সদ্য সংবাদ

 ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড   পঞ্চগড়ে চা পাতা চুরির অভিযোগ,  প্রজ্ঞাপন দিয়ে হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা  ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা   ঝিনাইদহের পুলিশ সুপার কক্সবাজারে বদলি, যোগদান করলেন মুনতাসিরুল ইসলাম  ইসরাইল-ফিলিস্তিন অশান্তি উসকে দিল ট্রাম্পের ‘শান্তি চুক্তি’  পুলিশ হেফাজতে মৃত্যু: ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা দিলেন এসআই জাহিদের পরিবার  আ: লীগের বরকত-রুবেলের দুটি প্রতিষ্ঠানের ২৫ কার্যাদেশ বাতিল   সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক   জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক

সানি লিওনের শরীর নিয়ে মুখ খুললেন মৌসুমী হামিদ

 Thu, Aug 18, 2016 12:47 AM
সানি লিওনের শরীর নিয়ে মুখ খুললেন মৌসুমী হামিদ

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: : মাস্তানি ছবির পোস্টারে সানি লিওনের শরীর কেটে যুক্ত করা হয়েছিল মৌসুমীর মুখ। যা ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। আর এদিকে ছবির পোস্টার নিয়ে বেশ সমালোচনায় পড়তে হয় অভিনেত্রী মৌসুমী হামিদকে। তবে পোস্টারের বিষয়ে এবার মুখ খুলেছেন মৌসুমী হামিদ।

মৌসুমী হামিদ জানান, তিনি অভিনয় করেছেন কিš‘ পোস্টারের দায় দায়িত্ব তার নয়। তিনি পরিচালকের সাথে কথা বলেছেন। পরিচালকও মৌসুমীকে উলট পালট বুঝিয়েছেন বলে জানান।
মৌসুমী হামিদের ভাষ্য, পোস্টারে মাথা কেটে লাগানোর বিষয়টি একেবারেই হাস্যকর এবং অপেশাদারীত্বসুলভ আচরণ হয়েছে। ‘মাস্তানি’ ছবির পোস্টারটি আমিও দেখেছি। যেভাবে নকলটি করা হয়েছে সেটি অন্যায়।
স্তানি’ ছবির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক কাজী মার“ফ। তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা মৌসুমি হামিদকে। এছাড়া আরো অভিনয় করেছেন রিপন খান, সাদিয়া আফরিন, মৌমিতা প্রমুখ।

মৌসুমী হামিদ বলেন, ইন্ডাস্ট্রিতে একজন নির্মাতা আছেন যাকে আমি শ্রদ্ধা করে বাবা বলে ডাকি। তিনি আমাকে বলেছিলেন, মার“ফ আছে ছবিতে, হয়তো কাজটি ভালো হবে করো। সেজন্য আমি এই ছবিতে কাজ করতে রাজি হয়েছিলাম। কিš‘ অনুরোধের ঢেঁকি গিলতে গিয়ে আমি নিজেই বিপদে পড়েছি। ছবির টিম চাইলে তারা ছবির অন্যতম কুশীলব হিসেবে প্রচারণায় অংশ নেন। তবে কেন সবাই আমাকে দোষ দিয়ে সংবাদের শিরোনাম করেছেন? এই ছবির প্রচারণাতে অংশ নেবেন না বলেও জানিয়েছেন মৌসুমী হামিদ। নিউজওয়ার্ল্ড


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন