সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

সানি লিওনকে শুভে”ছা জানানোর ঝড় চলছে

 Mon, May 15, 2017 10:19 AM
সানি লিওনকে শুভে”ছা জানানোর ঝড় চলছে

ডেস্ক রিপোর্ট:: হাজারো সমালোচনা সামলে পর্ন দুনিয়া থেকে বলিউডে ¯’ান করে নিয়েছেন সানি লিওন। তার পায়ের তলার মাটি এখন অনেক শক্ত।

 তার এমন পরি¯ি’তি প্রশংসার যোগ্য।

শনিবারই ৩৬ বছরে পা দিলেন বলিউড হার্টথ্রব সানি লিওন। জন্ম দিনের একদিন অতিবাহিত হলেও সোশ্যাল মিডিয়ায় চলছে তাঁকে শুভে”ছা জানানোর ঝড়।

একই সঙ্গে সানির সম্পত্তির পরিমাণ নিয়েও চলছে আলোচনা। নেটওয়ার্দিয়ার ডট কম নামে একটি ওয়েবসাইটে সানি লিওনের বর্তমানে ভারতীয় মুদ্রায় যার মূল্য ৮৩ কোটি র“পির বেশি রয়েছে সানির।

বলিউডে প্রতি সিনেমায় পারিশ্রমিক হিসেবে সাড়ে চার কোটি র“পি নেন সানি। দেড় কোটি র“পি দামের মাসেরাটি গাড়ির মালিকও সানি। শুধু কি তাই তাঁর একটি বিএমডব্লিউ গাড়িও রয়েছে।

২০০৯ সালে স্বামী ড্যানিয়েল ওয়েবারকে পার্টনার করে  ‘সানলাস্ট পিকচার্স’ নামে একটি বিনোদন সং¯’া খোলেন সানি। এই সং¯’ার সৌজন্যে সানির আয় কয়েকগুণ বৃদ্ধি পেয়েছে।

পর্ন ফিল্মে অভিনয়  করা ছেড়ে দিলেও বিভিন্ন পর্ন ওয়েবসাইটের মাধ্যমে মোটা অঙ্কের রয়্যালটি পান তিনি। তাছাড়া মডেলিং, ব্র্যান্ড এনডোর্সমেন্ট, স্টেজ শো, রিয়েলিটি শো–তে যোগদান করেও বিপুল পরিমাণ অর্থ আয় করেন সানি।

পর্ন সিনেমা থেকে মূল সিনেমায় এসে কাজ করছেন সানি লিওন। প্রকৃত পক্ষে তিনি বলিউডেই কাজ করতে চা”িছল প্রতিযোগিতার বাজারে টিকবেন কিনা সেই সন্দেহে অবশেষে ভিন্নভাবে বলিউডে প্রবেশ করলেন সানি এমনটা অনেকে ধারণা করে থাকেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন