সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

সানি লিওনের শরীর নিয়ে মুখ খুললেন মৌসুমী হামিদ

 Thu, Aug 18, 2016 12:47 AM
সানি লিওনের শরীর নিয়ে মুখ খুললেন মৌসুমী হামিদ

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: : মাস্তানি ছবির পোস্টারে সানি লিওনের শরীর কেটে যুক্ত করা হয়েছিল মৌসুমীর মুখ। যা ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। আর এদিকে ছবির পোস্টার নিয়ে বেশ সমালোচনায় পড়তে হয় অভিনেত্রী মৌসুমী হামিদকে। তবে পোস্টারের বিষয়ে এবার মুখ খুলেছেন মৌসুমী হামিদ।

মৌসুমী হামিদ জানান, তিনি অভিনয় করেছেন কিš‘ পোস্টারের দায় দায়িত্ব তার নয়। তিনি পরিচালকের সাথে কথা বলেছেন। পরিচালকও মৌসুমীকে উলট পালট বুঝিয়েছেন বলে জানান।
মৌসুমী হামিদের ভাষ্য, পোস্টারে মাথা কেটে লাগানোর বিষয়টি একেবারেই হাস্যকর এবং অপেশাদারীত্বসুলভ আচরণ হয়েছে। ‘মাস্তানি’ ছবির পোস্টারটি আমিও দেখেছি। যেভাবে নকলটি করা হয়েছে সেটি অন্যায়।
স্তানি’ ছবির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক কাজী মার“ফ। তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা মৌসুমি হামিদকে। এছাড়া আরো অভিনয় করেছেন রিপন খান, সাদিয়া আফরিন, মৌমিতা প্রমুখ।

মৌসুমী হামিদ বলেন, ইন্ডাস্ট্রিতে একজন নির্মাতা আছেন যাকে আমি শ্রদ্ধা করে বাবা বলে ডাকি। তিনি আমাকে বলেছিলেন, মার“ফ আছে ছবিতে, হয়তো কাজটি ভালো হবে করো। সেজন্য আমি এই ছবিতে কাজ করতে রাজি হয়েছিলাম। কিš‘ অনুরোধের ঢেঁকি গিলতে গিয়ে আমি নিজেই বিপদে পড়েছি। ছবির টিম চাইলে তারা ছবির অন্যতম কুশীলব হিসেবে প্রচারণায় অংশ নেন। তবে কেন সবাই আমাকে দোষ দিয়ে সংবাদের শিরোনাম করেছেন? এই ছবির প্রচারণাতে অংশ নেবেন না বলেও জানিয়েছেন মৌসুমী হামিদ। নিউজওয়ার্ল্ড


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন