন না।


এদিকে শোনা যাচ্ছে, শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ এখন সময়ের ব্যাপার মাত্র। যেকোনো সময় এমন ঘোষণা আসতে পারে দুজনেই পক্ষ থেকেই!


যদিও কদিন আগে এক অনুষ্ঠানে অপুকে ডিভোর্সের ব্যাপারে প্রশ্ন করা হলে বিষয়টি নিয়ে তিনি কিছুই জানেন না বলে উড়িয়ে দেন। আরো বলেছিলেন, শাকিব খান দেশের বাইরে আছেন। তিনি ফিরলেই জানা যাবে। এসব সূত্রের খবরে তার কোনো আস্থা নেই বলে জানান তিনি উপস্থিত সংবাদকর্মীদের।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন