সদ্য সংবাদ

 ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড   পঞ্চগড়ে চা পাতা চুরির অভিযোগ,  প্রজ্ঞাপন দিয়ে হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা  ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা   ঝিনাইদহের পুলিশ সুপার কক্সবাজারে বদলি, যোগদান করলেন মুনতাসিরুল ইসলাম  ইসরাইল-ফিলিস্তিন অশান্তি উসকে দিল ট্রাম্পের ‘শান্তি চুক্তি’  পুলিশ হেফাজতে মৃত্যু: ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা দিলেন এসআই জাহিদের পরিবার  আ: লীগের বরকত-রুবেলের দুটি প্রতিষ্ঠানের ২৫ কার্যাদেশ বাতিল   সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক   জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক

সিঙ্গাপুর সৈকতে খোলামেলা ঢাকাই ছবির নায়িকা রাতশ্রী!

 Sat, Mar 3, 2018 2:42 PM
সিঙ্গাপুর সৈকতে খোলামেলা ঢাকাই ছবির নায়িকা রাতশ্রী!

ডেস্ক রিপোর্ট : : বাণিজ্যিক প্রয়োজনে ছবিতে নায়িকাদের কিছুটা খোলামেলা হতে হয়। অনেক সময় গল্পের চাহিদা অনুযায়ী।

 অবশ্য এসব ক্ষেত্রে সেন্সর বোর্ডও বেশ উদার। তবে সমুদ্র সৈকতে খোলামেলা ভাবে ঢাকাই কোন নায়িকার বিচরণ তা যেন চমকে দেয়ার মত।


বলছি বর্তমান সময়ের লাস্যময়ী অভিনেত্রী রাতশ্রী দত্তের কথা। ওপার বাংলার এই নায়িকার প্রথম চলচিত্র বাংলাদেশে। ঢাকাই সিনেমাই অভিষেক হওয়া এ নায়িকাকে বোল্ড লুকে দেখা গেছে সিঙ্গাপুরের সমুদ্র সৈকতে। রাতশ্রী নিজেই তার উষ্ণ দৃষ্টিভঙ্গির এই ছবিটি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর তাতেই নেটিজেনদের নজর কেড়েছে। কারণ এতোটা খোলামেলা ভাবে তাকে দেখা যাবে এটা ভাবেননি তার ভক্তরা।


মিজানুর রহমান লাবু পরিচালিত ‘তুখোড়’ চলচিত্রের মাধ্যমে ঢাকাই সিনেমাই অভিষেক হয় এ নায়িকার। তার বিপরীতে আছেন নায়ক হিসেবে তরুণ অভিনেতা শিবলি নোমান। যদিও বাণিজ্যিক ভাবে ছবিটি ব্যবসা সফল হয়নি। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচিত হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন