সদ্য সংবাদ

  নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা  ইরানের পারমাণবিক স্থাপনায় অগ্নিকাণ্ডের নেপথ্যে সাইবার হামলা?  ঐতিহাসিক সোনা বিবি সড়কের নাম এখন আলী আহাম্মদ চুনকা সড়ক  শূকর থেকে পাওয়া ভাইরাস ‘জিফোর’ নিয়ে যা বলল চীন  করোনা টেস্ট ফি বাতিলসহ পানি-গ্যাস-বিদ্যুতের দাম কমাতে হবে: মান্না   ইন্টারনেট বন্ধের হুমকি দিল আইএসপিএবি   ভুতুড়ে বিলে ব্যবস্থা নিচ্ছে ডিপিডিসি, ৪ জন বহিষ্কার   ক্ষুদ্রঋণ: ৩ হাজার কোটির মধ্যে আড়াই মাসে মাত্র ২০ কোটি টাকা বিতরণ   ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা  সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন

সিদ্ধিরগঞ্জের শিমরাইলমোড়ে ১৪ লাখ টাকাসহ যুববক আটক

 Sun, May 15, 2016 9:35 AM
সিদ্ধিরগঞ্জের শিমরাইলমোড়ে ১৪ লাখ টাকাসহ যুববক আটক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ॥: ব্যাগ বোঝাই ১৪ লাখ টাকাসহ জুয়েল (২৬) নামে এক যুবককে শনিবার দুপুরে সিদ্ধিরগঞ্জের শিমরাইলমোড় থেকে আটক করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

আটককৃত জুয়েল জানায়, তার বাড়ি ব্রাম্মনবাড়িয়ার বাঞ্চারামপুরের কড়িকান্দি গ্রাম্ েতার পিতার নাম মোঃ দানেশ মিয়া। তার কাকা মোঃ ফারুক সৌদি প্রবাসী। ফারুক সৌদি থেকে ফোনকরে জুয়েলকে ঢাকার বায়তুল মোকারমে একটি জুয়েলার্সের দোকানে গিয়ে ১৪ লাখ টাকা নিয়ে গ্রামের বাড়িতে নিয়ে কয়েকজন পাওনাদারকে দেওয়ার জন্য। জুয়েল আরও জানায়, এই টাকা হুন্ডির টাকা। তবে কোন জুয়েলার্স থেকে টাকা এনেছে সে জুয়েলার্সের নাম মনে নেই বলে জুয়েল জানায়। সিদ্ধিরগঞ্জ থানার এসআই মাজহার জানায়, ঢাকা থেকে টাকা বহন করে জুয়েল গ্রামের বাড়িতে যাচ্ছিল্ কিন্তু ওই গাড়িতে কয়েক যুবক টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়্ ঘটনাটি জুয়েল গাড়ি চালক ও কন্ডাকটরকে জানালে গাড়ি চালক ফোন করে চিাটাংরোডের দায়িত্বরত পুলিশ সার্জেন্টকে। পরে গাড়ি চালক শিমরাইল মোড় ট্রাফিক পুলিম বক্সের সামনে গিয়ে গাড়িটি থামিয়ে জুয়েলকে টাকাসহ পুলিশের কাছে বুঝিয়ে দেন এ কারণে ছিনতাইয়ের হাত থেকে জুয়েল রক্ষা পেয়েছে। এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ সরাফত উল্লাহ বলেন , টাকার মালিক দাবিদার লোক ফোন করেছে, সে আসতেছে ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন