সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

সহকর্মীদের নিয়ে মিশার বাড়িতে গেট-টুগেদার

 Sun, Oct 22, 2017 4:43 AM
সহকর্মীদের নিয়ে মিশার বাড়িতে গেট-টুগেদার

ডেস্ক রিপোর্ট : : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি নির্বাচিত হওয়ার পর শিল্পীদের পাশে থাকার চেষ্টা করছেন মিশা সওদাগর।

 পাশাপাশি নিজের অভিনয় নিয়েও প্রচণ্ড ব্যস্ততা যাচ্ছে। এই ব্যস্ততার মধ্যেও সম্প্রতি নিজের বাড়িতে সহকর্মীদের নিয়ে একটি গেট টুগেদার পার্টির আয়োজন করেছেন তিনি। এবার ওমরা হজে যাবেন মিশা। সে উপলক্ষে সবার কাছে দোয়া চাইতেই এ অনুষ্ঠানের আয়োজন করেন তিনি।

 

অনুষ্ঠানে মিশার আমন্ত্রণে সাড়া দিয়ে উপস্থিত ছিলেন চিত্রনায়ক সোহেল রানা, ফারুক, ইলিয়াস কাঞ্চন, বাপ্পারাজ, আমিন খান, সম্রাট, জায়েদ খান, সাইমন সাদিক, চিত্রনায়িকা রোজিনা, পপি, পূর্ণিমা, নিপুণ, পরিচালক ছটকু আহমেদ, মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক খোরশেদ আলম খসরু, শামসুল আলম, সুমন দে’সহ আরও অনেকে।

 

এ আয়োজন প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘এটা সত্য যে আমরা শিল্পীরা সবসময়ই শিল্পীর সুখে-দুঃখে পাশাপাশি থাকার চেষ্টা করি। একে অন্যের বিপদে হাত বাড়িয়ে দেই। শুধু সমিতির সভাপতি হয়েই নয়, ক্ষমতার বাইরে থেকেও আমি আমার শিল্পীদের বিপদে-আপদে পাশে থাকার চেষ্টা করেছি। শিল্পী সমিতির সভাপতি হিসেবে আমি আমার দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করছি। যারা আমার নিমন্ত্রণে সাড়া দিয়ে আমার বাসায় এসেছিলেন তাদের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। সবচেয়ে বড় কথা শিল্পীর পাশে যে কোনো পরিস্থিতিতে শিল্পী থাকবেন- এটাই আমাদের এগিয়ে যাওয়ার বড় শক্তি।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন