সদ্য সংবাদ

 ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ  আমার সন্তানরা মুসলিমও না, হিন্দুও না: শাহরুখ খান  সাঘাটায় মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী দাবী করে নতুন ভাতা বই করার পায়তারা   করোনাভাইরাস মোকাবিলা করা কঠিন, তথ্য দিল চীন  সারাদেশে করোনাভাইরাস রোধে সব বন্দরে স্ক্যানার: স্বাস্থ্যমন্ত্রী   ‘হামলায় নেতাকর্মীরা বিন্দুমাত্র বিচলিত নয়: ইশরাক  কালকিনিতে প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  উন্নয়নের ফসল খাচ্ছে উইপোকা  বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা অগ্রগণ্য  নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা  মারা যেতে পারে সাড়ে ছয় কোটি মানুষ করোনা ভাইরাসে   খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী  বাংলাদেশ সীমান্তে নিহতদের স্মরণে ঢাবিতে গায়েবানা জানাজা

সিঙ্গাপুর সৈকতে খোলামেলা ঢাকাই ছবির নায়িকা রাতশ্রী!

 Sat, Mar 3, 2018 2:42 PM
সিঙ্গাপুর সৈকতে খোলামেলা ঢাকাই ছবির নায়িকা রাতশ্রী!

ডেস্ক রিপোর্ট : : বাণিজ্যিক প্রয়োজনে ছবিতে নায়িকাদের কিছুটা খোলামেলা হতে হয়। অনেক সময় গল্পের চাহিদা অনুযায়ী।

 অবশ্য এসব ক্ষেত্রে সেন্সর বোর্ডও বেশ উদার। তবে সমুদ্র সৈকতে খোলামেলা ভাবে ঢাকাই কোন নায়িকার বিচরণ তা যেন চমকে দেয়ার মত।


বলছি বর্তমান সময়ের লাস্যময়ী অভিনেত্রী রাতশ্রী দত্তের কথা। ওপার বাংলার এই নায়িকার প্রথম চলচিত্র বাংলাদেশে। ঢাকাই সিনেমাই অভিষেক হওয়া এ নায়িকাকে বোল্ড লুকে দেখা গেছে সিঙ্গাপুরের সমুদ্র সৈকতে। রাতশ্রী নিজেই তার উষ্ণ দৃষ্টিভঙ্গির এই ছবিটি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর তাতেই নেটিজেনদের নজর কেড়েছে। কারণ এতোটা খোলামেলা ভাবে তাকে দেখা যাবে এটা ভাবেননি তার ভক্তরা।


মিজানুর রহমান লাবু পরিচালিত ‘তুখোড়’ চলচিত্রের মাধ্যমে ঢাকাই সিনেমাই অভিষেক হয় এ নায়িকার। তার বিপরীতে আছেন নায়ক হিসেবে তরুণ অভিনেতা শিবলি নোমান। যদিও বাণিজ্যিক ভাবে ছবিটি ব্যবসা সফল হয়নি। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচিত হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন