সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

সানি লিওনের শরীর নিয়ে মুখ খুললেন মৌসুমী হামিদ

 Thu, Aug 18, 2016 12:47 AM
সানি লিওনের শরীর নিয়ে মুখ খুললেন মৌসুমী হামিদ

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: : মাস্তানি ছবির পোস্টারে সানি লিওনের শরীর কেটে যুক্ত করা হয়েছিল মৌসুমীর মুখ। যা ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। আর এদিকে ছবির পোস্টার নিয়ে বেশ সমালোচনায় পড়তে হয় অভিনেত্রী মৌসুমী হামিদকে। তবে পোস্টারের বিষয়ে এবার মুখ খুলেছেন মৌসুমী হামিদ।

মৌসুমী হামিদ জানান, তিনি অভিনয় করেছেন কিš‘ পোস্টারের দায় দায়িত্ব তার নয়। তিনি পরিচালকের সাথে কথা বলেছেন। পরিচালকও মৌসুমীকে উলট পালট বুঝিয়েছেন বলে জানান।
মৌসুমী হামিদের ভাষ্য, পোস্টারে মাথা কেটে লাগানোর বিষয়টি একেবারেই হাস্যকর এবং অপেশাদারীত্বসুলভ আচরণ হয়েছে। ‘মাস্তানি’ ছবির পোস্টারটি আমিও দেখেছি। যেভাবে নকলটি করা হয়েছে সেটি অন্যায়।
স্তানি’ ছবির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক কাজী মার“ফ। তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা মৌসুমি হামিদকে। এছাড়া আরো অভিনয় করেছেন রিপন খান, সাদিয়া আফরিন, মৌমিতা প্রমুখ।

মৌসুমী হামিদ বলেন, ইন্ডাস্ট্রিতে একজন নির্মাতা আছেন যাকে আমি শ্রদ্ধা করে বাবা বলে ডাকি। তিনি আমাকে বলেছিলেন, মার“ফ আছে ছবিতে, হয়তো কাজটি ভালো হবে করো। সেজন্য আমি এই ছবিতে কাজ করতে রাজি হয়েছিলাম। কিš‘ অনুরোধের ঢেঁকি গিলতে গিয়ে আমি নিজেই বিপদে পড়েছি। ছবির টিম চাইলে তারা ছবির অন্যতম কুশীলব হিসেবে প্রচারণায় অংশ নেন। তবে কেন সবাই আমাকে দোষ দিয়ে সংবাদের শিরোনাম করেছেন? এই ছবির প্রচারণাতে অংশ নেবেন না বলেও জানিয়েছেন মৌসুমী হামিদ। নিউজওয়ার্ল্ড


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন