সদ্য সংবাদ

  অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে   নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া  সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার  ১৫০ যাত্রীসহ ভারতীয় বিমানকে ‘বাঁচাল’ পাকিস্তান  বিপিএলের প্লেয়ারেরা কে কোন দলে খেলবে   ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা  থানার ভেতরে মারধর আ`লীগ নেতার বিরুদ্ধে মামলা , অপরাধীর পক্ষ নেওয়ায় ওসি তদন্ত ক্লোজড  আমির খানের মেয়ের ছবিতে মিডিয়ায় তোলপাড়   শেখ হাসিনা জনগণের সঙ্গে নির্মম রসিকতা করছেন: রিজভী  নতুন সড়ক পরিবহন আইন কার্যকর শুরু হয়েছে: ওবায়দুল কাদের  পেঁয়াজ নিয়ে আলোচনা-সমালোচনায় সরগরম  নবীনগরে সাবেক সাংসদ আব্দুল লফিত স্মরণে আলোচনা সভা  সাঘাটায় প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত   ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প

সন্তানকে রেখেই কলকাতায় গেলেন অপু বিশ্বাস

 Sat, Nov 18, 2017 5:31 AM
সন্তানকে রেখেই কলকাতায় গেলেন অপু বিশ্বাস

ডেস্ক রিপোর্ট : : কলকাতায় উড়াল দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস সন্তান আব্রাম খান জয়কে বাসার গৃহকর্মী শেলীর কাছে রেখে ।

  সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে বাথরুমে পা পিছলে পড়ে যান এ নায়িকা। এতে সিজারের সময় করা সেলাই ফেঁটে ব্লিডিং হতে থাকে তার।


প্রাথমিকভাবে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নেন। এরপর উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে কলকাতায় পৌঁছান অপু। তিনি এখন সেখানকার এ্যাপোলো হসপিটালে ভর্তি আছেন বলে জানা যায়।


এদিকে গতকাল রাতেই ব্যাংকক থেকে দেশে ফিরেছেন অপুর স্বামী নায়ক শাকিব খান। শাকিবের ঘনিষ্ঠ সূত্র জানান, এক বছরের ছেলেকে বাসার গৃহকর্মীর কাছে রেখে অপুর এই কলকাতায় যাওয়াটা পছন্দ হয়নি শাকিবের। দেশেই ভালো কোনো হাসপাতালে চিকিৎসা করাতে পারতেন তিনি। কিংবা সন্তানকে সঙ্গে নিয়েই দেশের বাইরে যেতে পারতেন।


একই সূত্র আগেও জানিয়েছিলেন, গৃহকর্মীর কাছে সন্তানকে একা রেখে মা অপুর বাইরে অতিরিক্ত চলাফেরা অপছন্দ শাকিবের। মা হিসেবে অপু তার দায়িত্ব পালন করছেন না।


এদিকে শোনা যাচ্ছে, শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ এখন সময়ের ব্যাপার মাত্র। যেকোনো সময় এমন ঘোষণা আসতে পারে দুজনেই পক্ষ থেকেই!


যদিও কদিন আগে এক অনুষ্ঠানে অপুকে ডিভোর্সের ব্যাপারে প্রশ্ন করা হলে বিষয়টি নিয়ে তিনি কিছুই জানেন না বলে উড়িয়ে দেন। আরো বলেছিলেন, শাকিব খান দেশের বাইরে আছেন। তিনি ফিরলেই জানা যাবে। এসব সূত্রের খবরে তার কোনো আস্থা নেই বলে জানান তিনি উপস্থিত সংবাদকর্মীদের।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন