সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

সানি লিওনের শরীর নিয়ে মুখ খুললেন মৌসুমী হামিদ

 Thu, Aug 18, 2016 12:47 AM
সানি লিওনের শরীর নিয়ে মুখ খুললেন মৌসুমী হামিদ

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: : মাস্তানি ছবির পোস্টারে সানি লিওনের শরীর কেটে যুক্ত করা হয়েছিল মৌসুমীর মুখ। যা ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। আর এদিকে ছবির পোস্টার নিয়ে বেশ সমালোচনায় পড়তে হয় অভিনেত্রী মৌসুমী হামিদকে। তবে পোস্টারের বিষয়ে এবার মুখ খুলেছেন মৌসুমী হামিদ।

মৌসুমী হামিদ জানান, তিনি অভিনয় করেছেন কিš‘ পোস্টারের দায় দায়িত্ব তার নয়। তিনি পরিচালকের সাথে কথা বলেছেন। পরিচালকও মৌসুমীকে উলট পালট বুঝিয়েছেন বলে জানান।
মৌসুমী হামিদের ভাষ্য, পোস্টারে মাথা কেটে লাগানোর বিষয়টি একেবারেই হাস্যকর এবং অপেশাদারীত্বসুলভ আচরণ হয়েছে। ‘মাস্তানি’ ছবির পোস্টারটি আমিও দেখেছি। যেভাবে নকলটি করা হয়েছে সেটি অন্যায়।
স্তানি’ ছবির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক কাজী মার“ফ। তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা মৌসুমি হামিদকে। এছাড়া আরো অভিনয় করেছেন রিপন খান, সাদিয়া আফরিন, মৌমিতা প্রমুখ।

মৌসুমী হামিদ বলেন, ইন্ডাস্ট্রিতে একজন নির্মাতা আছেন যাকে আমি শ্রদ্ধা করে বাবা বলে ডাকি। তিনি আমাকে বলেছিলেন, মার“ফ আছে ছবিতে, হয়তো কাজটি ভালো হবে করো। সেজন্য আমি এই ছবিতে কাজ করতে রাজি হয়েছিলাম। কিš‘ অনুরোধের ঢেঁকি গিলতে গিয়ে আমি নিজেই বিপদে পড়েছি। ছবির টিম চাইলে তারা ছবির অন্যতম কুশীলব হিসেবে প্রচারণায় অংশ নেন। তবে কেন সবাই আমাকে দোষ দিয়ে সংবাদের শিরোনাম করেছেন? এই ছবির প্রচারণাতে অংশ নেবেন না বলেও জানিয়েছেন মৌসুমী হামিদ। নিউজওয়ার্ল্ড


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন