সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

সবাই নিজের ছবির ঢোল পিটায়'

 Wed, Dec 13, 2017 6:36 AM
সবাই নিজের ছবির ঢোল পিটায়'

ডেস্ক রিপোর্ট : : আগামী ১৫ ডিসেম্বর (শুক্রবার) সারা দেশের ১৭৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক

মালেক আফসারী নির্মিত ‘অন্তর জ্বাল’ সিনেমা। ছবিতে অন্যদের মধ্যে জায়েদ খান ও পরীমনি অভিনয় করেছেন। 


ছবিটির শুটিং চলাকালে জায়েদ খানের অভিনয়ের প্রশংসা করে ফেসবুকে স্ট্যাটাস ও ছবি দিয়েছিলেন পরীমনি।সেদিক থেকে বাংলা সিনেমার দর্শকদের অন্যরকম আকর্ষণ রয়েছে এই ছবি ঘিরে। এছাড়া অনেক জনপ্রিয় ছবির পরিচালক মালেক আফসারী যেহেতু 'অন্তর জ্বালা' ছবিটি নির্মাণ করেছেন। এজন্যও দর্শকদের যথেষ্ট কৌতূহল রয়েছে ছবিটি নিয়ে। এরই মধ্যে এই ছবি বন্ধ থাকা দেশের ১৭টি সিনেমা হলের নতুন করে পর্দা উন্মোচন করবে বলে নিশ্চিত হওয়া গেছে।


মঙ্গলবার 'অন্তর জ্বালা' সিনেমা নিয়ে মালেক আফসারী তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি লিখেছেন, 'আমরা যতই চ্যানেলে চ্যানেলে ঘুরে ঘুরে চাপাবাজি করি না কেন। পত্রিকায় যতই ভালো লেখালেখি করুক না কেন। ছবি চলে মুখের পাবলিসিটিতে। ছবি দেখে একজন আরেক জনকে যখন বলে ছবিটা ভালো। তখনই ছবি হিট হয়। সবাই নিজের ছবির ঢোল পিটায়, কিন্তু সবার ছবি হিট হয় না। ছবি চলে ছবির গুণে।'


মালেক আফসারী, পরীমনি ও জায়েদ খান। ছবিটি মালেক আফসারীর ফেসবুক থেকে নেওয়া

ছবিটি হিট হওয়ার বিষয়ে তিনি যথেষ্ট আশাবাদী। শুক্রবার ছবিটি মুক্তির প্রতীক্ষায় আছেন তিনি এবং একই সঙ্গে ছবি মুক্তির পর দর্শকের প্রতিক্রিয়া জানতেও মুখিয়ে আছেন এই পরিচালক। তাই তিনি স্ট্যাটাসে লিখেছেন,' অন্তর জ্বালা'র আসল পাবলিসিটি শুরু হবে শুক্রবার মর্নিং শো চলার পর।'


এর আগে 'অন্তর জ্বালা' ছবি নিয়ে গত ১০ ডিসেম্বর রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে মালেক আফসারী বলেন, পিরোজপুরে ১৩০ দিন ধরে ছবির দৃশ্য ধারণ করা হয়েছে। ৯০ দিন ধরে চলেছে ছবিটির সম্পাদনার কাজ। ছবিটির ব্যয় হয়েছে দুই কোটি টাকা। এটি প্রযোজনা করেছেন নায়ক জায়েদ খান।


ছবিতে জায়েদ-পরী ছাড়া আরো অভিনয় করেছেন নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলী, বড়দা মিঠু, চিকন আলী প্রমুখ।


'ঘরের বউ' ছবি পরিচালনার মাধ্যমে মালেক আফসারী চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। এরপর তিনি অনেক ছবি নির্মাণ করেন। তার অসংখ্য জনপ্রিয় ছবির মধ্যে প্রয়াত নায়ক সালমান শাহ অভিনীত 'এই ঘর এই সংসার' তুমুল আলোচিত।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন