সদ্য সংবাদ

 হাসপাতালের লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা   সড়ক আইনের বিরোধিতা করে বাস বন্ধ, দুর্ভোগে মানুষ  লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত   শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউক  সানারপাড় হাই স্কুলের দুর্নীতিবাজ প্রধান শিক্ষক জহিরুলের বিরুদ্ধে এবার স্বাক্ষর জাল’র অভিযোগ  বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত   রাঙ্গামাটিতে গোলাগুলি, নিহত ৩   ইসরাইলি গুলিতে চোখ হারালেন ফিলিস্তিনি সাংবাদিক  পেঁয়াজ নিয়ে কারসাজি, আড়াই হাজার ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা   নবীনগরে আশ্রীতা জান্নাত পেল মাথা গোঁজার ঠাই   অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে   নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া  সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার  ১৫০ যাত্রীসহ ভারতীয় বিমানকে ‘বাঁচাল’ পাকিস্তান  বিপিএলের প্লেয়ারেরা কে কোন দলে খেলবে   ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা  থানার ভেতরে মারধর আ`লীগ নেতার বিরুদ্ধে মামলা , অপরাধীর পক্ষ নেওয়ায় ওসি তদন্ত ক্লোজড  আমির খানের মেয়ের ছবিতে মিডিয়ায় তোলপাড়   শেখ হাসিনা জনগণের সঙ্গে নির্মম রসিকতা করছেন: রিজভী

সানি লিওনের নিরাপত্তা দিতে পারবে না পুলিশ

 Thu, Dec 21, 2017 7:27 AM
সানি লিওনের নিরাপত্তা দিতে পারবে না পুলিশ

ডেস্ক রিপোর্ট : : ভারতের বেঙ্গালুরুতে একটি বর্ষবরণ অনুষ্ঠানে সানি লিওন গেলে গণ আত্মহত্যার ঘটনা ঘটবে-

 এমন 'হুমকি'র পর সাবেক এই পর্নস্টারের নিরাপত্তা দিতে অপারগতা প্রকাশ করেছে পুলিশ। এ বিষয়ে বেঙ্গালুরুর পুলিশ জানায়, তারা সানি লিওন ও তার টিমের কোনো নিরাপত্তা দিতে পারবে না। বাধ্য হয়ে বেঙ্গালুরুর পূর্ব ঘোষিত বর্ষবরণ অনুষ্ঠানে যেতে পারছেন না সানি।  


চলতি বছরের শেষ রাত থেকে শুরু হওয়া নববর্ষের ওই অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল আবেদনময়ী এই অভিনেত্রীর। অনুষ্ঠানে বেঙ্গালুরুর জনপ্রিয় ডিস্কো জকি ও র্যা পারদেরও পারফর্ম করার কথা। কিন্তু 'সানি শো' বাতিল হওয়ার কারণে ঝামেলায় পড়েছেন আয়োজকরা। আদৌ অনুষ্ঠান হবে কি-না সেটা নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। 


ওই অনুষ্ঠান বাতিল করা নিয়ে টুইটারে ক্ষোভ প্রকাশ করেছেন এই অভিনেত্রী। টুইটে তিনি লিখেছেন, নববর্ষের অনুষ্ঠানে আমাকে ও আমার টিমকে কোনো নিরাপত্তা দিতে পারবে না বলে জানিয়েছে পুলিশ। আমার কাছে যেহেতু মানুষের নিরাপত্তা সবার আগে, ফলে আমি ওই অনুষ্ঠানে যাচ্ছি না। টুইটে ফ্যানদের নববর্ষের আগাম শুভেচ্ছাও জানিয়েছেন সানি। সূত্র: জিনিউজ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন