সদ্য সংবাদ

  নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা  ইরানের পারমাণবিক স্থাপনায় অগ্নিকাণ্ডের নেপথ্যে সাইবার হামলা?  ঐতিহাসিক সোনা বিবি সড়কের নাম এখন আলী আহাম্মদ চুনকা সড়ক  শূকর থেকে পাওয়া ভাইরাস ‘জিফোর’ নিয়ে যা বলল চীন  করোনা টেস্ট ফি বাতিলসহ পানি-গ্যাস-বিদ্যুতের দাম কমাতে হবে: মান্না   ইন্টারনেট বন্ধের হুমকি দিল আইএসপিএবি   ভুতুড়ে বিলে ব্যবস্থা নিচ্ছে ডিপিডিসি, ৪ জন বহিষ্কার   ক্ষুদ্রঋণ: ৩ হাজার কোটির মধ্যে আড়াই মাসে মাত্র ২০ কোটি টাকা বিতরণ   ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা  সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন

সিদ্ধিরগঞ্জ থানার ওসির অবহেলায়, বিনা চিকিৎসায় পুলিশ কনষ্টেবলের মৃত্যু

 Thu, May 12, 2016 9:24 AM
সিদ্ধিরগঞ্জ থানার ওসির  অবহেলায়, বিনা চিকিৎসায় পুলিশ কনষ্টেবলের মৃত্যু

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ॥: সিদ্ধিরগঞ্জ থানায় কর্মরত পুলিশ কনষ্টেবল মোঃ মজিবুর রহমান কং নং ২৮৩ ষ্টোক করে বুধবার মারা গেছেন। মজিবুর রহমানের পিতার নাম ফজলুর রহমান। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ইটনা উপজেলার বরসীকুড়া গ্রামে।

গত ৫ মাস ধরে পুলিশ কনষ্টেবল অসুস্ত বলে যানাযায়, অভিযোগ করে তার সহকর্মী পুলিশ কনষ্টেবল শামীম জানান ওসি সরাফত উল্লাহ তাকে ৫ মাস দরে ছুটি চাইলে সে  ছুটি নাদেয়ায় এই দরনের ঘটনা হল আরো অনেক থানায় কর্মরত পুলিশ কনষ্টেবল এইরকম অভিযোগ রয়েচে বলে যানাযায়   । গত মঙ্গলবার মজিবুর রহমান শারীরিকভাবে অসুস্থতাবোধ করলে ওসির কাছে এবং থানার মুন্সির কাছে সিক করার কথা বলেন তথাপিও তাকে সিক দেখানো হয়নি। রাতভার অসুস্থ শরীরে ডিউটি করে সকালে ব্যারাকে ফিরেন বুধবার ভোরে মজিবুর রহমান হঠাৎ করে ষ্টোক করেন। থানার ওসি তাৎক্ষনিক মজিবুর রহমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কিংবা রাজারবাগ হাসপাতালে না পাঠিয়ে প্রথমে নারায়ণগঞ্জের দিকে পাঠান একটু পর বলেন শিমরাইল নিয়ে যোতে এভাবে নারায়ণগঞ্জ- আদমজীরোডে ৫ বার রাউন্ড দেয় ষ্টোক করা মজিবুর রহমানকে নিয়ে গাড়িটি। এভাবে বিনা চিকিৎসায় এবং ওসির  অবহেলায় পুলিশ কনষ্টেবল মৃত্যু মুখে ঢলে পড়েন বলে থানার অন্যান্য পুলিশ কনষ্টেবলরা জানায়। তারা আরো জানায় ওসি পুলিশ কনষ্টেবলদের রীতিমতো জিম্মি করে রেখেছেন। আরো  অনেক পুলিশ কনষ্টেবল রয়েছেন যে তাদের অনেকেই ৬-৮ মাস ধরে ছুটির জন্য ওসির পিছে পিছে ঘুরলেও ওসি ছুটি দিচ্ছেনা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন