সদ্য সংবাদ

  এমসি কলেজে গণধর্ষণ: আরও ২ আসামি গ্রেফতার   শৈলকুপায় কলেজছাত্র সুজনের মরদেহ উদ্ধার   গাড়ি চালক জগলু খুনে স্ত্রীসহ চারজন অভিযুক্ত- পিবিআই  পিঁপড়াছিট গ্রামের রহিমা বেগম আর নেই  পিকে হালদার ১০ হাজার ২০০ কোটি টাকা সরিয়েছেন  ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত দাস  আর্মেনিয়া-আজারবাইজান ফের লড়াই শুরু   পুলিশ সুপারের সাথে সিও সংস্থার সৌজন্য স্বাক্ষাত   ঝিনাইদহে রেক্সোনা হত্যা: ২ আসামি গ্রেফতার  কালিয়াকৈরে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার   ধর্ষণের ঘটনার বর্ণনা দিলেন নির্যাতিত নারী  অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই   সব দেশ যাতে একসঙ্গে করোনা ভ্যাকসিন পায় তা নিশ্চিত করুন   মাদক নেয়ার কথা অস্বীকার করলেন দীপিকা  বঞ্চিতদের ৪ অক্টোবর টোকেন দেবে সৌদি এয়ারলাইন্স   নিরাপদ পানি সরবরাহে বিশ্বব্যাংকের ২০০ মিলিয়ন ডলার অনুমোদন  ইসরাইল শান্তির শেষ সুযোগ ধ্বংস করে দিচ্ছে : মাহমুদ আব্বাস   এলাকায় অপরিচিত হওয়ায় যুবককে গাছে বেঁধে অমানবিক নির্যাতন  এমসি কলেজে তরুণীকে গণধর্ষণের ঘটনায় তদন্তে কমিটি, ২ গার্ড সাসপেন্ড

সানি লিওনকে শুভে”ছা জানানোর ঝড় চলছে

 Mon, May 15, 2017 10:19 AM
সানি লিওনকে শুভে”ছা জানানোর ঝড় চলছে

ডেস্ক রিপোর্ট:: হাজারো সমালোচনা সামলে পর্ন দুনিয়া থেকে বলিউডে ¯’ান করে নিয়েছেন সানি লিওন। তার পায়ের তলার মাটি এখন অনেক শক্ত।

 তার এমন পরি¯ি’তি প্রশংসার যোগ্য।

শনিবারই ৩৬ বছরে পা দিলেন বলিউড হার্টথ্রব সানি লিওন। জন্ম দিনের একদিন অতিবাহিত হলেও সোশ্যাল মিডিয়ায় চলছে তাঁকে শুভে”ছা জানানোর ঝড়।

একই সঙ্গে সানির সম্পত্তির পরিমাণ নিয়েও চলছে আলোচনা। নেটওয়ার্দিয়ার ডট কম নামে একটি ওয়েবসাইটে সানি লিওনের বর্তমানে ভারতীয় মুদ্রায় যার মূল্য ৮৩ কোটি র“পির বেশি রয়েছে সানির।

বলিউডে প্রতি সিনেমায় পারিশ্রমিক হিসেবে সাড়ে চার কোটি র“পি নেন সানি। দেড় কোটি র“পি দামের মাসেরাটি গাড়ির মালিকও সানি। শুধু কি তাই তাঁর একটি বিএমডব্লিউ গাড়িও রয়েছে।

২০০৯ সালে স্বামী ড্যানিয়েল ওয়েবারকে পার্টনার করে  ‘সানলাস্ট পিকচার্স’ নামে একটি বিনোদন সং¯’া খোলেন সানি। এই সং¯’ার সৌজন্যে সানির আয় কয়েকগুণ বৃদ্ধি পেয়েছে।

পর্ন ফিল্মে অভিনয়  করা ছেড়ে দিলেও বিভিন্ন পর্ন ওয়েবসাইটের মাধ্যমে মোটা অঙ্কের রয়্যালটি পান তিনি। তাছাড়া মডেলিং, ব্র্যান্ড এনডোর্সমেন্ট, স্টেজ শো, রিয়েলিটি শো–তে যোগদান করেও বিপুল পরিমাণ অর্থ আয় করেন সানি।

পর্ন সিনেমা থেকে মূল সিনেমায় এসে কাজ করছেন সানি লিওন। প্রকৃত পক্ষে তিনি বলিউডেই কাজ করতে চা”িছল প্রতিযোগিতার বাজারে টিকবেন কিনা সেই সন্দেহে অবশেষে ভিন্নভাবে বলিউডে প্রবেশ করলেন সানি এমনটা অনেকে ধারণা করে থাকেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন